January 24, 2022, 11:54 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বঙ্গবন্ধু শূন্য হাতে শুরু করে বাংলাদেশকে মর্যাদার স্থানে উন্নীত করেছিলেন

    এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি:- ফিরে আসা লাখ লাখ শরণার্থীর বন্দোবস্তের পাশাপাশি যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ পুনঃগঠনে বঙ্গবন্ধু কী কী নীতি নিয়েছিলেন, কী কী চ্যালেঞ্জের মুখে তাকে পড়তে হয়েছিল- সেই সব বিষয় উঠে এলো অর্থ ও পরিকল্পনা উপকমিটি আয়োজিত ওয়েবিনারে। স্বাধীন বাংলাদেশ পুনর্গঠনে বঙ্গবন্ধুর পরিকল্পনা নিয়ে শুক্রবার রাতে আয়োজিত ‘স্বাধীন বাংলাদেশের অর্থনৈতিক পুনর্গঠনে বঙ্গবন্ধু’ শীর্ষক ওয়েবিনারে বিস্তারিত..

বঙ্গবন্ধু শূন্য হাতে শুরু করে বাংলাদেশকে মর্যাদার স্থানে উন্নীত করেছিলেন।

বঙ্গবন্ধু শূন্য হাতে শুরু করে বাংলাদেশকে মর্যাদার স্থানে উন্নীত করেছিলেন। এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। ফিরে আসা লাখ লাখ শরণার্থীর বন্দোবস্তের পাশাপাশি যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ পুনঃগঠনে বঙ্গবন্ধু কী কী নীতি নিয়েছিলেন, কী কী চ্যালেঞ্জের মুখে তাকে পড়তে হয়েছিল- সেই সব বিষয় উঠে এলো অর্থ ও পরিকল্পনা উপকমিটি আয়োজিত ওয়েবিনারে। স্বাধীন বাংলাদেশ পুনর্গঠনে বঙ্গবন্ধুর পরিকল্পনা নিয়ে শুক্রবার রাতে বিস্তারিত..

মুন্সীগঞ্জে পোল্ট্রি ফিডের লাগামহীন মুল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

      মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জে পোল্ট্রি ফিডের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার সকালে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে ঘন্টা ব্যাপি এ কর্মসূচি পালন করে মুন্সীগঞ্জ পোল্ট্রি ব্যবসায়ী মালিক সমিতি। মুন্সীগঞ্জ পোল্ট্রি ব্যবসায়ী মালিক সমিতির আহ্বায়ক আব্দুর রহমান সরকারের সভাপতিত্বে বক্তরা সম্ভাবনাময় এ শিল্পকে রক্ষায় দফায় দফায় পোল্ট্রি ফিডের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির বিস্তারিত..

“কোভিড-১৯ এবং সুস্থ্য সুরক্ষা” সিরাজদিখানে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন

        মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে দিনব্যাপী সেমিনার, কুইজ প্রতিযােগিতা, বিজ্ঞান অলিম্পিয়াড ও পুরষ্কার বিতরণ ও কোভিড-১৯ এবং স্বাস্থ্য সুরক্ষার বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২৩ নভেম্বর বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ও উপজেলা প্রশাসনের আয়োজনে,জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে,বিজ্ঞান বিস্তারিত..

সিরাজদিখানে বিনা মূল্যে স্বাস্থ্যসেবা ও রক্তের গ্রুপ নির্ণয়

      মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে ইউথ ফাউন্ডেশন ও বিক্রমপুর রক্তদান সংগঠনের উদ্যোগে বিনা মূল্যে স্বাস্থ্যসেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কর্মসুচী অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২৩ নভেম্বর সকাল ৯ থেকে দিনব্যাপী ইউনুস একাডেমির আয়োজনে উপজেলার বালুচর ইউনিয়নের খাসমহল বালুচর গ্রামের বনি আমিন চেয়ারম্যানের বাড়ির আঙ্গিনায় প্রায় ৫ শতাধিক রোগীকে বিনা মূল্যে স্বাস্থ্যসেবা ও রক্তের গ্রুপ বিস্তারিত..

রোয়াংছড়ি-বান্দরবান সড়কের সিএনজি গাড়ি দুর্ঘটনা আহত ৩

      নিজস্ব সংবাদদাতা রোয়াংছড়ি: – বান্দরবানের রোয়াংছড়িতে সিএনজি গাড়ি চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনায় ৩জন আহত হয়েছে। সোমবার (২৩ নভেম্বর ২০২০) সন্ধ্যায় ৭টা দিকে লুলাইন পাড়ায় এলাকার এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও রোয়াংছড়ি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোক খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করছেন। আহতরা হলেন রোয়াংছড়ি উপজেলা ৩নং বিস্তারিত..

সবাইকে বাধ্যতামূলক মাস্ক পরতে হবে -রমেশ চন্দ্র সেন

      আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন,আমাদের ঠাকুরগাঁও জেলায় শীতের প্রকোপ একটু বেশি পড়ে। তাই আমাদের সকলকে সচেতন থাকতে হবে। মহামারি এই করোনার প্রকোপ শীতে বাড়তে পারে। তাই সকলকে সতর্ক থাকতে হবে সেই সাথে মুখে মাস্ক বাধ্যতামূলক পরতে হবে। যদি এই বিস্তারিত..

ইউ এস এ ভিত্তিক অনলাইনে বিজ্ঞাপন দিয়ে ‘চ্যানেল সিক্স’এর নিয়োগ বানিজ্যের অভিযোগ

      বিশেষ প্রতিনিধি:- সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞাপন প্রচারের মাধ্যমে চ্যানেল সিক্স নামে একটি ইউ এস এ’র একটি স্যাটেলাইট টিবি চ্যানেলের নাম করে নিয়োগ বানিজ্য করার অভিযোগ উঠেছে।দেশের বিভিন্ন জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগের নামে হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা। নিজস্ব চ্যানেলের কিছু লোগো সংযুক্ত করে দেশ বিদেশের কয়েকটি ভিডিও প্রচার ও নিউজ পাবলিস্ট করার বিস্তারিত..

বান্দরবানে এসআই আজিজ পূনরায় শ্রেষ্ঠ এসআই নির্বাচিত

  মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি : বান্দরবান থানার ওয়ারেন্ট তামিল ও জনসচেতনতা মূলক কার্যক্রম সফল হওয়ায় মাসিক সভায় পুরুষ্কৃত হলেন এসআই মোঃ আব্দুল আজিজ। পুরুষ্কার পেয়ে উক্ত এসআই আব্দুল আজিজ প্রতিবেদক কে বলেন, বান্দরবান সদর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম চৌধুরী স্যার কর্তৃক আমার সার্বিক কাজে অনুপ্রেরনা ও সহযোগিতায় অক্টোবর/২০২০ ইং মাসের মাসিক কনফারেন্সে বিস্তারিত..

জনতার ভালোবাসার প্রতিনিধি বোরহানউদ্দিন পৌর ০৭ নং ওয়ার্ডের বতর্মান কাউন্সিলর তাজউদ্দীন খাঁন

      আরিয়ান ইসলাম(বাবু) (বোরহানউদ্দিন ক্যাম্পাস প্রতিনিধি) জনপ্রিয়তার ভালোবাসার প্রতিনিধি হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বোরহানউদ্দিন পৌর ০৭ নং ওয়ার্ডের বতর্মান কাউন্সিলর,বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সভাপতি,সাবেক ছাত্রলীগ নেতা এবং আগামী পৌরসভা নির্বাচনে পুনরায় কাউন্সিলর পদপ্রার্থী তাজউদ্দীন খাঁন। একজন মানুষের বড় সার্থকতা,জিবনের পরম পাওয়া এবং সফলতা হলো, একটি অঞ্চলের আর্থ সামাজিক কাঠামো ও রাজনৈতিক দর্শনে মানুষের মধ্যে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com