January 26, 2022, 9:15 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

বান্দরবানে প্রেসক্লাব এর উদ্দ্যোগে ১০ হাজার মাস্ক বিতরণ

      মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বান্দরবান পৌর এলাকা ও পথচারীদের মাঝে প্রায় ১০ হাজার সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়েছে । শুক্রবার (২০নভেম্বর) সকাল ১০টায় বান্দরবান প্রেসক্লাব এর উদ্দ্যোগে বান্দরবান প্রেসক্লাব এর সামনে,পৌর এলাকার ট্রাফিক মোড়ে, বান্দরবান বাজারসহ বিভিন্ন স্থানে পথচারী,রিক্সা,ট্রাফিক পুলিশ,সিএনজি চালক ও বিস্তারিত..

জমি নামজারি জটিলতা নিরসন প্রয়োজন

      ওবাইদুল হক, বান্দরবান। নামজারির আইন প্রণীত হওয়ায় জমি ক্রেতা ক্রয় সূত্রে নামজারী করে জমির মালিকানা রেকর্ডভুক্ত হচ্ছেন। ক্রয়সূত্রে জমির মালিকানার রেকর্ডভুক্তির জন্য নামজারি করতেন নানা সমস্যা বা জটিলতার বিষয়গুলো চিহ্নিত করে সমাধা করা সময়ের দাবী। আমাদের দেশের সর্বসাধারণের জাতীয় পরিচয় পত্র সৃষ্টির পূর্বে ভূমি জরিপে বিশেষ করে ই.ঝ. ও জ.ঝ জরিপে কোন বিস্তারিত..

অর্থ পাচারের ওপর বসছে শুল্ক-ভ্যাট

বাণিজ্যের আড়ালে আন্ডার ইনভয়েসিং বা ওভার ইনভয়েসিংয়ের মাধ্যমে বিদেশে ৮০ শতাংশ অর্থ পাচার হয়। তাই পাচার করা অর্থের ওপর পরোক্ষ কর (শুল্ক ও ভ্যাট) আদায়ের উদ্যোগ নিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এ জন্য কাস্টমস ও ভ্যাট আইন সংশোধনসহ বিদেশি রাজস্ব আদায়কারী সংস্থাগুলোর সঙ্গে চুক্তির সম্ভাব্যতা যাচাই করা হচ্ছে। বর্তমানে পাচারকৃত অর্থের ওপর জরিমানাসহ শুধু আয়কর বিস্তারিত..

জাতিসংঘে রেজুলেশন গৃহীত রোহিঙ্গাদের নিরাপদ প্রত্যাবর্তনই একমাত্র শান্তিপূর্ণ সমাধান

রোহিঙ্গা সংকটের জরুরি সমাধানের লক্ষ্যে জাতিসংঘ সাধারণ পরিষদের তৃতীয় কমিটিতে বুধবার বিপুল ভোটে চতুর্থবারের মতো রেজুলেশন গৃহীত হয়েছে। ‘মিয়ানমারের রোহিঙ্গা মুসলিম ও অন্যান্য সংখ্যালঘু সম্প্রদায়ের মানবাধিকার পরিস্থিতি’ শীর্ষক রেজুলেশনটিকে ধারাবাহিকভাবে সমর্থন জানানোর জন্য আন্তর্জাতিক সম্প্রদায়কে ধন্যবাদ জানিয়েছেন জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাষ্ট্রদূত রাবাব ফাতিমা। তিনি বলেন, বাংলাদেশে আশ্রয় নেয়া ১০ লাখেরও বেশি রোহিঙ্গার নিরাপদ বিস্তারিত..

মুন্সীগঞ্জে তারেক রহমানের ৫৬ তম জন্ম দিন পালিত

    মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মুন্সীগঞ্জ জেলা ছাত্রদলের আয়োজনে দোয়া ও আলোচনা সভার, সভাপতিত্ব করেন মোঃ মোজাম্মেল হক মুন্না, সভাপতি মুন্সীগঞ্জ জেলা ছাত্রদল ও সঞ্চালনা করেন, হুমায়ুন আহম্মেদ,সাধারন সম্পাদক জেলা ছাত্রদল মুন্সীগঞ্জ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com