January 24, 2022, 3:21 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মিরকাদিমে ওস্ততাদ মোতালেব পাটোয়ারি ক্লেমনটি২০ গোল্ডকাপ

        মোঃ‌লিটন মাহমুদঃ মিরকাদিমে গ্রীন ওয়েল ফেয়ার সেন্টার মাঠে বৃহস্পতিবার বিকালে ওস্ততাদ মোতালেব পাটোয়ারি পঞ্চম ক্লেমনটি২০ গোল্ডকাপে দুরন্ত ক্রিকেট ক্লাব ঢাকা বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। এসময় ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক খেলোয়াড় মো: জাহাঙ্গীর আলম, জাতীয় দলের সাবেক খেলোয়াড় শ্যামল, গ্রীণ ওয়েল ফেয়ার সেন্টার ক্রিকেট বিস্তারিত..

কক্সবাজারে ৮ তলা থেকে লাফ দিল যুবক, আত্মহত্যা না হত্যা?

      কক্সবাজার প্রতিনিধি। টাঙ্গাইল থেকে কক্সবাজার বেড়াতে এসে আবাসিক হোটেলের ৮তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে এক যুবক। তার নাম বাবু শেখ (২০)। তার বাড়ি টাঙ্গাইল শহরের ১৪ নাম্বার ওয়ার্ড এলাকায়। তার মরদেহ বর্তমানে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। তবে ধারণা করা হচ্ছে, আত্মহত্যা নয়, তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। নিহত বিস্তারিত..

চা শিল্পের উন্নয়নে বান্দরবানের চা শিল্পের সাথে সম্পৃক্ত অংশীজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

      মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন ও বাংলাদেশ চা বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন “এক্সটেনশন অব স্মল হোল্ডিং টি কাল্টিভেশন ইন চট্টগ্রাম হিল ট্র্যাক্টস” শীর্ষক প্রকল্পের আওতায় বান্দরবান পার্বত্য জেলায় ক্ষুদ্র পর্যায়ে চা চাষ সম্প্রসারণের লক্ষ্যে চা শিল্পের সাথে সম্পৃক্ত অংশীজনদের নিয়ে ১৯নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বান্দরবান পার্বত্য জেলার জেলা প্রশাসকের সম্মেলন বিস্তারিত..

মুন্সীগঞ্জে প্রবাসী ও ফেরত প্রবাসী কল্যাণ পরিষদের অর্থ সহায়তা প্রদান

        মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সীগঞ্জের সামাজিক সংগঠন “প্রবাসী ও ফেরত প্রবাসী কল্যাণ পরিষদ” অসহায় ও গরিব ৪ টি পরিবারের মাঝে নগত অর্থ বিতরণ করেছে। আজ বুধবার বিকাল ৩ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসারের মুক্তারপুরে প্রবাসী ও ফেরত প্রবাসী কল্যাণ পরিষদের অস্হায়ী কার্যলয় থেকে এ অর্থ বিতরণ করা হয় । অর্থ সহায়তা পেলেন বিস্তারিত..

মুন্সীগঞ্জে নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা নাশকতার মামলা ও গ্রেফতার এর প্রতিবাদে বিক্ষোভ

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ১৮ নভেম্বর ২০২০ সংসদীয় উপ নির্বাচনে ভোট ডাকাতি ও ছাত্রদল কেন্দ্রিয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল সহ কেন্দ্রিয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা নাশকতার মামলা ও গ্রেফতার এর প্রতিবাদে আজ সকাল ১০ঘটিকার সময় মুন্সিগঞ্জ শহর থানারপুল চত্তরে জেলা ছাত্রদল কর্তিক আয়োজিত বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়। সমাবেশের সভাপতিত্ব করেন জেলা বিস্তারিত..

মুন্সীগঞ্জে নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতার এর প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ

      মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ১৮ নভেম্বর ২০২০ সংসদীয় উপ নির্বাচনে ভোট ডাকাতি ও ছাত্রদল কেন্দ্রিয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল সহ কেন্দ্রিয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা নাশকতার মামলা ও গ্রেফতার এর প্রতিবাদে আজ সকাল ১০ঘটিকার সময় মুন্সিগঞ্জ শহর থানারপুল চত্তরে জেলা ছাত্রদল কর্তিক আয়োজিত বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়। সমাবেশের সভাপতিত্ব বিস্তারিত..

হাজী আবুল হাসেম এর কুলখানি অনুষ্ঠিত

        মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখান প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক সাংবাদিক সালাহউদ্দিন সালমানের বড় মামা হাজী আবুল হাসেম ২৬ রবিউল আউয়াল শুক্রবার ১৩ নভেম্বর দিবাগত রাত ১০ ঘটিকায় আব্দুল্লাহ পুর রহিমা ক্লিনিকে শেষ নিঃস্বাস ত্যাগ করেন। শনিবার ১৪ নভেম্বর সকাল ৮ ঘটিকায় চান্দের চর ঈদগাহ ময়দানে জানাজা শেষে চান্দের চর কবরস্থানে তার লাশ দাফন বিস্তারিত..

রোয়াংছড়িতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সপ্তাহ পালিত

  নিজস্ব সংবাদদাতা রোয়াংছড়ি: বান্দরবানের রোয়াংছড়িতে ফায়ার সার্ভিস ও সিভিণ ডিফেন্সের জাতীয় সেবা সপ্তাহ দিবসটি উপলক্ষে নানা আয়োজন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর ২০২০) আয়োজিত অনুষ্ঠানে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তার মংশৈনু মারমা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা। বিশেষ অতিথি হিসেবে বিস্তারিত..

অফিস চলাকালে লাগাম টানা হচ্ছে সরকারি চিকিৎসকদের সেবা ফি নির্ধারিত হচ্ছে বেসরকারি হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক অফিস চলাকালীন সরকারি হাসপাতালের কোনো চিকিৎসক বেসরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠানে থাকতে পারবেন না। কোনো কারণে কর্মরত অবস্থায় থাকলে টাস্কফোর্স ও সংশ্লিষ্টদের বিষয়টি জানাতে হবে। বেসরকারি হাসপাতালে ফি নির্ধারণের সিদ্ধান্ত নিচ্ছে সরকার। গতকাল পৃথক দুটি সভায় এ সিদ্ধান্ত জানানো হয়েছে। সচিবালয়ের স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে স্বাস্থ্যসেবা বিভাগের জনস্বাস্থ্য-১ অনুবিভাগের অতিরিক্ত সচিব এবং টাস্কফোর্স কমিটির আহ্বায়ক মোস্তফা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com