January 24, 2022, 2:40 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

৩ হাজার ৪৭১ মেগাওয়াট ক্ষমতাসম্পন্ন ৮টি গ্যাস/এলএনজি বিদ্যুৎ কেন্দ্র নির্মিত হচ্ছে

গ্যাস/তরল প্রাকৃতিক গ্যাস (এলএনজি) ভিত্তিক ৩ হাজার ৪৭১ মেগাওয়াট সম্মিলিত উৎপাদন ক্ষমতা সম্পন্ন আটটি বিদ্যুৎ কেন্দ্র নির্মাণের কাজ চলছে। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রী নসরুল হামিদ বলেন, নির্মাণাধীন গ্যাস/এলএনজি ভিত্তিক বিদ্যুৎকেন্দ্র ২০২০ সালের ডিসেম্বর থেকে ২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত পর্যায়ক্রমে কার্যক্রম শুরু করবে। তিনি বলেন, ক্ষমতা গ্রহণের পর বর্তমান সরকার গত ১১ বছরে টেকসই, বিস্তারিত..

ফসল বরণের মহাযজ্ঞ ॥ দুর্যোগের ধকল থাকলেও ফলন ভাল

  ওয়াজেদ হীরা ॥ এক জমি থেকে অন্য জমি, মাঠের পর মাঠ, যতদূর চোখ যায় যেন সোনালি ধানের ঝিলিক। রোদের আলোয় পাকা-আধাপাকা ধান সোনালি রঙে চিক চিক করে। কোথাও ধান কাটা হচ্ছে কোথাও মাড়াই চলছে পুরোদমে। শীতের হালকা আমেজে উৎসবমুখর পরিবেশে মাঠে মাঠে এখন আমনের পাকা ধান কাটার ধুম লেগেছে। মাঠের সোনালি ফসল ঘরে তুলতে বিস্তারিত..

জাতীয় পার্টির শাসনামলে দলীয়করণ, চাঁদাবাজী ও দূর্ণীতি ছিলোনা -গোলাম মোহাম্মদ কাদের

      নিজস্ব প্রতিবেদক :- ঢাকা, বুধবার, ১৮ নভেম্বর- ২০২০ : জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, জাতীয় পার্টির শাসনামলে দলীয় করণ, চাঁদাবাজী ও দূর্ণীতি ছিলোনা। দলীয় প্রভাবমুক্ত হয়ে দেশ পরিচালনা করা হয়েছিল জণগনের কল্যাণে। জণগনের প্রত্যাশা পুরনের জন্য আমাদের কঠোর পরিশ্রম করে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে হবে। তাহলেই ক্ষমতায় যাওয়া এবং বিস্তারিত..

বঙ্গবন্ধুর ভাবনায় ‘‘আমার সোনার বাংলা”: সনজীদা খাতুন

  রবীন্দ্র সংগীতের চর্চা আজকের বাংলাদেশে পৌঁছে গেছে মফঃস্বল শহরগুলোতে৷ রবীন্দ্রনাথের গান এখন আর রাজধানী ঢাকা কেন্দ্রিক নয়৷ অথচ সাবেক পূর্ব পাকিস্তানে রবীন্দ্রনাথের ওপর তোলা হয়েছিল নিষেধের বেড়া৷ সেই বেড়া ভাঙতে সক্রিয় ছিলেন রবীন্দ্র অনুরাগীরা৷ সহায়ক হয়েছিল ১৯৬১ সালের রবীন্দ্র জন্মশতবর্ষ পালন ৷ বাংলাদেশে রবীন্দ্রচর্চার গোড়া থেকেই এর প্রতিটি পর্যায়ের সঙ্গে সম্পৃক্ত হয়ে আছেন সনজীদা বিস্তারিত..

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে দুই মাস ব্যাপী বাইসাইকেল প্রতিযোগীতা ও মাদক,নারী

        হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি: বান্দরবানের পার্বত্য জেলা পরিষদের উদ্যোগ ও সহযোগিতায় বান্দরবান অ্যাডভেঞ্চার স্পোর্টস ক্লাবের ৬জন সাইকেলিষ্টের নিয়ে বাইসাইকেল প্রতিযোগিতা মধ্যে দিয়ে মাদক,নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে রোয়াংছড়ি উপজেলায় প্রচারণায় পথ সভা করা হয়েছে। এসময় বাইসাইকেল প্রতিযোগিতা ও মাদক,নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রচারণায় অংশগ্রহণ করেন মো: কাউছার, প্রমিত কান্তি দাশ, উসাইম্রয় বিস্তারিত..

গাউছিয়া কমিটি বাংলাদেশ বান্দরবান জেলা কমিটির সাথে কেন্দ্রীয় কমিটির মতবিনিময়

    মোহাম্মদ আলী বান্দরবান প্রতিনিধি : গাউছিয়া কমিটি বাংলাদেশ বান্দরবান জেলা কমিটির নেতৃবৃন্দের সাথে গাউছিয়া কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির উর্ধ¦তন নেতৃবৃন্দের গুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয়ে মতবিনিময় সভা বান্দরবান পৌরসভা সংলগ্ন কাদেরীয়া তৈয়্যবীয়া তাহেরীয়া সুন্নিয়া হেফজখানা ও এতিমখানার অডিটোরিয়াম হলে অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট ব্যবসায়ী রাজনৈতিক ব্যাক্তিত্ব ও সমাজ সেবক বান্দরবান জেলা যুবলীগের সাবেক আহŸায়ক ও বান্দরবান বিস্তারিত..

বান্দরবানে সীরাতে রাসূল (সা:) ইসলামী সাংস্কৃতিকপ্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত

মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি : বান্দরবান খাদিজাতুল কুবরা রাযিয়াল্লাহু আনহা আদর্শ মাদ্রাসা ও হেফজখানার উদ্যোগে বান্দরবান বাজার শাহী জামে মসজিদের চতুর্থ তলায় সীরাতে রাসূল সাল্লাল্লাহু আলাই সাল্লাম ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, অত্র মাদ্রাসা সভাপতি আলহাজ্ব আবুল কাশেম সওদাগর। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র, মোহাম্মদ বিস্তারিত..

কক্সবাজারের রশিদ নগরে সড়ক দূর্ঘটনায় নিহত-১

        কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামু উপজলায় সড়ক দুর্ঘটনায় গাড়ির হেলপার নিহত হয়েছে। ১৭ নভেম্বর মঙ্গলবার সকাল ১০ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রশিদ নগর মামুন মিয়ার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, কক্সবাজারমুখী মালবাহী ক্যাভার্ড ভ্যান বর্নিত এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে দূর্ঘটনায় পতিত হয়। এসময় বিস্তারিত..

মুন্সীগঞ্জে সিরাজদিখানে ইমামদের সাথে মত বিনিময় সভা

      মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ সিরাজদিখানে উপজেলার বিভিন্ন মসজিদ কমিটির সভাপতি সাধারণ সম্পাদক ও ইমামদের সাথে বাল্যবিবাহ, ধর্ষণ, নারী নির্যাতন, মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, নাশকতা এবং করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১৭ নভেম্বর বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল হক এর সভাপতিত্বে প্রধান বিস্তারিত..

অব্যাহতি দেওয়ার পর পদত্যাগ করলেন টঙ্গীবাড়ী আ”লীগ সভাপতি জগলুল হালদার ভুতু

        মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলুল হালদার ভুতু দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল হতে অব্যহতি দেওয়ার নির্দেশ দেওয়ার পর টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতির পদ থেকে পদত্যাগ করেছেন। গত ১০ নভেম্বর তিনি পদত্যাগ পত্রটি মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো: মহিউদ্দিন আহম্মেদ এর কাছে প্রদান করেন। এর আগে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com