January 14, 2022, 1:08 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

পর্যটন শিল্পের বিকাশে বাধাগ্রস্ত করতে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে ম্রো সম্প্রদায়ের মানববন্ধন

 নিজস্ব প্রতিবেদক বান্দরবানে পর্যটন শিল্পের বিকাশে বাধাগ্রস্ত করতে স্বার্থান্বেষী মহলের মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে ম্রো সম্প্রদায়ের মানববন্ধন। বান্দরবান শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে পার্বত্য বান্দরবানের ম্রো সম্প্রদায়ের বান্যারে এই মানববন্ধন অনুুুুুুুষ্ঠিত হয়।   মঙ্গলবার সকালে অনুষ্টিত মানববন্ধনে ম্রো সম্প্রদায় জানায়, বাংলাদেশ সেনাবাহিনী অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে পাবর্ত্য বান্দরবানে বসবাসরত ম্রো সম্প্রদায়ের অবকাঠামোগত উন্নয়ন এবং জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিস্তারিত..

টঙ্গীবাড়ীতে ক্ষুদ্র ব্যবসায়ীদের অপরসারণ করে নির্মিত স্থাপনা উচ্ছেদ হয়নি

      মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বালিগাওঁ বাজারের ধুলট মহলে ক্ষুদ্র ব্যবসায়ীদের ব্যাবসাস্থলে নির্মিত স্থাপনা সম্পূর্ণ এখনো উচ্ছেদ হয়নি। সনজীবন বৈদ্য ও শ্রী হরি ভদ্র নামের ২ ব্যাক্তি কোন নিয়ম নীতির তোয়াক্কা না করে ওই স্থানের ১৫ ব্যাসায়ীর ব্যবসাস্থল জোড় করে দখল করে রেখেছেন বলে ভূক্তভোগী ব্যবসায়ীরা জানান। এ ব্যপারে ভুক্তভোগী ব্যবসায়ীদের পক্ষে বিস্তারিত..

আদিবাসী শব্দের পরিবর্তে উপজাতি শব্দের ব্যবহার

প্রেস টিভি  প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২০     আদিবাসী শব্দের পরিবর্তে উপজাতি শব্দের ব্যবহার নিয়ে গত 11 সেপ্টাম্বর 2020 তারিখে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সমন্বয় -2অধিশাখা থেকে একটি অফিস অদেশে এই বিষয় উল্লেখ করা হয়। আদেশে উপযুক্ত বিষয় হিসেবে 2টি সুত্র:(1) পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সমন্বয়-2শাখার পত্র নংসহ ছবিতে দেয়া হয়েছে। বিষেয় করে উল্লেখ করা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com