January 16, 2022, 12:12 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

মোড়ক উন্মোচনঃ দূর নীলিমায় (একক কাব্যগ্রন্থ)- ডাঃ গোলাম রহমান ব্রাইট

      শুক্রবার ১৩ নভেম্বর ২০২০ ইং- বিকাল ৩ টায় প্রিয়জন সাহিত্য পরিষদ আয়োজিত ঢাকা বিভাগীয় কমিটির অভিষেক অনুষ্ঠানে আমার একক কাব্যগ্রন্থ “দূর নীলিমায়” এর মোড়ক উন্মোচিত হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি, গবেষক, গীতিকার ও সুরকার কবি মাহমুদুল হাসান নিজামী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সময়ের কবি ও জনপ্রিয় অভিনেতা বিস্তারিত..

মুন্সীগঞ্জে সুশাসনের জন্য নাগরিক কমিটির আলোচনা ও মাস্ক বিতরণ

মোঃ‌লিটন ম‌াহমুদ মুন্সীগঞ্জ: গতকাল ১৫ই নভেম্বর সুজন-সুশাসনের জন্য নাগরিক মুন্সীগঞ্জ জেলা কমিটির উদ্যোগে ১৮তম প্রতিষ্ঠা বাষিকী-২০২০ উপলক্ষে আলোচনা ও মাস্ক বিতরন করা হয়েছে। গতকাল রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির সামনে মাস্ক বিতরন করা হয়। এ সময় সুজন-সুশাসনের জন্য নাগরিক মুন্সীগঞ্জ জেলা কমিটির সহ সভাপতি এম জামাল মন্ডলের সভাপতিত্বে ও সুজন-সুশাসনের জন্য নাগরিক বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি পাঁচ ইউনিয়নে মহিলা আওয়ামীলীগ সম্মেলন সম্পন্ন

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: করোনা পরিস্থিতির কারনে দীর্ঘদিন যাবত ঝিমিয়ে পড়া মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে নাইক্ষ্যংছড়ি ৫ ইউনিয়ন পর্যায়ে উৎসব মুখর পরিবেশ এবং স্বাস্থ্যবিধি মেনে সম্মেলন সম্পন্ন হয়েছে । রবিবার (২৫ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদ কার্যালয় হল রুমে আয়োজিত সম্মেলনে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস নুরজাহান বেগমের সভাপতিত্বে বিস্তারিত..

মুন্সীগঞ্জে সিরাজদিখানে মোবাইলের দোকানের টিনের চাল কেটে দুর্ধর্ষ চুরি

      মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ সিরাজদিখানে বালুচর বাজারে মোবাইলের দোকানের টিনের চাল কেটে দুর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে। শনিবার ১৪ নভেম্বর রাতে উপজেলার বালুচর ইউনিয়নের বালুচর বাজারে হেফাজত ইসলাম মোবাইল পয়েন্ট নামে দোকানের চালের টিন কেটে দোকানে ঢুকে প্রায় ৪ লক্ষ ৮০ হাজার টাকার বিভিন্ন কোম্পানির মোবাইল ফোন চোরেরা চুরি করে নিয়ে যায়। বালুচর বাজারের বিস্তারিত..

মুন্সীগঞ্জে ৭ মামলার পলাতক আসামী ফয়সাল গ্রেফতার

        মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে চাদাঁবাজি মামলা সহ ৭ মামলার পলাতক আসামী ফয়সাল সরকারকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শনিবার ভোরে মহেশপুর তার নিজ বাড়ী থেকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে পুলিশ। আসামী ফয়সাল সরকার সদরের মহেশপুর এলাকার ফরিদ সরকারের ছেলে। এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. আনিচুর রহমান বিস্তারিত..

মুন্সীগঞ্জে কৃষক সেজে মামলার পলাতক ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

      মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জে কৃষক সেজে মামলার পলাতক দুই আসামীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। রবিবার দুপুরে সদরের চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি এলাকা থেকে অভিনব কৌশল অবলম্বন করে আল-আমিন বেপারী ও আনিস বেপারী নামের দুই পলাতক আসামীকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানায়, মুন্সীগঞ্জ সদর থানার মামলা নং ৩১(১১)২০২০ এর এজাহারনামীয় পলাতক আসামি খাসকান্দী গ্রামের বিস্তারিত..

নারায়ণগঞ্জ ফতুল্লায় পাসপোর্ট অফিসে হামলা আহত ২ কানাডা প্রবাসী আটক-১

    নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি :- নারায়ণগঞ্জের ফতুল্লায় আঞ্চলিক পাসপোর্ট অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে এ ঘটনায় আজমুল হাসান নামে এক কানাডা প্রবাসী কে আটক করেছে পুলিশ।রোববার (১৫ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ ফতুল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসে হামলার ঘটনা ঘটেছে। হামলায় পাসপোর্ট অফিসের অফিস সহকারী মহাশিন ইসলাম(৩২) সুপাররেন্টার মোরশেদুল ইসলাম (৪০) নামে দু্ই জন গুরুতর আহত হয়। ভাংচুর বিস্তারিত..

বান্দরবানে ৯টি মামলার জব্দকৃত ২ লক্ষ ৫০ হাজার পিস ইয়াবা ধ্বংস

    কে এইচ মহসিন বিশেষ প্রতিনিধিঃ- বান্দরবানে ৯টি মামলার জব্দকৃত ২,৫০,০০০(দুই লক্ষ পঞ্চাশ হাজার) পিস ইয়াবা ধ্বংস করেছে পুলিশ। ১৫ নভেম্বর ( রবিবার) দুপুরে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহাবুবুর রহমানের উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয় এ সব মাদকদ্রব্য। ৯টি মামলার ধ্বংসকৃত মাদকদ্রব্যের আলামতসহ দুই লক্ষ পঞ্চাশ হাজার বিস্তারিত..

গজারিয়ায় কোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণ কাজের অভিযোগ

      মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা হোসেন্দি গ্রামে আশ্রাবদি মৌজাস্থিত আর এস খতিয়ান ৮৬ আর এস ৩ দাগে দেওয়ানী মোকদ্দমা ১৩০/২০২০ নালিশী সম্পত্তিতে চিরস্থায়ী নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ভাবে স্থায়ী ভবনের কাজ চালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।। মামলার বাদী হোসেন্দি গ্রামের মৃত মোছলেউদ্দিন সরকারের ছেলে মো: জাহাঙ্গীর সরকার জানান কোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com