January 16, 2022, 2:36 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

জাতীয় ছাত্র সমাজ,ঢাকা মহানগর উত্তর শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন

    নিজস্ব প্রতিবেদক :- জাতীয় ছাত্র সমাজ,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি মোঃ ইব্রাহীম খাঁন জুয়েল আজ এক আদেশে দলীয় গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আল মামুন-এর সুপারিশে হোসাইন আহমেদ রাকিব-কে আহ্বায়ক এবং মোহাম্মদ মোস্তফা সুমন-কে সদস্য সচিব করে জাতীয় ছাত্র সমাজ,ঢাকা মহানগর উত্তর শাখার ১৩ (তের) সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করেছেন। কমিটির বিস্তারিত..

নারী উদ্যোক্তারা জাতীয় পার্টিতে যোগদান

    নিজস্ব প্রতিবেদক :- নারী উদ্যোক্তা ও নারী সংগঠক রোকসানা মিনা, সৈয়দা সোহেল সুলতানা, রুমা কবির সোনিয়া, শারমিন সুলতানা, পারভীন হোসেন, আনোয়ার সিদ্দিকা, তাওফিকুন নেসা লাকী, নাজনীন সুলতানা, তাসলিমা রুমি, মোছাঃ হ্যাপি, বিউটি আক্তার, বিথি সহ শতাধিক নারী সংগঠক জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের-এর হাতে ফুল দিয়ে জাতীয় বিস্তারিত..

বান্দরবানে নদীর জন্য তারুণ্য শীর্ষক আলোচনা ও সাংগঠনিক সভা অনুষ্ঠিত

        মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : “নদী বাচঁলে দেশ বাচঁবে” এই শ্লোগান কে সামনে রেখে বাংলাদেশ নদীপরিব্রাজক দল বান্দরবান শাখার আয়োজনে নদীর জন্য তারুণ্য শীর্ষক আলোচনা ও সাংগঠনিক সভা ১৫নভেম্বর রবিবার বিকেলে বান্দরবান প্রেসক্লাব এর হল রুলে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ নদীপরিব্রাজক দল বান্দরবান শাখার সভাপতি এ্যমেচিং মার্মা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিস্তারিত..

বঙ্গবন্ধুর হাতেই স্থাপিত বাংলাদেশের স্বাস্থ্য খাতের মূলস্তম্ভ

বঙ্গবন্ধুর হাতেই স্থাপিত বাংলাদেশের স্বাস্থ্য খাতের মূলস্তম্ভ স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার পরপরই যুদ্ধবিধ্বস্ত, বিপর্যস্ত, কপর্দকহীন একটি দেশ গঠনের দায়িত্ব কাঁধে তুলে নেন। দেশে তখন খাদ্য নেই, অর্থ নেই, ব্যাংকে রিজার্ভ শূন্য, বিপর্যস্ত অর্থনীতি। সেই সঙ্গে রাস্তা-ঘাট, রেলপথসহ যোগাযোগের সব মাধ্যম ও অবকাঠামোয় শুধু ধ্বংস আর ধ্বংসের চিহ্ন। প্রশাসনিক ব্যবস্থা বিস্তারিত..

পদ্মা সেতুর মূল কাঠামো দৃশ্যমান হবে ডিসেম্বরের মধ্যে

  নিজস্ব প্রতিবেদক:   পদ্মা সেতুর মূল কাঠামো দৃশ্যমান হবে ডিসেম্বরের মধ্যে   অনলাইন ডেস্ক ১৪ নভেম্বর, ২০২০ ২১:৫১         ৬ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ পদ্মা সেতু আগামী ডিসেম্বরের মধ্যে পুরোপুরি দৃশ্যমান হবে বলে আশা করা হচ্ছে এবং শিগগিরই সেতুটির অবশিষ্ট চারটি স্প্যান বসানোর প্রস্তুতি চলছে। পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের প্রকল্প পরিচালক বিস্তারিত..

বিশেষ ভাতা পাচ্ছেন পুলিশ সদস্যরা

ব্যয় হবে সাড়ে ৩শ কোটি টাকা অন্য বাহিনীর মতো পাবেন শ্রান্তি বিনোদন ছুটি। ।।ফরিদউদ্দীন। পুলিশের সব সদস্যের জন্য বিশেষ ভাতা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি পূরণে এ ভাতা দেওয়া হচ্ছে বলে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা গেছে। এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ বিশেষ ভাতাসহ ১৫ দিনের ‘শ্রান্তি বিনোদন ছুটি’ পাচ্ছেন তারা। পুলিশের বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে মুহাম্মদ (সা:) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

    শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান):: ফ্রান্সে হযরত মুহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শণের বিরুদ্ধে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সদর ইউনিয়নের সর্বস্থরের তৌহিদি জনতা। রবিবার (১৫ নভেম্বার) বাদ জুহর ইউনিয়নের বিভিন্ন মসজিদ থেকে মিছিলে মিছিলে নাইক্ষ্যংছড়িস্থ বান্দরবান জেলা পরিষদ ডাকবাংলো সংগ্লন আল্ মারকাজুল ইসলামী দরুছুন্নাহ মাদরাসা চত্ত্বরে সমবেত বিস্তারিত..

জবির উদ্যোগে করোনা থেকে মুক্তি পেতে দোয়ার আয়োজন

      জবি ইসলামিক স্টাডিজ বিভাগের উদ্যোগে বাসায় অবস্থান করে খতমে কোরআন ও দোয়া ইউনুস খতমের আয়োজন করা হয়েছে। পুরো বিশ্ব তথা আমাদের দেশের এই ক্রান্তিকালে যখন করোনা ভাইরাসের মহামারিতে বিপর্যস্ত তখন দুর্যোগকালীন এ অবস্থা থেকে মুক্তির জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগ মানবজাতির জন্য দোয়ার আয়োজন করেন। জানা যায় ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষকবৃন্দ বিস্তারিত..

বান্দরবানে আন্তর্জাতিক ডায়াবেটিস দিবস পালিত

        মোহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি: “ডায়াবেটিস পার্থক্য আনতে পারেন নার্সরাই”এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ১৪ নভেম্বর বেলা ১১টায় বান্দরবানের প্রধান প্রধান সড়কে পদক্ষিন শেষে বান্দরবান ডায়াবেটিস হাসপাতালের হল রুমে এক আলোচনা সভা আয়োজন করা হয়। বান্দরবান ডায়াবেটিস সমিতির সহ-সভাপতি মাহবুবুর রহমান এর সভাপত্বিতে সভায় বিস্তারিত..

টাকায় মেলে ফুলছড়ি বনের মালিকানা!

        কক্সবাজার প্রতিনিধি। টাকায় নাকি বাঘের দুধও মিলে। বাঘের দুধ নয়, তবে বনভূমির মালিকানা ঠিকই মেলে কক্সবাজার উত্তর বনবিভাগের ফুলছড়ি বনবিটের ২০১৭-১৮ সালে সৃজিত বনায়নে। প্লট আকারে বিক্রির কাণ্ডে জড়িত থাকার অভিযোগ খোদ রাজনৈতিক পরিচয়ে বেশ কিছু নেতা এবং বিভিন্ন রাজনৈতিক দলের পরিচয়ে দখলদারদের বিরুদ্ধে। এখানে ১২০ একরের বেশি বনভূমি বেদখল হয়েছে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com