January 26, 2022, 7:47 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

বাংলাদেশ আওয়ামীযুবলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া মুন্সীগঞ্জের ৪ কৃতি সন্তান

        মুন্সীগঞ্জ প্রতিনি‌ধিঃ ক্ষমতাসীন আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার বিকেলে সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এই পূর্ণাঙ্গ কমিটি প্রস্তাব আকারে উত্থাপন করেছেন। প্রস্তাব গ্রহণ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ঘোষিত কমিটিতে ২৭ বিস্তারিত..

বান্দরবানে বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০ রোয়াংছড়ি সম্প্রীতি ফুটবল একাদশ-২-০ গোলে জয়ী

      হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের “জম্মশতবার্ষিকী” উপলক্ষে বান্দরবান পৌরসভা ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বান্দরবানে বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০এর পাইথন স্পোর্টিং ক্লাব-০ বনাম রোয়াংছড়ি সম্প্রীতি ফুটবল একাদশ- ২ গোলে পরাজয় হয়ে সেমিফাইনাল উত্তির্ণ হয়েছে। ১৪ নভেম্বর বিকেলে বান্দরবান রাজার মাঠে অনুষ্ঠিত হয়। ৩য় দিনের পৌরস্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিস্তারিত..

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ২০১ সদস্যের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

      এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি:- ক্ষমতাসীন আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এই পূর্ণাঙ্গ কমিটি প্রস্তাব আকারে উত্থাপন করেছেন। প্রস্তাব গ্রহণ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ঘোষিত বিস্তারিত..

বান্দরবানে জজ আদালতের সম্মেলন মসজিদের স্থাপনাসহ বিভিন্ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর

      মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বর্তমান আওয়ামী লীগ সরকার বিচারপ্রার্থী জনগণের ভোগান্তি লাঘবে সঠিক বিচারের নিশ্চয়তা প্রদান করে দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। তিনি বলেন, ধনী-গরিব নির্বিশেষে সবার জন্য সমতার ভিত্তিতে সুবিচার নিশ্চিত করা এবং বিচারব্যবস্থার উন্নয়ন সাধন করে সমাজে ন্যায়বিচার প্রতিষ্ঠায় বিস্তারিত..

কারা বাসে আগুন দিয়েছে তা বের করতে হবে: জি এম কাদের

        নিজস্ব প্রতিবেদক :- জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, ১২ নভেম্বর কারা বাসে আগুন দিয়েছে তা বের করতে হবে। সরকার বিএনপিকে দোষ দিচ্ছে আবার বিএনপি বলছে তারা দায়ী নয়। আগুন সন্ত্রাস মেনে নেওয়া যায় না। শনিবার (১৪ নভেম্বর) দুপুরে রাজধানীর বনানী কার্যালয়ে জাতীয় মৎস্যজীবী পার্টির বিস্তারিত..

গোবিন্দগঞ্জে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শামীম রেজা ডাফরুল , গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে বুধবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধর প্রতিকৃতিকে পুষ্পমাল্য অর্পণ, বিকেলে দলীয় কার্যালয়ে আলোচনা সভা এবং দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন বিস্তারিত..

ঝিনাইদহ নিউজ

      শৈলকুপায় পেঁয়াজ বীজের তীব্র সংকটে হতাশায় পেঁয়াজ চাষীরা স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় পেঁয়াজ বীজের তীব্র সংকট। এ দোকান-সে দোকান ঘুরেও মিলছে না কাক্ষিত বীজের দেখা। এ নিয়ে চাষিদের মধ্যে চরম হতাশা দেখা গেছে। করোনাকালে বীজ আমদানি করা হাইব্রিড উচ্চফলনশীল জাতের পেঁয়াজ বীজ বিভিন্ন দেশ থেকে চাহিদা অনুযায়ী আমদানি করতে না বিস্তারিত..

ডিজিটাল সেন্টার ২৭০-এর অধিক সেবা প্রদান করে থাকে।

ডিজিটাল সেন্টার ২৭০-এর অধিক সেবা প্রদান করে থাকে। এরমধ্যে উল্লেখযোগ্য হল জমির পর্চা, নামজারি, ই-নামজারি, পাসপোর্টের আবেদন ও ফি জমাদান, জন্ম ও মৃত্যু নিবন্ধন, নাগরিক সনদ, জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট, হজ্ব রেজিস্ট্রেশন, সরকারি সেবার ফরম, টেলিমিডিসিন, জীবন বীমা, বিদেশে চাকরির আবেদন, এজেন্ট ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং, বাস-বিমান-লঞ্চ টিকেটিং, মেডিকেল ভিসা, ডক্টররে এপয়েনমেন্ট, মোবাইল রিচার্জ, সিম বিক্রয়, বিভিন্ন বিস্তারিত..

প্রণোদনার ৭৯ হাজার কোটি টাকা বাজারে

করোনা ভাইরাস থেকে অর্থনীতিকে টিকিয়ে রাখতে সরকার বিভিন্ন খাতে প্রণোদনা দিচ্ছে। সেই প্রণোদনার ওপর ভর করে অর্থনীতিও ঘুরে দাঁড়াতে শুরু করেছে। ইতোমধ্যে ব্যাংকগুলো ৭৯ হাজার ৩৯৩ কোটি টাকা বিতরণ করেছে। প্রণোদনার অর্থে শিল্প প্রতিষ্ঠান ও ব্যবসা-বাণিজ্যও ঘুরে দাঁড়াতে পারছে। বাড়ছে ব্যবসা-বাণিজ্যও। তবে প্রণোদনার পাওয়ার ক্ষেত্রে বড় প্রতিষ্ঠান এগিয়ে থাকলে ছোট উদ্যোক্তা, কৃষক ও নিম্নআয়ের মানুষরা বিস্তারিত..

সংরক্ষিত বন ও শ্মশান দখল রাঙ্গুনিয়ায় এক ভিক্ষুর বিরুদ্ধে গুরুতর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় পদুয়া ইউনিয়নের ফালহারিয়ায় জঙ্গলের টিলায় এক ছদ্মবেশী স্বঘোষিত ভিক্ষুর বিরুদ্ধে সরকারি ও ব্যক্তি মালিকানাধীন জমি ও বনভূমি দখল, স্থানীয়দের ওপর নির্যাতন, হিন্দুদের শ্মশান উচ্ছেদ, মন্দির দখল, মুসলমানদের ধর্ম নিয়ে বিষোদ্গার, এমনকি মিয়ানমারের নাগরিকদের আশ্রয় দেওয়ার গুরুতর অভিযোগ উঠেছে। এসব নিয়ে শরণংকর ভিক্ষুর নামের এই ব্যক্তির বিরুদ্ধে ডজনখানেক মামলা হয়েছে। এই বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com