January 27, 2022, 9:32 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

সদা হাস্যজ্জল প্রিয় একজন মানুষ আবদাল হোসেন

        ‌মোঃ‌লিটন মাহমুদঃ প্রতিষ্ঠাতা সভাপতি রিকাবী বাজার উচ্চ বিদ্যালয় ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মিরকাদিম পৌরসভা একজন প্যানেল মেয়র হলেও ভাই সর্বদাই বিনয়ী স্বভাবের মানুষ ৷ রাস্তা ঘাটে যে কোনো জায়গায় যে কোনো সময়ে যে কারো সাথে খুব সহজেই মিশে যেতে পারেন দাড়ানো অবস্থাতেই কথা শোনেন বলেন সমস্যা থাকলে তার বিস্তারিত..

আলীকদমে সম্মিলিত মুসল্লি পরিষদের বিক্ষোভ সমাবেশ

      আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:- ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে আলীকদমে সম্মিলিত মুসল্লি পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(১৩ নভেম্বর) জুমার নামাজের পর আলীকদম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আলীকদম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রতিবাদ বিস্তারিত..

বান্দরবানে বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০ শুভ উদ্বোধন

  মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের “জম্মশতবার্ষিকী” উপলক্ষে বান্দরবান পৌরসভা ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বান্দরবানে বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০এর শুভ উদ্বোধন অনুষ্ঠান ১২নভেম্বর বিকেলে বান্দরবান রাজার মাঠে অনুষ্ঠিত হয়। শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষানা করেন পার্বত্য মন্ত্রী বিস্তারিত..

শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচে ঈদগাঁহ একাডেমীর জয়

    সেলিম উদ্দীন, কক্সবাজার। হাজার হাজার দর্শকের উপস্থিতিতে টানটান উত্তেজনা ও তীব্র প্রতিদ্বন্দ্বিতার মধ্যে দিয়ে শেষ হয়েছে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। ১৩ নভেম্বর শুক্রবার বিকাল ৪ টায় বঙ্গবন্ধু স্টেডিয়াম( ঈদগাঁহ কলেজ মাঠ) এ অনুষ্ঠিত এই ফাইনাল খেলায় তীব্র প্রতিদ্বন্দ্বিতা করেন ঈদগাঁহ একাডেমি বনাম মহেশখালী কালারমারছড়া চেয়ারম্যান একাডেমি। ঈদগাঁহ বৃহত্তর মেহেরঘোনা ক্রীড়া বিস্তারিত..

গোয়েন্দা কর্মকর্তাদের সততার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর

।।ফরিদ উদ্দিন।। দেশের শান্তি বজায় রাখা একান্তভাবে প্রয়োজন উল্লেখ করে গোয়েন্দা কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে সামরিক গোয়েন্দা মহাপরিদপ্তর- ডিজিএফআই’র এক অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে এ কথা বলেন তিনি। এ সময়, জঙ্গিবাদ, সন্ত্রাস, দুর্নীতি, মাদকের মতো অপরাধের কবল থেকে সমাজ রক্ষায় গোয়েন্দা কর্মকর্তাদের সজাগ থাকার নির্দেশও বিস্তারিত..

চট্টগ্রামে ৩৪ জলদস্যুর অস্ত্রসহ আত্মসমর্পণ  বঙ্গোপসাগরের বিস্তীর্ণ এলাকা দস্যুমুক্ত হওয়ার আশা  

শামীম হামিদ ও শাহ মুহাম্মদ শফিউল্লাহ বাঁশখালী (চট্টগ্রাম) থেকে২২:৫৩, ১২ । জলদস্যুদের আত্মসমর্পণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী। ছবি: ইত্তেফাক চট্টগ্রামের বাঁশখালী, কক্সবাজারের মহেশখালী ও কুতুবদিয়ার ৩৪ জন দুর্ধর্ষ জলদস্যু অস্ত্রসহ আত্মসমর্পণ করেছেন। বৃহস্পতিবার দুপুরে বাঁশখালী উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে তারা আত্মসমর্পণ করেন। এসময় তারা দেশি-বিদেশি ৯০টি অস্ত্র ও ২ হাজার ৫৬ বিস্তারিত..

মুন্সীগঞ্জে প্রান্তিক আলু চাষীরা চলতি মওসুমে আলু আবাদের জন্য প্রস্তুতি

        মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ জেলায় অনেক বছর পর এবার আলু ব্যবসায়িরা চুটিয়ে আলুর ব্যবসা করলেন। এ বারের মতো আলুর দাম আর কখনো বাড়েনি বলে অনেকেই অভিমত প্রকাশ করেছেন। বাড়তি দামে আলুর টাকা ঘরে উঠতে না উঠতে এবার মুন্সীগঞ্জে প্রান্তিক আলু চাষীরা চলতি মওসুমে আলু আবাদের জন্য প্রস্তুতি শুরু করছেন। নিচু জমি থেকে বিস্তারিত..

পদ্মা সেতুতে বসলো ৩৭তম স্প্যান, দৃশ্যমান ৫হাজার ৫৫০ মিটার

        মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ৩৬তম স্প্যান বসানোর ৬দিনের মাথায় আজ পদ্মা সেতুতে বসানো হয়েছে ৩৭তম স্প্যান ‘২-সি’। সেতুর মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে বৃহস্পতিবার বেলায় ২টা ৪৫ মিনিটে ৯ ও ১০ নং পিয়ারে স্প্যানটি বসানো হয়। এতে দৃশ্যমান হলো সেতুর ৫হাজার ৫শ ৫০মিটার অংশ। অর্থাৎ সাড়ে ৫কিলোমিটারের কিছুটা বেশি অংশ। সেতু আর বাকি রইলো মাত্র বিস্তারিত..

মুন্সীগঞ্জে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ আলু বিতরন

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি ঃ “কৃষক বাঁচাও , দেশ বাঁচাও” এই প্রতিপাদ্যে বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ আলু বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে মুন্সীগঞ্জ সদরের চরমুক্তারপুর সুরভী এগ্রো পেপার মিল মাঠে ৩ শতাধিক কৃষকের মাঝে ২০ কেজি করে বীজ আলু বিতরণ করা হয়। আলু বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ ৩ আসনের বিস্তারিত..

সিরাজদিখানে ৩ দিন পর অটোরিকশা চালকের লাশ উদ্ধার

  মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ সিরাজদিখানে নিখোঁজের ৩ দিন পর অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ১২ নভেম্বর বেলা সাড় ১২ টায় উপজেলার মধ্যেপাড়া ইউনিয়নের পুর্ব কাকালদী গ্রামে পাওয়ার হাউজ সংলগ্ন ইছাপুরা মুন্সীগঞ্জ রোডের সাথে খালে ভাসমান অবস্থায় লাশ টি ভাসতে দেখে এলাকাবাসী। পুলিশকে খবর দিলে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com