January 24, 2022, 4:36 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জে ছোট মোল্লাকান্দি ও খাসকান্দিতে মামুন গ্রুপের হামলায় আহম্মদ গ্রুপ আবারো গ্রামছাড়া, আহত -১৫

        মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ আবারো ছোট মোল্লাকান্দি ও খাসকান্দিতে মামুন গ্রুপের হামলা, আহত -১৫ জন। মুন্সীগঞ্জের চরাঞ্চলের ছোট মোল্লাকান্দি ও খাসকান্দিতে সন্ত্রাসী হামলা গুলিবিদ্ধসহ ১৫ জন আহত হয়েছে। এসময় অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণের ঘটিয়ে বাড়ীঘরে ভাঙচুর চালীয়ে ব্যাপক লুটপাট করা হয়। শনিবার সকাল সারে ৯ টার দিকে সদর উপজেলার চরাঞ্চলের চরকেওয়ার ইউনিয়নের মোল্লাকান্দি ও বিস্তারিত..

বান্দরবানে ৭নভেম্বর জাতীয় ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা

        মোহাম্মদ আলী -বান্দরবান জেলা প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বান্দরবান জেলা শাখার উদ্যোগে ৭নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ৭নভেম্বর শনিবার বিকেলে বিএনপির অস্থায়ী কার্যলয়ে এর আয়োজন করা হয়। জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক সচিত্র মৈত্রীর সম্পাদক অধ্যাপক ওসমান গণি এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি বিস্তারিত..

বান্দরবানে নানা আয়োজনে ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত

      মোহাম্মদ আলী-বান্দরবান জেলা প্রতিনিধি :- “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন”এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে নানা আয়োজনে পালিত হয়েছে ৪৯তম জাতীয় সমবায় দিবস-২০২০। ৭নভেম্বর শনিবার সকালে দিবসটি উপলক্ষে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও সমবায় বিভাগের আয়োজনে অতিথিরা অরুণ সারকী টাউন হল প্রাঙ্গনে প্রথমে জাতীয় সংগীত পড়ার মাধ্যমে জাতীয় পতাকা ও সমবায়ী পতাকা উত্তোলন করেন। বিস্তারিত..

আগামী বছরেই রিজার্ভ হবে ৫০ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিনিধিঃ ফাইল ছবি ২০২১ সালের ডিসেম্বরের মধ্যে বৈদিশেক মুদ্রার রিজার্ভ ৫০ বিলিয়ন বা ৫ হাজার কোটি মার্কিন ডলার হবে।  ২৮ আগস্ট রিজার্ভের পরিমাণ ছিল প্রায় ৩৯ বিলিয়ন ডলার বা ৩ হাজার ৯শ’ কোটি মার্কিন ডলার। যা অতীতের যে কোনো সময়ের চেয়ে বেশি। বুধবার সরকারি ক্রয়সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক (ভার্চুয়াল) শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অর্থমন্ত্রী বিস্তারিত..

বাংলাদেশকে ৩ কোটি ডোজ ভ্যাকসিন দিতে বেক্সিমকোসহ ত্রিপক্ষীয় চুক্তি

নিজস্ব প্রতিবেদক ঃ ।।ভিডিও টি সময় টিভি থেকে সংগ্রহ করা হয়েছে।। স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক জানিয়েছেন, প্রথম পর্যায়ে বাংলাদেশকে করোনার ৩ কোটি ডোজ ভ্যাকসিন দেবে সিরাম। ভ্যাকসিনটি মানবদেহের জন্য নিরাপদ হবে। এটি কার্যকর প্রমাণিত হয়েছে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) বেক্সিমকো ফার্মার সঙ্গে স্বাস্থ্য সেবা বিভাগের করোনা ভ্যাকসিন সংক্রান্ত সমঝোতা স্মারক সই শেষে সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এসব কথা বলেন। তিনি বিস্তারিত..

বসল ৩৬তম স্প্যান, দৃশ্যমান ৫৪০০ মিটার পদ্মাসেতু

নিজস্ব প্রতিবেদক ঃ ।।ভিডিও টি সময় টিভি থেকে সংগ্রহ করা হয়েছে।। ….……..…… পদ্মা সেতুতে ৩৬তম স্প্যান বসানো হয়েছে। এতে দৃশ্যমান ৫ হাজার ৪০০ মিটার সেতু। শুক্রবার (০৬ নভেম্বর) সকালে মাওয়া প্রান্তে পিয়ার-২ ও পিয়ার-৩-এর স্প্যনাটি বসানো হয়। ৩৫তম স্প্যানটি বসেছিল গত ৩১ অক্টোবর। আর মাত্র পাঁচটি স্প্যান বসানো হলেই পুরো ৬ হাজার ১৫০মিটার দীর্ঘ পুরো বিস্তারিত..

তথ্য প্রযুক্তির সময়’পাঁচ বছরের মধ্যে ২ লক্ষ শিক্ষাপ্রতিষ্ঠানে হাইস্পিড ব্রডব্যান্ড’

নিজস্ব প্রতিবেদক ঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন আগামী ৩ থেকে ৫ বছরের মধ্যে  দেশের ২ লক্ষ শিক্ষাপ্রতিষ্ঠান হাইস্পিড ব্রডব্যান্ড ইন্টারনেট কানেকটিভিটির আওতায় আসবে। বৃহস্পতিবার( ৫ নভেম্বর) সেভ দ্য চিলড্রেন বাংলাদেশ এর উদ্যোগে  “টেল মাই লিডার: গ্লোবাল চাইল্ড লিড ডিজিটাল হ্যাংআউট” শীর্ষক এক আন্তর্জাতিক ওয়েবিনারে যুক্ত হয়ে এ কথা বলেন প্রতিমন্ত্রী। বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে উত্তেজনা ছাড়াই আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা সম্পন্ন

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্গরবান)থেকে: নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে। শনিবার (৭ নভেম্বার) সকাল সাড়ে ১১টায় উপজেলাস্থ বান্দরবান ডাকবাংলোর মিলানায়তনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মো,শফি উল্লাহ্,র সভাপতিত্বে এ সভা অনুষ্টিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো,বেবী ইসলাম। এই সভার মাধ্যমে অত্র অঞ্চলের আওয়ামীলীগের বিস্তারিত..

ইবিসাসের নতুন কমিটিকে ইবি ছাত্রমৈত্রীর অভিনন্দন

          ইবি প্রতিনিধি- ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ইবিসাস) ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ছাত্র মৈত্রী, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা। শনিবার দুপুরে এক যৌথ বিবৃতিতে অভিনন্দন জানিয়েছে সংগঠনটির সভাপতি আব্দুর রউফ এবং সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ‘ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন বিস্তারিত..

ইবি সাংবাদিক সমিতির সভাপতি জীবন-সম্পাদক রানা

      ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ইবিসাস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২০ শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে ইংরেজি বিভাগের ১৩-১৪ সেশনের শিক্ষার্থী হুমায়ুন কবীর জীবন (নিউ এজ) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে লোক প্রশাসন বিভাগের ১৪-১৫ সেশনের শিক্ষার্থী ইরফান মাহমুদ রানা (খোলা কাগজ)। শনিবার (০৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয় প্রেস কর্ণারে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com