January 25, 2022, 2:03 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

পৌরসভার জন্য পৌরবাসির জন্য যতটা পেরেছি ১০০% ততটাই দিয়েছি, দেয়ার চেস্টা করেছি 

      মোঃ‌লিটন মাহমুদ :- মেয়র শহীদুল ইসলাম শাহীন শুধু একটি নাম না তিনি একটি অর্জন। শহীদুল ইসলাম শাহীন শ্রদ্ধা ভালোবাসা স্নেহ মমতায় ভরা একজন সফল অভিভাবক । নিজের নীতি -আদর্শে উদারতায় জায়গা করে নিয়েছেন হাজারো তরুণ-তরুনীর হৃদয়ে পৌরসভা’কে করেছেন প্রথম শ্রেণি পূরণ করেছেন সকল মৌলিক চাহিদা বয়স্ক ভাতা, বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা,মাতৃকালীন ভাতা,নবজাত ভাতা, বিস্তারিত..

মুন্সীগঞ্জের চরাঞ্চালের বেহের কান্দিপরিত্যক্ত অবস্থায় ৩ টি বালতিতে মজুদ থাকা শতাধিক তাজা ককটেল উদ্ধার

        মুন্সীগঞ্জ প্রতিনিধি মুন্সীগঞ্জের চরাঞ্চালের বেহের কান্দি গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৩ টি বালতিতে মজুদ থাকা শতাধিক তাজা ককটেল উদ্ধার করেছে মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশ। গত কাল বৃহস্পতিবার দুপুরের সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের বেহেরকান্দি গ্রাম থেকে এই বিপুল পরিমান ককটেল (বোমা) উদ্ধার করা হয়েছে। ককটেল গুলো কে বা কাহারা তৈরি বিস্তারিত..

দুই দিনের প্রচেষ্টায় শুক্রবার সকালে বসানো হলো পদ্মা সেতুর ৩৬তম স্প্যান

      মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ দুই দিনের প্রচেষ্টায় শুক্রবার সকালে বসানো হলো পদ্মা সেতুর ৩৬তম স্প্যান। মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে ২ ও ৩ নং পিয়ারে সকাল ৯টা ৪০ মিনিটে স্প্যানটি বসানোর মধ্যে দিয়ে দৃশ্যমান হলো সেতুর ৫ হাজার ৪০০ মিটার অংশ। পদ্মা সেতুর নির্বাহী প্রকৌশলী (মূল সেতু) দেওয়ান মো. আব্দুল কাদের এই তথ্য নিশ্চিত করেছে। তিনি বিস্তারিত..

আগামী ৯ নভেম্বর জাতীয় ছাত্র সমাজ,খাগড়াছড়ি জেলা শাখার সম্মেলন

    নিজস্ব প্রতিবেদক :- ঢাকা-বৃহস্পতিবার ,৫ নভেম্বর ২০২০: আগামী ৯ নভেম্বর ২০২০ রোজ সোমবার সকাল ১০ ঘটিকায় জাতীয় ছাত্র সমাজ,খাগড়াছড়ি জেলা শাখার জেলা সম্মেলন জেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় ছাত্র সমাজ,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি মোঃ ইব্রাহীম খাঁন জুয়েল। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির বিস্তারিত..

ফ্রান্সে মহানবীকে নিয়ে ব্যাঙ্গ করার প্রতিবাদে মুন্সীগঞ্জে বিক্ষোভ

        মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ফ্রান্সে রাষ্ট্রীয় ভাবে মহানবী হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে ব্যাঙ্গ চিত্রের প্রতিবাদে মুন্সীগঞ্জে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমাড় সদর উপজেলার চরাঞ্চলের মোল্লাকান্দি ও যসলং ইউনিয়ন ওলামায়ে কেরাম ও সর্বস্থরের তৌহীদি জনতার উদ্যোগে পুরাবাজার এলকায় এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি দিঘির পাড়-মুন্সীগঞ্জ সড়র প্রদক্ষিন করে। এসময় বিস্তারিত..

প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

      কে এইচ মহসিন -বিশেষ প্রতিনিধিঃ- লামা উপজেলার ফাইতং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জালাল উদ্দীন কোম্পানী ও ফাইতং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: হেলাল উদ্দিনের বিরুদ্ধে অগ্রযাত্রা নামক একটি অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। ফাইতং বাজারস্থ ইউপি চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে শুক্রবার বিকাল ৪.৩০ মিনিট সময় বিস্তারিত..

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় দাদী নাতি নিহত

        মুন্সীগঞ্জ প্রতিনিধি: ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়েতে সড়ক দুর্ঘটনায় দাদী নাতি নিহত হওয়ায় সড়ক অবরোধ করেছে এলাকাবাসী। শুক্রবার ৬ নভেম্বর সকাল সাড়ে ৮ টায় ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে মহাসড়কে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাঁসাড়া কালী কিশোর স্কুল এন্ড কলেজ গেট নামক স্থানে মাওয়া হতে ঢাকাগামী প্রাইভেটকার দুুই পথচারীকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে (৬০)বছরেরএক বৃদ্ধ মহিলা বিস্তারিত..

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

        মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ শ্রীনগর উপজেলার কোলাপাড়ায় ফ্রান্স রাষ্ট্রীয়ভাবে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। শুক্রবার জুম্মা নামাজের পর কোলাপাড়া ইউনিয়নের সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে এই কর্মসূচির আয়োজন করা হয়। কোলাপাড়া বাজার থেকে বিক্ষোভ মিছিলটি এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার তিন দোকানে এসে প্রতিবাদ সমাবেশ বিস্তারিত..

বান্দরবানে তানজিম স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্ণামেন্ট-২০এর ফাইনাল খেলা ও সমপানী অনুষ্ঠান অনুষ্ঠিত

      মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে তানজিম স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২০এর ফাইনাল খেলা ও সমাপনি অনুষ্ঠান ৬নভেম্বর বিকালে বান্দরবান ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। তানজিম স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২০এর ফাইনাল খেলায় ও সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর। তানজিম স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্ণামেন্টের সমাপনি অনুষ্ঠান বিস্তারিত..

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

      মোঃ সবুজ ইসলাম,রানীশংকৈল প্রতিনিধি :- “মাদক কে না বলি ক্রীড়াকে লালন করি”এই হোক যুব সমাজের অংঙ্গীকার। আর এই অংঙ্গীকার কে বাস্তবায়ন করার লক্ষে বাংলাদেশ আওয়ামী-যুবলীগ এর ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এক নক-আউট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। শুক্রবার সকালে জেলার রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে আওয়ামী যুবলীগ উপজেলা শাখার আয়োজনে টুর্নামেন্টের উদ্বোধন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com