January 16, 2022, 2:37 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

নাইক্ষ্যংছড়িতে ৩ কোটি ১৫ লাখ টাকার স্বর্ণ উদ্ধার আটক-১

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি সীমান্তর ঘুমধুম হতে ৪৭১ ভরি ৯ আনা ৪ রতি স্বর্ণালংকার সহ মোঃ কলিম (২১) নামের এক রোহিঙ্গাকে আটক করেছে কক্সবাজার রিজিয়নের ৩৪ বিজিবি সদস্যরা । বিজিবি সদরদপ্তর জানায়, রোববার দিবাগত রাতে কক্সবাজার রিজিয়নের আওতাধীন কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর নাইক্ষ্যছড়ির ঘুমধুম বিওপি’র সদস্যগণ গোপন সংবাদের ভিত্তিতে বিপুল পরিমাণ বিস্তারিত..

বান্দরবান আসন্ন পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হচ্ছেন, যুবলীগ নেতা মোঃ আবুল কাশেম

      মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবান পৌরসভার আসন্ন পৌর নির্বাচনে গরীব দুঃখী মেহনতী মানুষের পরমবন্ধু বান্দরবান বালাঘাটা ১নং ওয়ার্ডের সকলে প্রিয় ভাই বাংলাদেশ আওয়ামী যুবলীগ বান্দরবান পৌর যুবলীগ এর সিনিয়র সহ-সভাপতি ও বালাঘাটা বাজার ব্যবসায়ী সমিতির নিবার্চিত সাধরণ সম্পাদক যুবলীগ নেতা মোঃ আবুল কাশেম কে বালাঘাটা ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসেবে দেখতে বিস্তারিত..

শিক্ষা ব্যবস্থায় অটো-পাশ শিক্ষার্থীদের ভবিষ্যত অনিশ্চিত করে তুলবে -গোলাম মোহাম্মদ কাদের এমপি

    নিজস্ব প্রতিবেদক :- জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, শিক্ষা ব্যবস্থায় অটো-পাশ শিক্ষার্থীদের ভবিষ্যত অনিশ্চিত করে তুলবে। তিনি বলেন, প্রচলিত শিক্ষা পদ্ধতিতেই শিক্ষার্থীদের পরীক্ষা নেয়ার ব্যবস্থা করতে হবে। তাদের ভবিষ্যতের কথা বিবেচনা করেই শিক্ষা প্রতিষ্ঠানগুলো খুলে দিতে আবারো সরকারের প্রতি আহবান জানান জাতীয় পার্টি চেয়ারম্যান। এ প্রসঙ্গে বিস্তারিত..

ভোলায় ছাত্রলীগ সভাপতি পাপন চৌধুরী বিরুদ্ধে বোনের মামলা সংবাদ সম্মেলন

  বিশেষ প্রতিনিধি :- ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন এর বিরুদ্ধে পরিবারের সম্পত্তি আত্মসাৎ,হামলা, মারধর করা,জাল ওয়ারিশ সনদ তৈরি করে বোনকে সম্পত্তি থেকে বঞ্চিত করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুরে ভোলা প্রেস ক্লাব হল রুমে এক সংবাদ সম্মেলন করে ছাত্রলীগ সভাপতির একমাত্র ছোট বোন পাপিয়া চৌধুরী এই অভিযোগ করেন। এসময় তিনি অভিযোগ বিস্তারিত..

মাস্ক ছাড়া সেবা নেই, মসজিদে মাস্ক না পরলে করতে হবে ‘পে’

নিজস্ব প্রতিবেদক ঃ গণপরিবহনে মাস্ক ব্যবহারের কোনো আগ্রহ নেই মানুষের। ছবি: আব্দুল গনি বিশ্বের বিভিন্ন দেশে বেড়েছে করোনার প্রকোপ। বাংলাদেশেও শীত মৌসুমে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা করা হচ্ছে। এ জন্য সর্তক করে দিয়েছে সরকার। ভাইরাস থেকে সুরক্ষায় মাস্ক ব্যবহারের উপর জোর দেওয়া হলেও মানুষের মাঝে এ বিষয়ে দেখা দিয়েছে বেশ উদাসীনতা। তাই কঠোর হতে যাচ্ছে বিস্তারিত..

বান্দরবানে পুলিশের অভিযানে ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেপ্তার

      মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে সদর থানা পুলিশের অভিযানে নারী ও শিশু নির্যাতন জিআর মামলায় ওয়ারেন্ট ভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে শহরের রোয়াংছড়ি বাস স্টেশন এলাকার বাসিন্দা মৃত আমির আলীর পুত্র বাহাদুর আলম (২১)। সোমবার (২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টায় রোয়াংছড়ি বাস স্টেশন এলাকা থেকে তাকে আটক করা বিস্তারিত..

মিরকাদিম পৌরসভার ঐতিহ্যবাহী গ্রীণ ওয়েল ফেয়ার সেন্টার মাঠে বঙ্গবন্ধু গোল্ড কাপ সিক্স-এ-সাইট ক্রিকেট টুর্নামেন্ট

        মুন্সীগঞ্জ প্রতিনি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার ম‌িরকা‌দিম পৌরসভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন উপলক্ষে মিরকাদিম পৌরসভার ঐতিহ্যবাহী গ্রীণ ওয়েল ফেয়ার সেন্টার মাঠে এলিট স্টারস আয়োজিত বঙ্গবন্ধু গোল্ড কাপ সিক্স-এ-সাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় রামগোপালপুর যুব সংসদ নব চেতনা ক্রিকেট ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়েছে। গত শনিবার দিবারাত্র অনুষ্ঠিত বিস্তারিত..

জনগণের অধিকার প্রতিষ্ঠাই হোক সংবিধান দিবসের মূল প্রতিপাদ্য

      সংবিধান একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের জন্য আয়নাস্বরূপ। রাষ্ট্র পরিচালনার সকল কার্যক্রম পরিচালিত হয় সংবিধানের বিধি মোতাবেক।সংবিধানের ধরণ পৃথিবীর বিভিন্ন দেশে বিভিন্ন রকম। কোথাও লিখিত, কোথাও অলিখিত। বিভাজন করতে চাইলে আরো করা সম্ভব। সরকারের বা রাষ্ট্র পরিচালনার ধরণ অনুযায়ী সংবিধান নানা রকম রূপে আবর্তিত৷ ১৯৭১ সালে ৯ মাস রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের পর অল্প সময়ে বিস্তারিত..

মুন্সীগঞ্জে মিরকা‌দি‌মে আর্টিসান টি-টুয়েন্টি প্রিমিয়ার লিগের উদ্ধোধন

        মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জে ক্রিকেটার্স ওয়ালফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশের আয়োজনে আর্টিসান প্রিমিয়ার লিগ টি-টুয়েন্টি ক্রিকেট খেলার উদ্ধোধন করা হয়েছে। সোম ব‌ার সকালে সদর উপজেলার মিরকাদিম গ্রীন ওয়েল ফেয়ার সেন্টার মাঠে এ খেলার উদ্ধোধন করা হয়। উদ্ধোধনী ম্যাচে সুপার বিক্রমপুর বনাম মুন্সীগঞ্জ স্টার এবং বিক্রমপুর ব্লাষ্টার বনাম মুন্সীগঞ্জ ওয়ারিয়ার্স এর মাঝে খেলা অনুষ্ঠিত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com