January 24, 2022, 2:57 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। রোববার শহরের পোস্ট অফিস মোড়ে এ কর্মসূচীর আয়োজন করে জেলা স্বেচ্ছাসেবক লীগ। এতে ব্যানার ফেস্টুন নিয়ে সংগঠনটির জেলা, উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ অংশ নেয়। এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ হাকিম, জেলা বিস্তারিত..

প্রতিবন্ধী বিদ্যালয় স্বীকৃতি ও এমপিও ভুক্তিসহ ১১ দফা দাবিতে ঝিনাইদহে মানববন্ধন

      স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ প্রতিবন্ধী বিদ্যালয় স্বীকৃতি ও এমপিও ভুক্তিসহ ১১ দফা দাবিতে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রোববার শহরের পায়রা চত্ত্বরে বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী ঐক্যপরিষদ ঝিনাইদহ জেলা শাখা এ আয়োজন করে। এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী ঐক্যপরিষদ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি আব্দুস সামাদ শফি, সাধারণ সম্পাদক আসাদুর রহমান, সহ-সভাপতি বিস্তারিত..

ভোলায় বিধবাকে শাঁখা সিধুর পরিয়ে বিবাহের নামে ধর্ষণ অর্থ আত্মসাৎ এর অভিযোগ

      ভোলা প্রতিনিধি।। ভোলার তজুমুদ্দিনে ৪নং ওয়ার্ড, চাদপুর গ্রামের বিধবা নারী ও দুইসন্তানের জননী শ্রীমতী জয়া রানী কর্মকার (৩২)পিতা.শ্রী ননী গোপাল কর্মকারকে বিয়ের প্রলোভনে প্রতারণার সংসার পাতিয়ে পালাক্রমে ধর্ষণ ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ পাওয়া যায়। তথ্যপ্রমাণ ও ঘটনার বর্ননা ঐ নারী অভিযোগে জানান,ভোলার পৌর চরনোবাদ ৪নং ওয়ার্ডের বাসিন্দা অভিনাশ মাঝি(৩২)পিতা.মৃত সত্য রঞ্জন বিস্তারিত..

ঝিনাইদহে আন্তঃউপজেলা ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ মুজিব শতবর্ষ উপলক্ষে ঝিনাইদহে শুরু হয়েছে আন্তঃউপজেলা ভলিবল টুর্নামেন্ট। রোববার বিকেলে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন মুক্তিযুদ্ধকালীন ঝিনাইদহের এসডিপিও বীর বিক্রম মাহবুব উদ্দিন আহমেদ। জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা-১ আসনের সংসদ বিস্তারিত..

একেই বলে “চোরের মায়ের বড় গলা”… ঝিনাইদহে সরকারী কর্মচারীদের এ কেমন প্রতিবাদ!

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ পত্রিকায় নিউজ প্রকাশিত হলে দায়িত্বশীল কৃর্তপক্ষ বিধি মোতাবেক প্রতিবাদ লিপি পত্রিকায় পাঠাবেন। সংক্ষুদ্ধ হলে আইনের আশ্রয় নিবেন এটাই নিয়ম। কিন্তু পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ স্বরুপ হাসপাতাল চত্বরে প্রতিবাদ সমাবেশ করে আলোচিত ও বিতর্কিত হলেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা শিরিন লুবনা। এ নিয়ে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক বিস্তারিত..

গোবিন্দগঞ্জে হঠাৎ বিকলাঙ্গ হয়ে পড়া ৩ সন্তানের অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিকলাঙ্গ ৩ সন্তানের অসহায় এক পরিবারের পাশে দাঁড়িয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার। অজ্ঞাত রোগে হঠাৎ বিকলাঙ্গ হয়ে পড়া ওই পরিবারকে গত বুধবার দেখতে গিয়ে বিকলাঙ্গ ৩ জনের প্রতিবন্ধি ভাতা, খাদ্য সহায়তা ও মুজিবশত বর্ষে প্রধানমন্ত্রীর উপহার একটি পাকা ঘর নির্মাণ করে দেয়াসহ বিস্তারিত..

‘কম খরচে যাতায়াতের জন্য সরকার দেশব্যাপী রেল নেটওয়ার্ক স্থাপন করছে’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার বলেছেন, সরকার কম খরচে মানুষ ও পণ্য পরিবহনের জন্য সারাদেশে রেল নেটওয়ার্ক স্থাপনে কাজ করছে। তিনি বলেন, ‘ঢাকা থেকে চট্টগ্রাম, চট্টগ্রাম থেকে কক্সবাজার ও ঘুনধুম পর্যন্ত একটি রেললাইন হবে। রেলপথকে আরো শক্তিশালী করার পরিকল্পনা আমাদের রয়েছে।’ রাজধানী ও পশ্চিমাঞ্চলীয় জেলার মধ্যে রেল যোগাযোগ বাড়ানোর লক্ষ্যে যমুনা নদীর ওপর ৪ দশমিক ৮ বিস্তারিত..

জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান এর উপদেষ্টা মোঃ দেওয়ান আলী ইন্তেকাল করেছেন

      নিজস্ব প্রতিবেদক :- জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান এর উপদেষ্টা মোঃ দেওয়ান আলী ( ৭০) আজ দুপুর দেড়টায় গুলশান ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রজিউন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। তিনি আজ এক শোক বিস্তারিত..

মুন্সীগঞ্জে সিরাজদিখান উপজেলায় স্বাস্থ কমপ্লেক্সে দালালের দৌরাত্ব, সেবা বঞ্চিত হচ্ছেন সাধারণ রোগীরা

      মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে দিন দিন দালালের উৎপাতে বেড়েই চলছে। এ সব দালালদের উৎপাতে অতিষ্ঠ হয়ে পড়েছে সেবা নিতে আসা সাধারন রোগীরা। যত্রতত্র দালাল ও ঔষুধ কোম্পানীর প্রতিনিধিদের উৎপাতে সেবা বঞ্চিত হচ্ছে রোগীসহ সাধারন মানুষ। সিরাজদিখান উপজেলা বাসীর একমাত্র সরকারী হাসপাতালটি উপজেলার ইছাপুরা ইউনিয়নে হওয়ায় এ সুযোগে আশেপাশে ব্যাঙের বিস্তারিত..

লটারির ভর্তি সময়োপযোগী সিদ্ধান্ত

  করোনাভাইরাসের সংক্রমণের কারণে বন্ধ রয়েছে দেশের সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান। গত ১৭ মার্চ থেকে শুরু হওয়া এই ছুটি সর্বশেষ ঘোষণা অনুযায়ী আগামী ১৯ ডিসেম্বর পর্যন্ত বহাল থাকবে। আটমাসেরও দীর্ঘ সময় ধরে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম অনেকটাই ব্যহত হয়েছে। কোভিড-১৯ মহামারীর মধ্যে এবার পঞ্চম ও অষ্টমের সমাপনী পরীক্ষা এবং প্রাথমিক ও মাধ্যমিক স্তরের বার্ষিক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com