January 23, 2022, 5:24 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সা.)কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

      মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সা.)কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বিভিন্ন মসজিদ-মাদ্রাসা এবং সর্বস্তরের তৌহিদী জনতা বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করেছেন। শুক্রবার (৩০ অক্টোবর)বাদজুম্মা দিঘীরপাড় বাজার কেন্দ্রীয় জামেমসজিদের আয়োজনে সর্বস্তরের তৌহিদী জনতা এ বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।বাদ জুম্মা দিঘীরপাড় বাজার কেন্দ্রীয় জামেমসজিদ হতে বিক্ষোভ মিছিলটি দিঘীরপাড় পুলিশ তদন্ত বিস্তারিত..

বান্দরবানে মধ্যম কুদুখোলা মসজিদ-এ- আলী (রাঃ) নির্মাণ কাজের শুভ উদ্বোধন

      মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি :- বান্দরবানে মধ্যম কুদুখোলা মসজিদ-এ- আলী (রাঃ) নির্মাণ কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠান ১১রবিউল আউয়াল, ২৯ অক্টোবর বৃহস্পতিবার মধ্যম কুদুখোলায় অনুষ্ঠিত হয়। কুদুখোলা তাহফিজুল কোরআন হেফজখানা ও এতিমখানা’র প্রতিষ্ঠাতা সভাপতি কুদুখোলার কৃতি সন্তান চট্টগ্রাম ক্যান্টিনমেন্ট কলেজ এর সহকারী অধ্যাপক মো: সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে মধ্যম কুদুখোলা মসজিদ-এ- আলী (রাঃ) বিস্তারিত..

ভোলায় খেলাফত মজলিসের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

      এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধিঃ- শুক্রবার সকাল দশ টায় ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ব্যঙ্গ কার্টুন প্রতিবাদ প্রতিবাদে ভোলা প্রেসক্লাব সামনে খেলাফত মজলিস ভোলা জেলা শাখার পৌর শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন খেলাফত মজলিসের ভোলা জেলা শাখার সভাপতি জনাব মাওলানা আবু জাফর আব্দুল্লাহ এবং বিস্তারিত..

ফ্রান্সে মহানবী (সাঃ) কে ব্যঙ্গ করায় সিরাজদিখানে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

        মোঃ‌লিটন মাহমুদ ,মুন্সীগঞ্জ প্রতিনিধি: ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) নিয়ে ব্যঙ্গ করায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রাজদিয়া বাইতুস শরিফ জামে মসজিদ সংশ্লিষ্টদের উদ্যোগে ও এলাবাসীর আয়োজনে শুক্রবার ৩০ অক্টোবর বাদ জুম’আ রাজদিয়া বাইতুস শরিফ জামে মসজিদের সামনে থেকে সিরাজদিখান বাজার পর্যন্ত বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে ওই এলাকার ধর্মপ্রান বিস্তারিত..

ফ্রান্সে নবী কারীম (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

      মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে নবী কারীম(সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বান্দরবান আ-ইম্মা উলামা পরিষদ এর আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৩০ অক্টোবর জুমার নামাজের পর পরে বান্দরবানের প্রতিটি মসজিদের হাজার হাজার মুসলিম তৌহিদী জনতা বান্দরবান প্রেসক্লাব চত্তরে এসে জমা হয়, সেখানে প্রতিবাদ সমাবেশ শেষে বিশাল বিক্ষোভ বিস্তারিত..

মুন্সীগঞ্জের সাবেক সংরক্ষিত আসনের এমপি আলহাজ্ব মমতাজ বেগম ইন্তেকাল

      মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সীগঞ্জ এর কৃতি সন্তান বিশিষ্ট শিক্ষাবিদ সাবেক মুন্সীগঞ্জ-৩ সংরক্ষিত আসনের এমপি আলহাজ্ব মমতাজ বেগম ইন্তেকাল করিয়াছেন। , ( ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহী রাজিউন। ) মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি ও তার শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি ,মহান আল্লাহ উনাকে জান্নাতুল ফেরদাউস নসিব করুন । আজ বাদ জুম্মা মুন্সীগঞ্জ শহর জামে বিস্তারিত..

ফ্রান্সে বিশ্বনবী মুহাম্মদ (সা:) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শণের প্রতিবাদে লামায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  নিজস্ব প্রতিবেদক :- ফ্রান্সে বিশ্বনবী হরযত মুহাম্মদ (সাঃ) ব্যঙ্গাত্মক কার্টুন প্রদর্শনের প্রতিবাদে লামা বাজার সহ উপজেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। লামা বাজারের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে সকল তোহীদি জনতা সমাবেত হয়ে লামা বাজার প্রদক্ষিণ শেষে বিক্ষোভ মিছিলটি লামা পৌর বাস টার্মিনাল মাঠে গিয়ে মিলিত হয়। জুমার নামাজের পর বিস্তারিত..

প্রণোদনা প্যাকেজের আকার বাড়িয়ে ৪০ হাজার কোটি টাকা

নিজস্ব প্রতিবেদক করোনা সঙ্কটে ক্ষতিগ্রস্ত বৃহৎ শিল্প ও সেবা খাতের প্রতিষ্ঠানগুলোর ঘোষিত প্রণোদনা প্যাকেজের আকার বাড়িয়ে ৪০ হাজার টাকা করেছে সরকার। এর আগে এই খাতে প্যাকেজের আকার ছিল ৩৩ হাজার কোটি টাকা। নতুন সাত হাজার কোটি টাকা থেকে অর্থনৈতিক অঞ্চল, রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চল ও হাইটেক পার্কে স্থাপিত সম্পূর্ণ বিদেশি মালিকানাধীন বা যৌথ মালিকানাধীন বিদেশি প্রতিষ্ঠান বিস্তারিত..

নারী বীর মুক্তিযোদ্ধাদের গেজেটভুক্তির আবেদন করেছে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক ২৯ অক্টোবর, ২০২০ ২১:০৫ মহান মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানের হানাদার বাহিনী ও তাদের এদেশীয় দোসর রাজাকার, আলবদর, আলশামসসহ অন্যান্য সহযোগী কর্তৃক শারীরিক ও মানসিকভাবে নির্যাতিত নারী বীর মুক্তিযোদ্ধাদের (বীরাঙ্গনা) গেজেটভুক্তির লক্ষ্যে আবেদন আহ্বান করেছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। স্ব স্ব উপজেলা নির্বাহী অফিসারের নিকট আবেদন জমা দিতে বলা হয়েছে। আবেদনের সাথে প্রয়োজনীয় কাগজপত্র (এনআইডি/যুদ্ধকালীন কমান্ডার-এর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com