January 24, 2022, 4:08 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সিরাজদিখানে বালুচর ইউনিয়ন উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত

        মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ সিরাজদিখানে বালুচর ইউনিয়ন পরিষদ উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ২৯ অক্টোবর দুপুর ৫ টায় উপজেলার বালুচর ইউনিয়ন পরিষদ সংলগ্ন চৌরাস্তায় বালুচর ইউনিয়ন পরিষদের সচিব ইসমাইল হোসেনের সঞ্চালনায় বালুচর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড সদস্য মোঃ আবুল হোসেন (ভুট্টু) এর সভাপতিত্বে তৃনমুল পর্যায়ের ব্যাপক অংশগ্রহণ ও সক্রিয় অংশগ্রহণ বিস্তারিত..

সিরাজদিখানে অতিরিক্ত দামে আলু বিক্রি করায় ১ জনকে জরিমানা

        মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ সিরাজদিখানে অতিরিক্ত দামে আলু বিক্রি করায় ১ পাইকারকে জরিমানা করছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার ২৯ অক্টোবর দুপুর ১২ টায় উপজেলার সিরাজদিন বাজার ও বিভিন্ন কোল্ডস্টোরেজে অভিযান পরিচালনা করে রাজদিয়া নেপচুন কোল্ডস্টোরেজর পাইকার উপজেলার রশুনিয়া ইউনিয়নের আবিরপাড়া গ্রামের মৃত শেখ মীর আলীর ছেলে রশুনিয়া ৫ ওয়ার্ড সদস্য নুরুল ইসলাম (৪৬)কে বিস্তারিত..

বর্তমান উপজেলা পরিষদ ব্যবস্থায় নির্বাচিত জন প্রতিনিধিদের ক্ষমতা খর্ব করা হয়েছে,ভোটে নির্বাচিত প্রতিনিধিদের ক্ষমতা নেই বললেই চলে…… উপজেলা দিবসের আলোচনা সভায় গোলাম মোহাম্মদ কাদের এমপি

      নিজস্ব প্রতিবেদক :- জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, বহুদলীয় গণতন্ত্রের স্বার্থেই নির্বাচন ব্যবস্থা সংস্কার করেত হবে। তিনি বলেন, প্রচলিত নির্বাচন ব্যবস্থা অনেক ক্ষেত্রেই কার্যকর নয়। তাই, ভোটের আনুপাতিক হারে সংসদ সদস্য নির্বাচিত হলে প্রকৃত গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। এতে দেশের সকল দলের অংশগ্রহণ নিশ্চিত হবে সংসদে। বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবলীগের বর্ধিত সভা

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবলীগ উদ্যোগে ৫ ইউনিয়নের নেতা কর্মী নিয়ে বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে। সভায় যুবলীগের ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে আগামী যুবলীগ প্রতিষ্টা বার্ষিকী উদযাপনসহ সদর ইউনিয়ন ও বাইশারী ইউনিয়ন কমিটি মেয়াদ উর্ত্তীণ হওয়া কমিটিগুলো গঠনের ব্যাপারে অলোচনাসহ সাংগঠনিক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়। ২৯ অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ১১টায় বিস্তারিত..

আমন মৌসুমে ৩৭ টাকা কেজি দরে চাল, ২৬ টাকায় ধান কিনবে সরকার

প্রথমবারের মতো কৃষকের কাছ থেকে সরাসরি আমন ধান সংগ্রহ করবে সরকার। অভ্যন্তরীণ বাজার থেকে ২৬ টাকা কেজি দরে দুই লাখ টন ধান, ৩৭ টাকা কেজি দরে ছয় লাখ টন সিদ্ধ চাল এবং ৩৬ টাকা কেজি দরে ৫০ হাজার টন আতপ চাল কেনার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। বুধবার খাদ্য মন্ত্রণালয়ের খাদ্য পরিকল্পনা ও পরিধারণ কমিটির বৈঠকে বিস্তারিত..

অনলাইনে খাজনা দেওয়ার সুযোগ

ছবি: সগৃহীত খরচ আর সময় বাঁচিয়ে, হয়রানি এড়িয়ে অনলাইনে ভূমি উন্নয়ন কর (খাজনা) পরিশোধের সুযোগ করে দিতে ‘ডিজিটাল ভূমি উন্নয়ন কর ব্যবস্থাপনা সফটওয়্যারের’ পরীক্ষামূলক যাত্রা শুরু হয়েছে। এ ব্যাপারে মঙ্গলবার (২৭ অক্টোবর) ৫ সদস্যের উচ্চ পর্যায়ের স্টিয়ারিং কমিটিসহ আলাদা আলাদা পাঁচটি শক্তিশালী কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৮অক্টোবর) এনবিআর থেকে এ তথ্য জানানো হয়েছে। স্টিয়ারিং বিস্তারিত..

পুরস্কার গ্রহণ করবেন মন্ত্রী গোলাম দস্তগীর গাজী

নিজস্ব প্রতিবেদক ঃ বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে স্বাধীনতা পুরস্কারে (২০২০) মনোনীত হয়েছেন (নারায়ণগঞ্জ-১), রূপগঞ্জ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)। গত ২০ ফেব্রুয়ারি মন্ত্রিপরিষদ বিভাগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ পুরস্কারের জন্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নাম প্রকাশ করা হয়েছে। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনস্বাস্থ্যের কথা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com