January 24, 2022, 8:34 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রোয়াংছড়িতে কারিতাস লীন থেকে করোনার স্বাস্থ্য উপকরণ বিতরণ

      হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি: বান্দরবানের রোয়াংছড়িতে বাংলাদেশ কারিতাস লীন প্রকল্পের আওতায় বাস্তবায়নাধীন কার্যক্রম উপজেলা কারিতাস লীন অফিসের আয়োজনের রোয়াংছড়ি উপজেলা ১৯২টি পাড়ায় করোনা প্রতিরোধে লক্ষ্যে উপজেলা পরিষদের প্রাঙ্গনে হাত ধোয়ার ও স্বাস্থ্য বিষয়ক উপকরণ ১০০লিটার ধারণ ক্ষমতা প্লাষ্টিক গাজী ট্যাংক,প্লাষ্টিক ঝাড়কেন,শিক হুক,সোপি পানি হোল্ডার এবং ডিতারজেন্ট পাউটারসহ বিতরণ করা হয়। জানা যায়, বিস্তারিত..

১৮০ কোটি টাকার কাজ শুরু হচ্ছে নভেম্বরে গতি ফিরছে খুলনার বড় দুই প্রকল্পে

করোনার প্রভাব দীর্ঘ মেয়াদে বৃষ্টিসহ নানা প্রতিকূলতায় খুলনার জলাবদ্ধতা নিরসন ও সড়ক সংস্কার কাজ বাধাগ্রস্ত হয়েছে। এতে একদিকে উন্নয়নের কাজে কালভার্ট ড্রেন খোঁড়াখুঁড়ি, অন্যদিকে সড়কে ছোট-বড় গর্ত, খানা-খন্দে সৃষ্টি হয়েছে নাগরিক ভোগান্তি। তবে এ অবস্থার নিরসনে বড় ধরনের সংস্কার কাজের পরিকল্পনা হাতে নিয়েছে খুলনা সিটি করপোরেশন। আগামী নভেম্বরে একই সাথে ১৮০ কোটি টাকার সড়ক-ড্রেন নির্মাণ বিস্তারিত..

চার লেনের মহাসড়ক আশুগঞ্জ-আখাউড়া ভারতীয় ঋণের আওতায় নির্মাণ হচ্ছে

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ নৌবন্দর থেকে আখাউড়া স্থলবন্দর পর্যন্ত ৫০ কিলোমিটার সড়ককে চার লেনে উন্নীত করা হচ্ছে। এর মধ্য দিয়ে ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলা হয়ে অন্যান্য রাজ্যের সঙ্গে বাংলাদেশের সরাসরি যোগাযোগ স্থাপিত হবে। মূলত আমদানি-রপ্তানি সহজীকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এই করিডর। ভারতীয় ঋণচুক্তির (লাইন অব ক্রেডিট) আওতায় এই প্রকল্পে অর্থায়ন হচ্ছে। জানা গেছে, বাংলাদেশ সরকার ও এক্সিম বিস্তারিত..

লামার আজিজনগরে উন্নয়ন কাজের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর।

লামা প্রতিনিধিঃ- বান্দরবান জেলার লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে, ২৭ (অক্টোবর)/২০ ইং রোজ মঙ্গলবার সকাল ১০.০০ ঘটিকার সময় পাবর্ত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডে, বান্দরবান পার্বত্য  জেলা পরিষদ, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর, জনস্বাস্থ্য  প্রকৌশল অধিদপ্তর  এর আওতায়  বিভিন্ন উন্নয়ন মুলক কার্যক্রমের ভিত্তি প্রস্তর ও শুভ উদ্বোধনী অনুষ্ঠান। প্রধান অতিথি বীর বাহাদুর উশেসিং এমপি মাননীয় মন্ত্রী,পাবর্ত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়। বিস্তারিত..

বশেমুরপ্রবিতে ভর্তি অপেক্ষমান শিক্ষার্থীদের আমরণ অনশন

      ফয়সাল জামান ফাহিম, বশেমুরপ্রবিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় প্রশাসন কর্তৃক প্রকাশিত সর্বশেষ অপেক্ষমান তালিকা থেকে শিক্ষার্থী সংগ্রহ বন্ধ এবং বিশ্ববিদ্যালয়টির সিট সংখ্যা অপূর্ণ রেখেই ক্লাস করেছেন শিক্ষার্থীরা। এ ব্যাপারে গত ১৪ সেপ্টেম্বর নিজেদের ভবিষ্যৎ অনিশ্চয়তায় ভুগা এমন কিছু সংখ্যক শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় মাননীয় উপাচার্য বরাবর বিস্তারিত..

লামার আজিজনগরে উন্নয়ন কাজের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

      কে এইচ মহসিন বান্দরবান :- বান্দরবান জেলার লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে, ২৭ (অক্টোবর)/২০ ইং রোজ মঙ্গলবার সকাল ১০.০০ ঘটিকার সময় পাবর্ত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ড, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর আওতায় বিভিন্ন উন্নয়ন মুলক কার্যক্রমের ভিত্তি প্রস্তর ও শুভ উদ্বোধনী অনুষ্ঠান। প্রধান অতিথি বীর বাহাদুর উশেসিং বিস্তারিত..

বাকস্বাধীনতা ও ধর্ম অবমাননাঃ বাংলাদেশ সংবিধান ও বিদ্যমান কিছু আইন

      নিরাপদ মত প্রকাশ হচ্ছে গণতন্ত্র সুসংহতকরণের অন্যতম মাইলফলক। স্বাধীনভাবে গণতান্ত্রিক অধিকার চর্চার লক্ষ্যে সব নাগরিকের মতামত প্রকাশের অধিকার নিশ্চিত করা প্রয়োজন। রাষ্ট্রের সার্বভৌমত্ব এবং অখণ্ডতা রক্ষার্থে কিছু কিছু মতামত প্রকাশ জনজীবনে সীমাবদ্ধ করা প্রয়োজন। বাংলাদেশ সংবিধান, অনুচ্ছেদ- ৩৯ এর মাধ্যমে নাগরিকের চিন্তা ও বিবেক, বাক ও ভাব প্রকাশ এবং প্রেস বা সংবাদ বিস্তারিত..

রোয়াংছড়ি ফুটবল টুর্ণামেন্ট২০২০ খেলার রোয়াংছড়ি ফুটবল একাডেমি চ্যাম্পিয়ন

        হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি : বান্দরবানের রোয়াংছড়িতে ফুটবল টুর্ণামেন্ট-২০২০ একমাস ব্যাপী অনুষ্ঠিত খেলায় সিনাই পাড়া বাসাথায় ক্লাবকে হারিয়ে রোয়াংছড়ি ফুটবল একাডেমি টিম চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার (২৬ অক্টোবর ২০২০) বিকাল সাড়ে ৩টায় খেলায় রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এতে সমাপনী খেলার টিম হিসেবে অংশগ্রহণ করেন তারাছা সিনাই পাড়ার বাসাথায় ক্লাব ও বিস্তারিত..

বান্দরবানে অঞ্জলি প্রদানের মধ্যে দিয়ে সমাপ্তি হলো শারদীয়া দূর্গাপূজা

      মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে অঞ্জলি প্রদানের মধ্যে দিয়ে সমাপ্তি হলো সনাতন ধর্মাবলম্বীদের বড় উৎসব শারদীয়া দূর্গাপূজাঁ। ২৬ অঅক্টোবর সোমবার সকাল ৯টায় বান্দরবান কেন্দ্রীয় দুর্গা মন্দির বিজয়া দশমীর পুষ্পাঞ্জলি গ্রহণের জন্য ভীড় জমায় অসংখ্য ভক্ত। এসময় পুষ্পাঞ্জলি প্রদান করেন বান্দরবান কেন্দ্রীয় মন্দিরে পুরোহিত রাহুল চক্রর্বতী। পুষ্পাঞ্জলি প্রদান অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষযক মন্ত্রণালয়ের বিস্তারিত..

ভোলার চরসামাইয়া আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিকে ছাত্রলীগের শুভেচ্ছা

      শহর প্রতিনিধি।। ভোলার সদর উপজেলা চরসামাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলে নবনির্বাচিত সভাপতি ও চরসামাইয়া ইউনিয়ন চেয়ারম্যান মো. মহিউদ্দিন মাতাব্বরকে চরসামাইয়া ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। মহিউদ্দিন মাতাব্বর সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের স্নেহ বাজন ব্যক্তিত্ব। চরসামাইয়া ইউপি সফল ও সার্থক চেয়ারম্যান। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com