January 15, 2022, 10:31 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

লামা সাংগঠনিক জেলা জাতীয় পার্টির ১ম বর্ষপূর্তি উদযাপন

      ( বান্দরবান প্রতিনিধি) সোমবার (২৬ অক্টোবর,২০২০ ইং–) লামায় জাতীয় পার্টির সাংগঠনিক জেলার বর্ষপূর্তি পালন করা হয়েছে। সোমবার (২৬ অক্টোবর,২০২০ ইং–) সকালে লামা সাংগঠনিক জেলা জাতীয় পার্টির উদ্যোগে অফিস উদ্বোধন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে লামা সাংগঠনিক জেলা জাতীয় পার্টির সভাপতি এমএ সামাদের সভাপতিত্বে ও লামা উপজেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক এটিএম শহিদুল বিস্তারিত..

গুলশান থানা ছাত্র সমাজের সদস্য সচিব চৌধুরী আবদুল্লাহ আল মামুন (নীরব)-এর মৃত্যুতে জাতীয় ছাত্র সমাজের শোক প্রকাশ

  ঢাকা-২৬ অক্টোবর ,সোমবার ২০২০ :জাতীয় ছাত্র সমাজ,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি মোঃ ইব্রাহীম খাঁন জুয়েল ও সাধারণ সম্পাদক মোঃ আল মামুন এক যৌথ শোক বার্তায়, জাতীয় ছাত্র সমাজ,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি অর্নব চৌধুরী’র ছোট ভাই, গুলশান থানার সদস্য সচিব চৌধুরী আবদুল্লাহ আল মামুন (নীরব) (বয়স ২৭ বছর) -এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত বিস্তারিত..

অসহায় ৩টি পরিবারকে জীবিকার পথ করে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করল গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসন

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি অসহায় তিনটি পরিবারকে মুদি দোকান ও অটোভ্যান প্রদান করে কর্মসংস্থানের মাধ্যমে আগামীতে বেঁচে থাকার পথ করে দিলো গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসন। জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার রথের বাজার গ্রামের লাল মিয়ার ছেলে শারীরিক প্রতিবন্ধি আব্দুল আউয়াল একটি মসজিদের মুয়াজ্জিনের কাজ করে সামান্য ১ হাজার টাকায় ৬ জনের সংসার চালাতে পারতো না। বিস্তারিত..

জেলার ১২ হাজার কৃষকের ২৫ লাখ টাকা কার পকেটে ? ঝিনাইদহে পাট চাষের প্রণোদনার টাকা মৃত মানুষের পকেটে!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের মৃত আবেদ আলীর ছেলে আলতাফ হোসেন মারা গেছেন অনেক আগে। একই ইউনিয়নের নরেন্দ্রপুর গ্রামের আতর আলীও পরোপারে। ফকির আলীর ছেলে আনছার আলী সরকারী কর্মকর্তা। মৃত ছামেদ আলীর মেয়ে দুলি খাতুন ভিক্ষুক। অথচ তাদের নামে ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মধ্যে পাট বীজ ও সারের প্রণোদনার টাকা বিতরণ বিস্তারিত..

ঝিনাইদহে ৪০৩টি পূজা মন্ডপে নিরাপত্তার দায়িত্বে আনসারের ৫৪টি টিম

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ শুক্রবার থেকে শুরু হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয়া দুর্গাপূজা। এই দুর্গাপূজায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীও কাজ করে থাকে। ২৪ ঘণ্টাই সার্বক্ষণিক সার্বিক নিরাপত্তার জন্য দায়িত্ব পালন করছেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। সুষ্ঠু ও সুন্দর ভাবে এবং যে কোন উদ্ভট পরিস্থিতি মোকাবেলায় নিয়োজিতও রয়েছেন তারা। এবারের বিস্তারিত..

শৈলকুপায় ফল খেতে এসে ফাঁদে আটকা পড়ল নিশাচর প্রাণী গন্ধগোকুল

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ গন্ধগোকুল নিশাচর স্তন্যপায়ী প্রানী। স্থানীয় ভাবে ‘নেইল’ বলে পরিচিত। খাটাশের বিভিন্ন প্রজাতির মধ্যে এরাই মানুষের বেশি কাছাকাছি থাকে। দিনের বেলা বড় কোনো গাছের ভূমি সমান্তরাল ডালে লম্বা হয় শুয়ে থাকে, লেজটি ঝুলে থাকে নিচের দিকে। মূলত ফলখেকো হলেও কীটপতঙ্গ, শামুক, ডিম-বাচ্চা-পাখি, ছোট প্রানী, তাল-খেজুরের রসও খায়। খাদ্যের অভাবে মুরগি-কবুতর ও ফল বিস্তারিত..

ঝিনাইদহের পবহাটি কলাহাটা এলাকা থেকে দুই ছিনতাইকারী আটক

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের পবহাটি কলাহাটা এলাকা থেকে দুই ছিনকাইকারীকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো কালিকাপুরের রাজকুমারের ছেলে আশিকুর রহমান ও আরাপপুর খাজুরা পূর্ব পাড়ার বাদল মন্ডলের ছেলে আল-আমিন মন্ডল। ঝিনাইদহ সদর থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, ঝিনাইদহের পবহাটি এলাকায় ছিন্তাই করার সময় দুই ছিন্তাইকারীকে আটক করেছে বিস্তারিত..

জমি বন্ধকের টাকা ফেরৎ না দিয়ে উল্টো হুমকী, সাধুহাটী ইউপি মেম্বরের নামে থানায় জিডি

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ জমি বন্ধকের টাকা ফেরৎ না দিয়ে উল্টো হুমকী দেওয়ায় ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটী ইউনিয়নের ৯ নংওয়ার্ডের মেম্বর আমিরুল ইসলামের নামে জিডি হয়েছে। গোবিন্দপুর গ্রামের শফি উদ্দীন মন্ডলের ছেলে আসাদুজ্জামান বিপ্লব রোববার দুপুরে সদর থানায় এই জিডি করেন। যার নং ১২৪০। জিডিতে উল্লেখ করা হয়েছে বিবাদী গোবিন্দপুর গ্রামের আফজাল বিশ্বাসের ছেলে ইউপি বিস্তারিত..

ভোলায় যৌতুকের টাকা না পেয়ে গৃহবধুকে নির্যাতনের অভিযোগ

        স্টাপ রিপোর্টার।। ভোলার সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নে যৌতুকের দাবিকৃত টাকা না পেয়ে দীর্ঘদিন ধরে গৃহবধূকে অমানবিক নির্যাতন ও মারধরের অভিযোগ উঠেছে নির্যাতিতার স্বামী ও তার পরিবারের উপর। নির্যাতিত গৃহবধূ ও তার পরিবার সূত্রে জানা গেছে, পরিবারের সম্মতিতে প্রায় ১২ বছর আগে সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নয়ার চর গ্রামের বিস্তারিত..

মানবাধিকার সংস্থা AHRI এর জবি শাখার সভাপতি রাইয়ান সম্পাদক আতিফ

        জবি প্রতিনিধি: মানবাধিকার সংস্থা Access to Human Rights International-(AHRI) এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে নিযুক্ত হয়েছেন চতুর্থ বর্ষের শিক্ষার্থী রাইয়ানুল ইসলাম ও সাধারণ সম্পাদক তৃতীয় বর্ষের আবু ছালেহ আতিফ। শনিবার (২৪ অক্টোবর) কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কমিটি গঠন করা হয়। উক্ত কমিটির নবনিযুক্ত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com