January 24, 2022, 8:34 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জে ৯শত পিছ ইয়াবাসহ ৬ রোহিঙ্গা নারী অপর রোহিঙ্গা পুরুষসহ গ্রেফতার ৮

      মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জে ৯ শ পিস ইয়াবা ও ৯০ হাজার টাকাসহ ৬ রোহিঙ্গা নারী ও অপর ১ রোহিঙ্গা পুরুষসহ ৮ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। আজ ২৫ অক্টোবর রবিবার এক সংবাদ সম্মেলনে মুন্সীগঞ্জ থানা পুলিশ জানান, আদালতের মাধ্যমে গ্রফতারকৃতদের জেল হাজতে প্ররন করা হয়েছে। এর আগে শনিবার বিকালে শহরের উপকন্ঠ মুক্তাপুরের বিস্তারিত..

আলীকদমে তৃনমূল পর্যায়ে আওয়ামীলীগের জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত

      আলীকদম প্রতিনিধিঃ বান্দরবান আলীকদমে ২নং চৈক্ষ্যং ইউনিয়নে তৃনমূল পর্যায়ে আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার প্রত্যয়ে কর্মসূচী প্রণয়নের লক্ষ্যে আওয়ামীলীগের জরুরী মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। বিকাল ৪টার সময় ২নং চৈক্ষ্যং ইউনিয়ন শাখা রেপারপাড়াস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উক্ত জরুরী সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন,আলীকদম উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি জামাল উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সমরঞ্জন বিস্তারিত..

মিরকাদিমে জননেতা মহিউদ্দিনের পূজা মন্ডপ পরিদর্শন

      মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মিরকাদিম পৌরসভায় গত কাল শনিবার হিন্দু সম্প্রদায়ের মহা উৎসব দুর্গা পূজার বিভিন্ন মন্ডব পরিদর্শন করেছেন জনাব আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, চেয়ারম্যান, মুন্সীগঞ্জ জেলা পরিষদ,(সভাপতি) মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ। জনাব সোহানা তাহমিনা,যুগ্ম সাধারণ সম্পাদক, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ। জনাব, শহিদুল ইসলাম শাহীন, মেয়র,মিরকাদিম পৌরসভা। এ উপস্থিত ছিলেন মিরকাদিম পৌর বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ৩০ লাখ টাকার ইয়াবা উদ্ধার করেছ বিজিবি

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার নাইক্ষ্যংছড়ি সীমান্ত পথে পাচারের সময় ৩০ লাখ টাকার নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি। শনিবার রাতে এ অভিযান চালানো হয়। ২৫ অক্টোবর সকাল ১১টায় উদ্ধার অভিযানেরর সত্যতা নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি ১১ বর্ডার গার্ড ব্যাটেলিয়নের (বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শাহ আবদুল আজিজ আহমেদ। বিজিবি সূত্রে জানাযায় , নাইক্ষ্যংছড়ি বিস্তারিত..

ঘুরে দাঁড়াচ্ছে পর্যটন খাত স্পটগুলোতে বাড়ছে ভিড়, জমছে হোটেল ব্যবসাও

রুহুল আমিন রাসেল ঘুরে দাঁড়াচ্ছে পর্যটন খাত। দেশের দর্শনীয় স্থানগুলোতে যাতায়াত বাড়ছে পর্যটকদের। সমুদ্র সৈকত কক্সবাজার ও সাগরকন্যা কুয়াকাটায় পর্যটকদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে। রাঙামাটি আর বান্দরবানসহ অন্যান্য দর্শনীয় স্থানও মুখরিত হয়ে উঠছে। হোটেল, মোটেল, গেস্ট হাউসে খালি রুম পাওয়া কঠিন হয়ে পড়ছে। পর্যটকদের জমজমাট উপস্থিতিতে সংশ্লিষ্ট ব্যবসা জমে উঠছে।এ প্রসঙ্গে বেসামরিক বিমান পরিবহন ও বিস্তারিত..

সরকারি পরিষেবার অর্থ জমা উন্মুক্ত হচ্ছে সব ব্যাংকে

হাসান আরিফ রাজধানীর একটি ব্যাংকের কার্যক্রম সরকারি পরিষেবার অর্থ জমা দেওয়ার জন্য নির্দিষ্ট ব্যাংক নির্ভরতা আর থাকছে না। এখন থেকে দেশের যে কোনো তফসিলি ব্যাংকে এসব সেবার অর্থ জমা নেওয়া যাবে। জনদুর্ভোগ কমাতে সব বাণিজ্যিক ব্যাংকে ট্রেজারি কার্যক্রম চালু করবে কেন্দ্রীয় ব্যাংক। প্রাথমিক ভাবে ৬টি বাংকের মাধ্যমে ৮ নভেম্বর থেকে পাইলট ভিত্তিতে শুরু হবে এই বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com