January 24, 2022, 8:34 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলার শিবপুরে গৃহবধূকে কুপিয়ে জখম করেছে পাষন্ড স্বামী ও তার পরিবার

        স্টাফ রিপোর্টার ॥ ভোলা সদরের শিবপুরে নারী নির্যাতন মামলা তুলে নিয়ে বাড়ি থেকে চলে যাওয়ার জন্য গৃহবধু নাজমা বেগমকে মারধর ও কুপিয়ে জখম করেছে পাষ- স্বামী ও তার পরিবার। গৃহবধুর আত্মচিৎকার শুনে স্থানীয় লোকজন ও তার ভাই এসে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। শুক্রবার রাত সাড়ে ৮টার সময় বিস্তারিত..

দেশে আইনের শাসন না থাকায় ধর্ষণ আজ মহামারী আকার ধারণ করেছে। -এ্যাড. মোঃ রেজাউল ইসলাম ভুইয়া

          জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এ্যাড. মোঃ রেজাউল ইসলাম ভুঁঞা বলেছেন- জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ উপজেলা পরিষদ গঠন করে সরকারী সেবা তৃণমূল পর্যায়ে নিয়ে গিয়েছিলেন। তিনি বলেন,পল্লীবন্ধুর শাসনামলে জানগণের ভোটে নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যানদের অধীনে ১৮জন প্রথম শ্রেণীর কর্মকর্তার পদায়ণ হয়েছিলো এবং বিস্তারিত..

কেজিতে ১০ টাকা কমে‌ছে আলুর দাম

সরকারের হস্তক্ষেপে হঠাৎ বেড়ে যাওয়া আলুর দাম এখন কমতে শুরু করেছে। নিত্যপ্রয়োজনীয় এ পণ্যের দাম বাড়ার কারণ হিসেবে সরবরাহ কমসহ নানা অজুহাত দেখিয়েছিলেন ব্যবসায়ীরা। তিন দিনের ব্যবধানে রাজধানীর পাইকারি বাজারে এ পণ্যের দাম কেজিতে ৮ থেকে ১০ টাকা কমে এখন বিক্রি হচ্ছে ৩০ থেকে ৩৫ টাকায়। তবে খুচরা বাজারে আলু বিক্রি হচ্ছে ৪৪ থেকে ৪৫ বিস্তারিত..

পেঁয়াজে ভারতের ওপর নির্ভরশীলতা কমাতে চায় সরকার

ঢাকা: পেঁয়াজের জন্য ভারতের ওপর নির্ভরশীলতা কমাতে চায় সরকার বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। একইসঙ্গে আগামী তিন বছরের মধ্যে দেশে পেঁয়াজে স্বয়ংসম্পূর্ণ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। বৃহস্পতিবার (২২ অক্টোবর) সচিবালয়ে বাণিজ্যমন্ত্রীর দপ্তরে বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন। টিপু মুনশি বলেন, ভারত পেঁয়াজ রপ্তানি বিস্তারিত..

গোয়েন্দা প্রতিবেদন ফেঁসেই যাচ্ছেন বৌদ্ধ ভিক্ষু শরণাংক থের

বৌদ্ধ ধর্মকে ঢাল হিসেবে ব্যবহার করে দখল করে নিয়েছেন বনবিভাগের ৫০ একর জায়গা। স্থাপনা নির্মাণের নামে উপড়ে ফেলেছেন হাজার হাজার গাছ। মেতেছেন সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের নতুন খেলায়। এমনই অভিযোগ চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ফলাহারিয়া গ্রামের বৌদ্ধ ভিক্ষু শরণাংক থেরের বিরুদ্ধে। শুধু তাই নয়, অন্য ধর্ম ও বিশিষ্টজনদের বিরুদ্ধে কুৎসা রটিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়ত উসকানিমূলক ভিডিওবার্তা বিস্তারিত..

মোবাইলে টাকা যাবে সব ব্যাংক থেকে

মোবাইল ব্যাংকিং (এমএফএস) প্রতিষ্ঠানের মধ্যে আগামী মঙ্গলবার থেকে আন্তঃলেনদেন সুবিধা চালু হচ্ছে। পাশাপাশি ব্যাংক ও এমএফএসের মধ্যেও আন্তঃলেনদেন ব্যবস্থা চালু হচ্ছে। এ দুটি সেবা চালু হলে গ্রাহকরা সহজেই ব্যাংক থেকে এমএফএস সেবাদাতা প্রতিষ্ঠানের হিসাবে এবং এমএফএস প্রতিষ্ঠান থেকে ব্যাংকে টাকা স্থানান্তর করতে পারবেন। বাংলাদেশ ব্যাংক এ সংক্রান্ত নির্দেশনা জারি করেছে। নির্দেশনায় আগামী মার্চের মধ্যে সব বিস্তারিত..

চলমান রাজনীতিকে গতিশীল করিতে মতবিনিময় সভা

      কে এইচ মহসিন বিশেষ প্রতিনিধি :-   বাংলাদেশ আওয়ামীলীগ লামা উপজেলা শাখা ও প্রতিটি সহযোগী সংগঠন কে আরো সক্রিয় ও গতিশীল করার লক্ষে চলমান রাজনীতির প্রেক্ষাপটে লামা উপজেলা আওয়ামীলীগ এর সিনিয়র নেতৃবৃন্দ ধারাবাহিক ভাবে আজিজনগর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাথে মতবিনিময় সভা। উপস্থিত ছিলেন- লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, লামা পৌর বিস্তারিত..

লামা উপজেলা জাতীয় পার্টির ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

        লামা সাংগঠনিক জেলার লামা সদর উপজেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন । জনাবা সেতারা আহমেদ কে সভাপতি, ডা. এ.টি.এম শহিদুল ইসলাম কে সাধারণ সম্পাদক ও ইঞ্জিনিয়ার মোঃ ইসমাইল কে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট লামা উপজেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে । লামা সাংগঠনিক জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বিস্তারিত..

“উপজেলা পরিষদ” জাতীয় পার্টির সবচেয়ে বড় হাতিয়ার

      আজ ঐতিহাসিক ২৩ অক্টোবর, “উপজেলা দিবস”। যে দিনটি দিয়েছে আমাদের নেতা আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ ‘কে শ্রেষ্ঠ “সংস্কারক” এবং পল্লীবন্ধু হিসেবে উপাধি। আজকের এই দিনে আমি উপজেলা, গুচ্ছগ্রাম,ও পথকলী ট্রাষ্টের প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ স্যারের আত্মার মাগফেরাত কামনা করছি। ১৯৭১ সালে দেশস্বাধীন হওয়ার পরে থেকে ১৯৮১ সাল পর্যন্ত চারটি সরকার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com