January 26, 2022, 9:06 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঝিনাইদহ সংবাদ

শৈলকুপায় বি¯ু‹টের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ চেষ্টা, থানায় মামলা, লম্পট ও তার পরিবারের সদস্যরা পলাতক স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় বি¯ু‹টের লোভ দেখিয়ে ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে নয়ন ইসলাম ওরফে শশি (২৪) নামে এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় উপজেলার হাকিমপুর ইউনিয়নের হরিহরা গ্রামে। এ ঘটনায় শৈলকুপা থানায় শিশুটির মা বিস্তারিত..

“মনে পড়ে জবির লাল বাসকে”

ঢাকার স্নিগ্ধ সকালগুলোতে আমার প্রধান আকর্ষণ ছিল ভার্সিটির লালবাস। খুব ভোরে যখন নগরীর ব্যস্ততায় প্রাণ আসেনি, ঘুম থেকে উঠে পনে ছয়টার মধ্যে বাসা থেকে বের হতাম, ভার্সিটি বাসটা যে ধরতেই হবে! সাতটার মধ্যেই কুয়াশা ঠেলে দারুস সালামে আসত আমার লালবাস, উত্তরণ-১। যেহেতু আমি ফাস্ট ইয়ারে অর্থাৎ ভার্সিটিতে জুনিয়র তাই বাসে বেশ কিছু সামাজিকতার মাঝ দিয়ে বিস্তারিত..

অত্যাসন্ন দুর্গাপূজার আগেই বৌদ্ধ ধর্মীয় ভিক্ষু শরণংকর থেরকে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন সনাতন ধর্মাবলম্বী ঐক্য পরিষদের নেতারা।

অত্যাসন্ন দুর্গাপূজার আগেই বৌদ্ধ ধর্মীয় ভিক্ষু শরণংকর থেরকে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন সনাতন ধর্মাবলম্বী ঐক্য পরিষদের নেতারা। রোববার (১১ অক্টোবর) সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ থেকে এই দাবি ওঠে। নেতৃবৃন্দ বলেন, ভণ্ড, প্রতারক, মিথ্যাবাদী, ভূমিদস্যু শরণংকর থের রাঙ্গুনিয়ার ফলাহারিয়া গ্রামে সনাতন সম্প্রদায়ের প্রাচীন শশ্মান দখল করে সেখানে কাউকে সৎকার করতে বিস্তারিত..

লামায় দ্বন্ধ নিরসন ও সম্প্রীতির লক্ষে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

  লামা প্রতিনিধি সামাজিক দ্বন্ধ নিরসন ও সম্প্রীতির লক্ষে বান্দরবানের লামা উপজেলায় শুরু হয়েছে মাধ্যমিক স্কুল পর্যায়ে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান। বেসরকারী সংস্থা গ্রাম উন্নয়ন সংগঠনের (গ্রাউস) আয়োজনে এসআইডি-সিএইচটি ও ইউএনডিপি’র সহযোগিতায় স্বাস্থ্য বিধি বজায় রেখে এ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। এ উপলক্ষে সোমবার দুপুরে লামা সরকারী উচ্চ বিদ্যালয় ভেন্যুতে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিন্টু কুমার বিস্তারিত..

শাস্তির আওতা বাড়ছে জাল নোট প্রতিরোধ আইনে ব্যাংক, আর্থিক বা নোট সরবরাহকারী প্রতিষ্ঠান জাল নোট দিলে জরিমানা; বাংলাদেশ ব্যাংকের ছিদ্র করা নোট বাজারে ছাড়লে বা লেনদেন করলে

শাস্তির আওতা বাড়ছে জাল নোট প্রতিরোধ আইনে। ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান বা নোট সরবরাহকারী প্রতিষ্ঠান জাল নোট দিলে জরিমানার বিধান রাখা হচ্ছে। একই সাথে বাংলাদেশ ব্যাংকের ছিদ্র করা নোট বাজারে ছাড়লে বা লেনদেন করলে সাজা ভোগ করতে হবে। বাংলাদেশ ব্যাংক ইতোমধ্যে জাল নোট প্রতিরোধে নতুন আইনের খসড়া তৈরি করে অর্থ মন্ত্রণালয়ে পাঠিয়েছে। সংশ্লিষ্ট সূত্র জানায়, জাল বিস্তারিত..

বান্দরবান ৪নং সুয়ালক ইউনিয়নে হত দরিদ্রদের মাঝে ১০টাকা’র পুষ্টি সমৃন্ধ চাল বিতরণ

        মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই স্লোগান কে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জম্ম বার্ষিকী উপলক্ষে চলমান খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক ইউনিয়নের মাঝের পাড়া রাস্তার মাথা ও কাইচতলী এলাকায় হত দরিদ্রদের মাঝে ১০/-টাকা সূলভ মূল্যে পুষ্টি সমৃদ্ধ বিস্তারিত..

মুন্স‌ীগ‌ঞ্জের মিরকা‌দিম পৌর এলাকায় অ‌তি‌রিক্ত আই‌জি‌পি মাহাবুব হো‌সে‌নের পক্ষ থে‌কে মাস্ক বিতরন

      মুন্সীগঞ্জ প্রত‌িনি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মিরকা‌দিম পৌর এলাকায় অ‌তি‌রিক্ত আই‌জি‌পি মাহাবুব হো‌সে‌নের পক্ষ থে‌কে মাস্ক বিতরন করা হয়। র‌বিবার দুপু‌রে ‌ রিকাবী বাজার বটতলা পথচা‌রী, মিশুক চালক, অ‌টো চালকসহ জনগ‌ণের মা‌ঝে এই মাস্ক বিতরন করা হয়। এ সময় উপ‌স্থিত ছি‌লেন সমাজ সেবক নাজ এন্টার প্রাই‌জের চেয়ারম‌্যান জুবাইদা ইসলাম নাজ‌মিন, অন‌্যদের ম‌ধ্যে আ‌রো বিস্তারিত..

অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ মহিউদ্দিনকে বঙ্গ বন্ধুর স্মৃতিফলক প্রদান

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি(রাজনৈতিক) মাহবুব হোসেনের পক্ষ থেকে মুন্সীগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ্ব মোঃ মহিউদ্দিনকে বঙ্গ বন্ধুর স্মৃতিফলক প্রদান করেন। রোববার বিকেল ৪:৩০ টায় মুন্সীগঞ্জ জেলা পরিষদ কার্যালয়ে এ স্মৃতিফলক প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পঞ্চসার ইউপি চেয়ারম্যান আলহাজ্জ্ব গোলাম মোস্তফা, বাংলাদেশ পোষ্ট ও কালবেলার জেলা বিস্তারিত..

ধর্ষণ ও নারী নির্যাতনের স্থানীয়ভাবে কোন আপোষ মিমাংসা করা যাবেনা-তোফায়েল আহমেদ

      এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী ভোলা ১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ বলেছেন, ধর্ষণকারী ও শিশু নির্যাতনকারীদের ক্ষেত্রে স্থানীয়ভাবে কোনো আপস, মীমাংসা বা সালিশ করা যাবে না। রবিবার দুপুরে ভোলার আইনশৃঙ্খলা বিষয়ক কমিটির ভার্চুয়াল সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তোফায়েল বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

      আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নে নূর ইসলাম (৪৫) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার মলানী গ্রামে ওই ব্যবসায়ীর বাসার পাশে বাঁশঝাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম। নিহত নূর ইসলাম ওই উপজেলার মলানী গ্রামের আব্দুস হাসিমের ছেলে। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com