January 25, 2022, 10:41 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

জাতীয় মহিলা পার্টির উদ্যোগে শনিবার বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হবে

  দেশব্যাপী খুন,ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধ এবং এসব ঘৃণ্য কর্মকান্ডে জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শনিবার বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে সমাবেশ ও মানববন্ধন করবে জাতীয় মহিলা পার্টি। জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও জাতীয় মহিলা পার্টির সভাপতি সালমা ইসলাম এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিতব্য উক্ত কর্মসূচি পরিচালনা করবেন জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক নাজমা আকতার বিস্তারিত..

১০ই মহররম উদযাপন উপলক্ষে বালাঘাটা শাখার আয়োজনে শোহাদায়ে কারবালা মাহফিল

  মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : শোহাদায়ে কারবালা মাহফিল পরিচালনা পরিষদ বান্দরবান বালাঘাটা শাখার আয়োজনে পবিত্র আহ্লে বাইতে রাসুল (সাঃ) স্বরণে ৪র্থ তম শোহাদায়ে কারবালা মাহ্ফিল-২০২০অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত এই মাহ্ফিল চলে। বালাঘাটা বাজার প্রাঙ্গনে মাহ্ফিলের আয়োজন করা হয়। মাহ্ফিলে প্রদান বক্তা হিসেবে দিক নির্দেশনামূলক হেদায়তী ওয়াজ ও বিস্তারিত..

ফেনীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আওয়ামিলীগ নেতা গ্রেফতার

    ফেনীর সোনাগাজীতে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় তমিজ উদ্দিন নয়ন (৫০) নামে এক ফার্নিচার ব্যবসায়িকে গ্রেফতার করেছে পুলিশ। তমিজ উদ্দিন নয়ন মতিগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ওই ছাত্রীর সম্পর্কে চাচা। বৃহস্পতিবার রাত সাড় ১০টার দিকে মতিগঞ্জ ইউনিয়নের ভাগাদিয়া গ্রামের তার নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। পুলিশ ও বিস্তারিত..

ধর্ষনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড, সংশোধনের প্রস্তাব মন্ত্রীপরিষদের আগামী বৈঠকে

আইন সংশোধনের প্রস্তাব আসছে মন্ত্রিপরিষদের আগামী বৈঠকে। ধর্ষণের সর্বোচ্চ শাস্তি যাবজ্জীবনের পরিবর্তে মৃত্যুদন্ডের জন্য সংশ্লিষ্ট আইনে সংশোধনী আনা হচ্ছে। আইনমন্ত্রী আনিসুল হক জানান, প্রস্তাবিত সংশোধনী সোমবার অনুষ্ঠেয় মন্ত্রিসভার বৈঠকে উপস্থাপন করা হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে এই সংশোধনী আনা।নোয়াখালী বেগমগঞ্জে ঘরের ভিতরে ঢুকে বিবস্ত্র করে এক নারীকে নির্যাতন ও ধর্ষণ চেষ্টার ৩২ দিন পর এই বিস্তারিত..

গাজীপুরে মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষ, থানায় মামলা দায়ের

গাজীপুরের কাশিমপুরে একটি বেসরকারি স্কুলের ভেতরে আটকে ১৩ বছর বয়সী মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে নওগাঁয় অভিযান চালিয়ে অভিযুক্ত দুই জনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে সকালে এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে কাশিমপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় নওগাঁ সদর থানার রজাকপুর এলাকার মো. নজরুল ইসলাম লিটনের ছেলে বিস্তারিত..

জাতীয় সেচ্ছাসেবী সংগঠন ভোলায় “বলাকা”চরসামাইয়া ইউনিয়ন কমিটি গঠন

        ভোলা প্রতিনিধিঃ মানবতার সেবায় একধাপ এগিয়ে বাংলাদেশের অন্যতম নিবন্ধিত জাতীয় সেচ্ছাসেবী সংগঠন ‘বলাকা’। আমরা সেচ্ছায় রক্ত দেই এই স্লোগান কে সামনে রেখে মানবতার সেবায় নিয়োজিত সেচ্ছাসেবী সংগঠন “বলাকা”ভোলা জেলা শাখার ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়ন “বলাকা” কমিটির অনুমোদন দিয়েছে ভোলা জেলা শাখা ‘বলাকা’। বৃহস্পতিবার ০৮ অক্টোবর ২০২০ইং তারিখে সন্ধায় ভোলা জেলা বিস্তারিত..

১৩’হাজার কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে ভোলা-বরিশাল সেতু

      এম এইচ ফাহাদঃ পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি) ভিত্তিতে তেঁতুলিয়া ও কালাবাদোর নদীর উপর দিয়ে বরিশাল-ভোলা সড়কে দেশের দীর্ঘতম ভোলা সেতু নির্মাণে প্রকল্প গ্রহণে সায় দিয়েছে সরকার। বৃহস্পতিবার অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভায় এ অনুমোদন দেওয়া হয়। অর্থমন্ত্রী দেশে উপস্থিত না থাকাতে কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে বৈঠক শেষে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিস্তারিত..

২০ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস

      জবি প্রতিনিধিঃ পুরান ঢাকার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ১৫ তম বিশ্ববিদ্যালয় দিবস এবং ১৬২ তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ২০ অক্টোবর (মঙ্গলবার)। করোনা মহামারীতে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে সীমিত পরিসরে আয়োজনের পরিকল্পনা গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এর মধ্যে রয়েছে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশনা, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com