January 25, 2022, 11:25 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ইবি ভিসির আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ

        ইবি প্রতিনিধি- ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১৩ তম ভিসি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রফেসর (অবসরপ্রাপ্ত) ড. শেখ অাব্দুস সালাম। আগামী চার বছরের জন্য এ পদে থাকবেন তিনি। রোববার (৪ অক্টোবর) ভিসির কার্যালয়ে অনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেন তিনি। এর অাগে নবনিযুক্ত ভিসি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ‘মৃতুঞ্জয়ী বিস্তারিত..

রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষে নিহত-২

        কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের গোলাগুলিতে দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। রোববার (৪ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে। গোলাগুলিতে আরও ১০-১২ জন আহত হয়েছেন। আহতদের ক্যাম্পের ভেতরেই বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। নিহত দুজন হলেন- কুতুপালং ক্যাম্প ২ ওয়েষ্ট এর ডি ৫ ব্লকের মৃত বিস্তারিত..

আওয়ামী লীগ ক্ষমতায় বলেই দেশের মানুষ স্বস্তিতে আছে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেেদন: আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আজ শনিবার সকালে গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত হয়। ছবি : ফোকাস বাংলা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় রয়েছে বলেই নভেল করোনাভাইরাসসহ নানা প্রাকৃতিক দুর্যোগে দেশের মানুষ স্বস্তিতে আছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে আজ শনিবার সকালে দলীয় সভানেত্রী বিস্তারিত..

বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ, ইজিবাইক রঙ করিয়ে দিলেন শ্রমিক নেতা আবুল হোসেন ভূইয়া

      মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ গত শুক্রবার ২ অক্টোবর স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকায় “জীবন যুদ্ধে হার না মানা মাহীম” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি প্রকাশের পর মুন্সীগঞ্জ জেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ এর পক্ষ থেকে সংগ্রামী ওই কিশোরের ইজিবাইকটি বিণামূল্যে রঙ করে দেওয়া হয়েছে। গতকাল শনিবার সাড়ে ১২ টার দিকে সিরাজদিখান থানা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com