January 29, 2022, 7:02 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

মুজিব বর্ষ উদ্যাপন উপলক্ষে সেলাই মেশিন,ফগার মেশিন, কোভিড-১৯ এর সুরক্ষার সামগ্রী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ

        মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: মুজিব বর্ষ উদ্যাপন উপলক্ষে এলজিএসপি-৩ এর অর্থায়নে বান্দরবানের ৪নং সুয়ালক ইউনিয়নের প্রশিক্ষণ প্রাপ্ত দু:স্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন, ফগার মেশিন, কোভিড-১৯ এর সুরক্ষার সামগ্রী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠান ১অক্টোবর বিকেলে সুয়ালক ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গনে এর করা হয়। সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু বিস্তারিত..

তিন বান্ধবীর উদ্যোগে ‘SKS Divas’

      করোনা মহামারীর সময় সবকিছু বন্ধ। কাজ, পড়ালেখা ছাড়া জীবনের এক অস্থির অবস্থা। তখন একমাত্র স্বস্থির নিশ্বাস ফেলার সুযোগ ছিলো না তিন বান্ধুবীর। একসাথে হওয়ার ফলে কাজের ঝোঁক বেড়ে গিয়েছিল সবার। পাশাপাশি বাসা কাছাকাছি হওয়ার কারনে কিছু করার সুযোগটা মাঝে মাঝে পাওয়া যেতো। কিন্তু তেমনভাবে করা হয়ে উঠেনি। তারা ছিলেন স্কুল জীবনের তিন বিস্তারিত..

ইউএনডিপির সহযোগিতায় ১৫শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ

      মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি\ ইউএনডিপির সহযোগিতায় বান্দরবানের ৪নং সুয়ালক ইউনিয়নের গরীব অসহায় দরিদ্র পরিবারের মাঝে চাল,ডাল তেল,আলু ,সবজির বীজ, করোনাভাইরাস মাস্ক সহ প্রায় ২হাজার টাকার মূল্যের ফুড প্যাকেট ১৫শত প্যাকেট সুয়ালক ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১৫শত দরিদ্র পরিবারের মাঝে ১অক্টোবর দুপুরে সুয়ালক ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গনে বিনামূল্যে বিতরণ করা হয়। সুয়ালক ইউনিয়ন পরিষদের বিস্তারিত..

ঝিনাইদহ সংবাদ

  কালীগঞ্জে অর্ধলঙ্গ অসুস্থ অজ্ঞাত মানষিক প্রতিবন্ধি ৮ মাসের অন্তঃসত্ত্বা স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ২২/২৩ বছরের অর্ধলঙ্গ এক মানষিক প্রতিবন্ধি অসুস্থ পাগলীকে নিয়ে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। কিন্তু কর্তব্যরত চিকিৎসক রোগী দেখেই বললেন মেয়েটি অন্তঃসত্ত্বা। এখন তার পর্যাপ্ত খাওয়া দাওয়া আর বিশ্রাম দরকার। দেয়া হলো প্রাথমিক চিকিৎসাসেবা। প্রতিবন্ধির গর্ভের সন্তানের কথা চিন্তা বিস্তারিত..

স্বামী-সন্তান রেখে পরকীয়া প্রেমের টানে ঘর ছেড়েছেন রাণী আক্তার

      আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে স্বামী-সন্তান রেখে পরকীয়া প্রেমের টানে ঘর ছেড়েছেন রাণী আক্তার। এদিকে রেখে যাওয়া দুই সন্তান তার মাকে বিভিন্ন জায়গায় খুঁজে বেড়াচ্ছে। এই ঘটনাটি ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের দারাজগাঁও গ্রামে। খোঁজ নিয়ে জানা গেছে, ১৫ বছর আগে ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের দারাজগাঁও গ্রামের আমির হামজার ছেলে বিস্তারিত..

গোবিন্দগঞ্জে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ ও ঝুকিপূর্ণ বাঁধ পরিদর্শন করেন গাইবান্ধা জেলা প্রশাসক আবদুল মতিন

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বন্যার্ত অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বিকেলে পৌর এলাকার কুঠিবাড়ি মাদ্রাসাও ফুলবাড়ি ই্উনিয়ন পরিষদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন গাইবান্ধা জেলা প্রশাসক আবদুল মতিন। এসময় বিশেষ অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও পৌরসভার মেয়র বিস্তারিত..

বাঁধন জবি কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার

        জবি প্রতিনিধিঃ বাঁধন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ইউনিটের স্থগিতাদেশ প্রত্যাহার করেছে বাঁধন কেন্দ্রীয় পরিষদ। গত ২৫ শে সেপ্টেম্বর বাঁধন কেন্দ্রীয় পরিষদ এর কার্যকরী সভায় এ সিদ্ধান্ত হয়। উক্ত বৈঠকে জবি ইউনিটের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে গঠিত তদন্ত কমিটির রিপোর্ট এবং সুপারিশ বিষয়ে আলোচনা করা হয়। সভায় গৃহীত সিদ্ধান্ত মোতাবেক জবি ইউনিটের বর্তমান বিস্তারিত..

সৌদি রুটে সপ্তাহে চলবে ২০টি ফ্লাইট : পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ – ফাইল ছবি ১ অক্টোবর থেকে প্রতি সপ্তাহে সৌদি আরব রুটে ২০টি করে ফ্লাইট পরিচালিত হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। তিনি বলেন, এর মধ্যে সৌদি এয়ারলাইন্সের ১০টি ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ১০টি ফ্লাইট চলাচল করবে। অধিক সংখ্যক ফ্লাইট চলাচলের কারণে প্রবাসীদের সৌদি আরব যেতে সুবিধা হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন পররাষ্ট্রমন্ত্রী। বিস্তারিত..

ভোলায় সাবেক বানিজ্য মন্ত্রীর বড় বোন নুর চেহারা খাতুন আর নেই।

        মাহমুদুল হাসান ফাহাদঃ সাবেক বানিজ্যমন্ত্রী ও ভোলার সদর আসনের এম.পি আলহাজ্ব তোফায়েল আহমেদ এর বড় বোন এবং ভোলা জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের মাতা নুর চেহারা খাতুন ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ ওয়া ইন্নাইলাহে রাজিউন। বুধবার ৩০ সেপ্টেম্বর সন্ধায় ৭.৩০ মিনিটের সময় বার্ধক্যজনিত কারনে গাজীপুর রোডস্থ বাড়িতে ইন্তেকাল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com