January 24, 2022, 9:55 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’ ভোলার লালমোহনে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

        এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধিঃ আজ ২৭-০৯-২০২০ তারিখ অফিসার ইনচার্জ লালমোহন থানা, ভোলার সভাপতিত্বে লালমোহন থানা ভবনে মাদক, জঙ্গি, ইভটিজিং, বাল্য-বিবহ, সাইবার ক্রাইম সহ সামাজিক অবক্ষয় প্রতিরোধে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন, ভোলা-০৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন ও গেস্ট অব অনার হিসেবে বিস্তারিত..

মুন্সীগঞ্জের কৃ‌তি সন্তান ও অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই।

        মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে। মৃত‌্যু কা‌লে তার বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। মাহবুবে আলমের ছেলে সুমন মাহবুব বলেছেন, সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে তার বাবার মৃত্যু হয়েছে। মাহবুবে আলমের মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মো. বিস্তারিত..

মুন্সীগঞ্জ নবনির্মত জুডিসিয়াল ম‍্যাজিস্ট্রেট আদালত শুভ উদ্বোধন

    মোঃ‌লিটন মাহমুদঃ আজ রবিবার ২৭শে সেপ্টেম্বর ২০২০খ্রি: ১১ঘটিকায় মুন্সীগঞ্জ জেলা নবনির্মত চীপ জুডিসিয়াল ম‍্যাজিস্ট্রেট আদালত ভিডিও কনফারেন্স মাধ্যমে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জনাব আনিসুল হক এম,পি মাননীয় মন্ত্রী আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব ফজিলাতুন নেসা,এমপি,মাননীয় প্রতিমন্ত্রী,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়।জনাব সাগুতা ইয়াসমিন,এমপি মুন্সীগঞ্জ ০২ জনাব মৃণাল বিস্তারিত..

পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে নারী শিশু ধর্ষণ বন্ধের দাবিতে বান্দরবানে বিশাল মানববন্ধন

        মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে নারী, শিশু ধর্ষণ ও সহিংসতা বন্ধের দাবিতে বান্দরবানে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানুষের জন্য ফাউন্ডেশন, পার্বত্য চট্টগ্রাম ইউম্যান রিসোর্স নেটওয়ার্কসহ বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যোগে আয়োজিত এই মানববন্ধনে বান্দরবানের বিভিন্ন এলাকার নারী-পুরুষ অংশগ্রহণ করে। পরে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন নারীনেত্রী ডনাই প্রু নেলী, দুর্নীতি দমন বিস্তারিত..

কালীগঞ্জে আদালতের নির্দেশ উপেÿা করে বাড়ি নির্মান

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কোলা গ্রামে আদালতের নির্দেশ উপেÿা করে জোরপূর্বক ঘর-বাড়ি নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও বাড়ি নির্মানের কাজ করতে নিষেধ করলে কামরুজ্জামান লিটন নামে একজনকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় তিনজনের নাম উলেøখ করে একটি সাধারণ ডায়েরী করেছেন মোঃ কামরুজ্জামান লিটন। সাধারণ ডায়েরীতে তিনি উলেøখ করেছেন, বেশ কিছুদিন বিস্তারিত..

হরিনাকুন্ডর সড়কের গর্ত জনসাধারণের জন্য এখন মরণফাঁদ

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডুু পৌরসভা সহ উপজেলার প্রদান সড়কে বিভিন্ন স্থানে ছোটবড় অনেক গর্ত সৃষ্টি হয়েছে,তার মধ্যে হাসপাতাল গেটের সামনের সড়কটি সবথেকে ব্যা¯Íতম সড়ক । আর এ সড়কের মাঝখানে বেশকিছু দিন যাবৎ শৃষ্টি হওয়া ছোট একটি গর্ত বীষফোড়ার নেয় মরণ ফাঁদে পরিণত হয়ে দাড়িয়েছে ঐ সড়কে যাতায়াতকারী মটরযান সহ পথচারীদের কাছে। পৌরসভার বিস্তারিত..

পরিকল্পনা ছিল পাকা গাঁথুনী দিয়ে লাশ ঢেকে দেয়ার শৈলকুপায় কলেজছাত্র সুজনের মরদেহ উদ্ধার: বেরিয়ে আাসছে চাঞ্চল্যকর ও লোমহর্ষক তথ্য

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ নিখোঁজের ৪দিনপর ঝিনাইদহের শৈলকুপায় কলেজ ছাত্র সুজনের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পৌর এলাকার হাজামপাড়া গ্রামের ধান ক্ষেতের বরিং ঘরের ভিতরে  মাটির নিচ থেকে মৃতদেহটি উদ্ধার করে। স্থানীয় সুত্রে জানা যায়, গত রবিবার বিকাল থেকে উপজেলার আউশিয়া গমের মালয়েশিয়া প্রবাসী জিলøুর রহমানের ছেলে  সুজন ৪ দিন ধরে নিখোঁজ বিস্তারিত..

ঝিনাইদহে এলজিইডির অর্থয়নে নির্মিত শত শত রাস্তা ভেঙ্গে পুকুরে বিলীন, দেখার কেও নেই

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে এলজিইডির অর্থয়নে নির্মিত রাস্গ লো ভেঙ্গে পুকুরে বিলীন হচ্ছে। অথচ দেখার কেও নেই।রাস্তা রাস্তা নির্মানের সময় পুকুরের ভাঙ্গন রোধে পাইলিং না করায় অল্প দিনে অনেক রাস্তাভেঙ্গে যাচ্ছে। তথ্য নিয়ে জানা গেছে জেলার ৬ উপজেলার বহু রাস্তা পুকরের পাশ দিয়ে নির্মিত। প্রথম ২/১ বছর রাস্তাগুলো ভাল থাকলেও পুকুরের ভাঙ্গন শুরু হলে বিস্তারিত..

১২ দিন ধরে নিখোঁজ ঝিনাইদহের ব্যবসায়ী আশিকুর রহমান, হতাশ পরিবারে চলছে বোবা কান্না!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ১২ দিন ধরে নিখোঁজ রয়েছে ঝিনাইদহ সদর উপজেলার ভুটিয়ারগাতি গ্রামের ব্যবসায়ী আশিকুর রহমান। আশিক বেঁচে আছেন নাকি মারা গেছেন তাও জানে না পরিবার। সন্তানের কোন খোঁজ না পেয়ে উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন বাবা-মা। এ ঘটনার পরিবারের পÿ থেকে থানায় সাধারণ ডায়েরী করা হলেও পুলিশ আজও তার সন্ধান পাননি। আশিকুরের বড় ভাই হুমায়ন বিস্তারিত..

ঝিনাইদহে করোনা ভাইরাসে বৃটিশ টোব্যাকো কোম্পানির ম্যানেজারের মৃত্যু

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে করোনা ভাইরাসে বাংলাদেশ বৃটিশ টোব্যাকো কোম্পানির ম্যানেজার মোঃ বছিরুল আলম চৌধুরী (৬৭) মারা গেছেন। তিনি মহেশপুর উপজেলার মিয়াসুন্দরপুর গ্রামের মৃত আবু সালেহ মোঃ আহসান চৌধুরীর ছেলে। ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান জানান, চট্রগ্রামে কর্মরত অবস্থায় তিনি করোনায় আক্রান্ত হন। গত ১৪ সেপ্টম্বর তাকে চট্রগামের মা ও শিশু বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com