January 25, 2022, 6:22 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

২৭ সেপ্টেম্বর, রবিবার বিশ্ব নদী দিবস উপলক্ষে বান্দরবানে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : ২৭ সেপ্টেম্বর, রবিবার বিশ্ব নদী দিবস উপলক্ষে ২৬সেপ্টেম্বর শনিবার বিকালে বান্দরবানে একটি রেস্টুরেন্টে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ নদীপরিব্রাজক দল বান্দরবান জেলা শাখার সিনিয়র সহ সভাপতি বাবু কর্মকার (বাবু মনি) এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নদীপরিব্রাজক দল কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক ইসলাম মাহমুদ। বিশেষ বিস্তারিত..

আলীকদম থানায় আগত সেবাপ্রার্থীদের পিপাসা নিবারনের ব্যবস্থা করলেন ওসি কাজী রকিব উদ্দিন

  আবদুর রহমান,আলীকদম প্রতিনিধি,পার্বত্য জেলা বান্দরবানের আলীকদম থানায় আগত সেবাপ্রার্থী ও দর্শনার্থীদের জন্য পিপাসা নিবারনের ব্যবস্থা করলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী রকিব উদ্দিন। আজ দুপুর দুইটায় লামা সার্কেল এএসপি রেজওয়ানুল ইসলাম সেবাপ্রার্থীদের জন্য নির্মিত গোলঘরে এটির উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন সেকেন্ড অফিসার কমল মালাকার,এস আই আমিনুল ইসলাম প্রমুখ। এর আগে গত ১১ই সেপ্টেম্বর থানায় বিস্তারিত..

মোংলাকে আধুনিক বন্দরে রূপ দিতে বাস্তবায়ন হবে ১০ প্রকল্প

নিজস্ব প্রতিবেদকঃ . মোংলা বন্দরের প্রবেশ পথ রাজনৈতিক নানা প্রতিকূলতায় অনেক বছর থমকে থাকা দেশের অন্যতম সমুদ্র বন্দর মোংলা এখন কর্মচাঞ্চল্যে ভরপুর। শূন্যে নেমে যাওয়ার অবস্থা থেকে রক্ষা পেয়ে বর্তমানে দেশের সাগরপথ দিয়ে মোট আমদানির ৮ থেকে ১০ শতাংশ এখন এই বন্দর দিয়েই সম্ভব হচ্ছে। আওয়ামী লীগ সরকারের আমলে এসে ঘুরে দাঁড়ানোর রসদ খুঁজে পেয়েছে বিস্তারিত..

নতুন আঙ্গিকে যাত্রা হচ্ছে কক্সবাজার পুলিশের

নিজস্ব প্রতিবেদক কক্সবাজার ও ঢাকা অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যাকা-ের পর ইমেজ সংকটে পড়া পুরো কক্সবাজার জেলা পুলিশকে ঢেলে সাজানো হচ্ছে। এর পর নতুন আঙ্গিকে যাত্রা শুরু করতে যাচ্ছে পর্যটন জেলা কক্সবাজার পুলিশ। এরই অংশ হিসেবে গতকাল শুক্রবার নতুন করে কক্সবাজারের ৮টি থানাসহ বিভিন্ন পর্যায়ে দায়িত্বে থাকা ১৩৯ এসআই, ৯২ জন এএসআই, ১ বিস্তারিত..

৫৪ হাজার রোহিঙ্গাকে বাংলাদেশে পাঠাবে না সৌদি আরব’

নিজস্ব প্রতিবেদকঃ – ফাইল ছবি কয়েক দশক ধরে সৌদি আরবে বসবাস করে আসা ৫৪ হাজার রোহিঙ্গাকে সৌদি থেকে বাংলাদেশে ফেরত পাঠানো হবে না বলে পুনরায় জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন। আজ শুক্রবার রাজধানীতে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন। আবদুল মোমেন বলেন, সৌদি সরকার বলেছে যে যদি আমরা রোহিঙ্গাদের পাসপোর্ট দেই তাহলে তাদের উপকার বিস্তারিত..

দেশের সর্ববৃহৎ সৌরবিদ্যুৎ প্রকল্প

উদ্বোধনের নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ব্রহ্মপুত্র নদের তীরে সুতিয়াখালি ৫০ মেগাওয়াট সৌরবিদ্যুৎ উৎপাদন প্রকল্প বাস্তবায়নের কাজ শেষ হয়েছে। চলতি মাসের শেষ দিকে এ প্রকল্পের পরীক্ষামূলক সৌরবিদ্যুৎ উৎপাদন শুরু হবে। আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের পর জাতীয় গ্রিডে যুক্ত হবে আরও ৫০ মেগাওয়াট বিদ্যুৎ। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার চরাঞ্চল সুতিয়াখালিতে ১৭৪ একর জমির ওপর ৮০০ কোটি টাকা ব্যয়ে অত্যাধুনিক প্রযুক্তির পরিবেশ বিস্তারিত..

১৫০কিমি পথ পায়ে হেঁটে পরিভ্রমণ করবেন জবির পাঁচ রোভার

  জবি প্রতিনিধিঃ বাংলাদেশের সর্ববৃহৎ ও সর্বোচ্চ সংখ্যক প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড অর্জনকারী ঐতিহ্যবাহী জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের পাঁচজন রোভার পায়ে হেঁটে ১৫০ কিলোমিটার পথ পরিভ্রমণ করবেন। শ্রীমঙ্গল থেকে জাফলং পর্যন্ত ১৫০ কিলোমিটার পথ পায়ে হেঁটে পরিভ্রমণের উদ্দেশ্যে আগামী ২৭/০৯/২০২০ ইং তারিখ থেকে তারা যাত্রা শুরু করবে। রোভার স্কাউটস্ এর সর্বোচ্চ সম্মান “প্রেসিডেন্ট’স রোভার বিস্তারিত..

কুকুরের উপদ্রব, অতিষ্ঠ নাইক্ষ্যংছড়িবাসী

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)থেকে:: কুকুরের উপদ্রবে অতিষ্ঠ নাইক্ষ্যংছড়িবাসী। কুকুরের কামড়ের আতন্কে আছে পথচারিরা । বেশ কয়েক বছর ধরে উপজেলা প্রশাসন উদ্যোগে কুকুর নিধন কাযর্যক্রম থাকলেও এখন অভিযান বন্ধ থাকার কারণে এ অবস্থা হয়েছে বলে এলাকাবাসী মনে করেন। ২৬ সেপ্টম্বার শনিবার সকালে সরেজমিন দেখা যায়, সদর উপজেলা পরিষদ ও রেষ্টহাউজ সড়কের যেখানে সেখানে দল বেঁধে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com