January 25, 2022, 11:21 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মনপুরায় ব্যবসায়ীকে গতিরোধ করে হত্যার চেষ্টা কিশোর গ্যাংয়ের দুই সদস্য আটক

        এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধিঃ ভোলার মনপুরা উপজেলার রামনেওয়াজ তুলাতলী বাজার মুদি ব্যবসায়ী মোঃ নুরনবী (অরুন) প্রতিষ্ঠান বন্ধ করে রাতে হোন্ডাযোগে বাড়ি ফেরার পথে গতিরোধ করে ছিনতাইসহ হত্যার চেষ্টা চালায় ঢাকা থেকে আগত কিশোর গ্যাংয়ের ৪ সদস্য। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় ব্যবসায় প্রতিষ্ঠান তুলাতলী বাজার থেকে অরুনের বাড়ি ৪-৫ কিলোমিটার দূরে চৌধুরী বিস্তারিত..

ভোলায় ভুয়া সনদে চাকরি সাংবাদকর্মীর কাজে বাধা!চাকুরী রক্ষায় লেনদেনে সত্য আড়ালের অপচেষ্টা

        স্টাফ রিপোর্টঃ ভোলার দৌলতখানে ভুয়া সনদে চাকুরি করা অফিস সহকারী বিরুদ্ধে অভিযোগের তথ্য সংগ্রহে বাধা ও সাংবাদিকের উপর হামলার ঘটনা ঘটে। তথ্য সুত্র জানা যায় ভোলার দৌলতখান উপজেলায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে আহমেদ শফী নামের স্থানীয় এক সাংবাদিক হামলার শিকার হয়েছেন। হামলায় তিনি গুরুতর আহত হয়ে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বিস্তারিত..

বান্দরবানে আমতলী পাড়া জামে মসজিদের নতুন ভবনের উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী

      মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৩৫ লক্ষ টাকার বরাদ্দে আমতলী পাড়া জামে মসজিদের নতুন ভবনের উন্নয়নমুলক কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার ( ২৫ সেপ্টেম্বর ) বেলা ১২টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই উন্নয়ন কাজের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বিস্তারিত..

সড়ক নয় যেন মরণ ফাঁদ

      কে এইচ মহসিন বান্দরবান ঃ- লামা ফাইতং সড়ক সম্পূর্ণ একটি অরক্ষিত সড়ক। গত বছর প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে (গজালিয়া ব্রিকফিল্ড হতে ফাইতং বাজার পর্যন্ত) সড়কটির উন্নয়ন কাজ শেষ করে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি) লামা। সড়কটি নির্মাণের পরে ফাইতং ইউনিয়নের সাথে লামা উপজেলা সদরের সরাসরি যোগাযোগ সৃষ্টি হয়। কিন্তু নতুন এই বিস্তারিত..

মিরকাদিম পৌরসভার সাবেক কাউন্সিলার হাজী মফিজুল ইসলাম ইনু আর নেই

          মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সীগন্জ সদর উপ‌জেলার মিরকাদিম পৌরসভার সাবেক কাউন্সিলার হাজী মফিজুল ইসলাম ইনু (৩২) আজ সকাল ৯.০০ কালিন্দীপাড়া, নিজ বাসভবনে ইন্তেকাল করেন ( ইন্না—- রাজেউন) । তিনি দীর্ঘদিন যাবত জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে মরহুম হাজী মফিজুল ইসলাম ইনু স্ত্রী, দুই কন্যা, এক পুত্র সন্তান, ভাই-বোন,বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে বিস্তারিত..

বান্দরবান জেলা উপানুষ্ঠানিক শিক্ষা কর্মকর্তার জাল সনদে ঋণ উত্তোলনের অভিযোগ

    বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবান জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালক মঞ্জুর আহমেদ এর বিরুদ্ধে সরকারী পদ ব্যবহার করে এক মহিলাকে নিজের অফিস স্টাফ বানিয়ে ভূয়া প্রত্যয়ন দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ৯ জানুয়ারী রুবি প্রু মারমা নামে এক মহিলাকে আর্থিক প্রতিষ্ঠান ব্যুরো বাংলাদেশ থেকে লোন পাইয়ে দিতে এ প্রত্যয়ন প্রদান করেন তিনি। বিস্তারিত..

মোল্লাকান্দিতে নদী ভাঙ্গণে বিলীন ২ টি ঘর, আতঙ্কে এলাকাবাসী

      মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের চৈতারচর গ্রামের রজতরেখা শাখা নদীর আকষ্মিক ভাঙ্গণে ২ টি ঘর বিলীন হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে হঠাৎ নদী ভাঙ্গণে দুইটি বসতবাড়ী নদীগর্ভে বিলীন হয়ে যায়। এতে হুমকির পড়েছে ওই এলাকার ৫০ টি বাড়ীঘর। প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কিছু বুঝে ওঠার আগে ২ টি বসতভিটার ঘরবাড়ী বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com