January 26, 2022, 7:51 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

অবশেষে বোরহানউদ্দিনে ডিলারশিপ বাতিল ও জামানত বাজেয়াপ্ত হলো ডিলার ফয়সালের

      এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের বৈদ্যের পুল এলাকার মুসলিম বাজারে খাদ্য বান্ধব কর্মসুচির ডিলার ফয়সাল আহমেদের ডিলারশিপ আজ বুধবার বাতিল করেছে ”উপজেলা খাদ্য বান্ধব কমিটি”। গ্রাহকের চাল পরিমানে কম দেওয়া,ট্যাগ অফিসারকে অবহিত না রেখে চাল বিতরণ এবং কর্মচারী নুন্নু সিকদারের গ্রাহকদের সাথে খারাপ আচরণ করা সহ বিভিন্ন অনিয়মের বিস্তারিত..

ভোলায় সফলতার সাথে এক বছর পূর্তি হলো ওসি মো.এনায়েত হোসেনের

        এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধিঃ ভোলা জেলার শ্রেষ্ঠ ওসি এনায়েত হোসেন গত ২৩ই সেপ্টেম্বর ২০১৯ সালে ভোলা সদর মডেল থানায় যোগদান করেন।যোগদানের পর থেকেই তিনি চৌকসভাবে নিজস্ব বুদ্ধিমতা দিয়ে অপরাধীকে আইনের আওতায় এনেছেন।ভোলার পুলিশ সুপারের নির্দেশনায় মাদকের বিরুদ্ধে জিরো টর্লারেন্সের সততার সাথে তার লক্ষ্যমাত্রা নিয়ে সদর থানায় কাজ শুরু করেন। ওসি এনায়েত বিস্তারিত..

মুন্সীগঞ্জে ডিএনসি’র অভিযানে ৯০০ পিস ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

    মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে ৯০০ পিস ইয়াবাসহ মো. জামান মাতবর নামের এক মাদক কারবারীকে আটক করা হয়েছে। আটককৃত মাদক কারবারী জামান মাতবর সদরের নয়াগাঁও পূর্বপাড়া এলাকার মো. কামাল মাতবরের ছেলে। এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানান, নিয়মিত মাদক উদ্ধার অভিযানের সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার বিস্তারিত..

রোয়াংছড়িতে নারী ও শিশু উন্নয়নের সচেতনামূলক যোগাযোগ শীর্ষক কার্যক্রম কর্মশালা

      হ্লাছোহ্রী মারমা,রোয়াংছড়ি প্রতিনিধি : গণযোগাযোগ অধিদপ্তর ও বান্দরবান জেলার তথ্য অফিসের আয়োজনের রোয়াংছড়িতে নারী ও শিশু উন্নয়নে সচেতনামূলক যোগাযোগ ৫ম পর্যায়ে শীর্ষক কার্যক্রম প্রকল্পের আওতায় কর্মশালা উপজেলা সভা মিলনায়তনে অনুুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) আয়োজিত অনুষ্ঠানটি উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা। স্বাগত বক্তব্যের গণযোগাযোগ অধিদপ্তরে পরিচালক (কারিগরিক প্রশিক্ষক) মো: মিজানুর বিস্তারিত..

ব্যস্ত সময় পার করছে মিরকাদিমের মৃৎ শিল্পীরা

      মোঃ‌লিটন মাহমুদ ঃ ব্যস্ত সময় পার করছে মিরকাদিমের মৃৎ শিল্পীরা। প্রায় শেষ সময় এসে মাটির কাজ শেষ করে রং তুলির আঁচড়ে দেবী দূর্গাকে অপরুপা সাজে সাজিয়ে তুলতে ব্যস্ত শিল্পীরা। হিন্দু ধমার্লমবীদের প্রধান ধমর্ীয় অনুষ্ঠান শারদীয় দূগার্ পূজা। ইতিমধ্যে মহালয়া কার্যক্রমের মাধ্যমে শুরু হয়েছে পূজা উদযাপনের আমেজ। মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার মৃৎ বিস্তারিত..

ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসকের প্রতারণার শিকারে সর্বশান্ত রোগী, অপারেশন না করেই রোগীকে বাড়ি ফেরৎ

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর হাসপাতালের কনসালটেন্ট (অর্থোপেডিক সার্জারী) ডাঃ মোঃ মনিরুল ইসলামের প্রতারণার স্বীকার হয়ে হাফিজুর রহমান নামে এক রোগী সর্বশান্ত হয়েছেন। ৬ মাস চিকিৎসা শেষে অপারেশন করার প্রতিশ্রুতি দিয়েও সরকারী হাসপাতালে অপারেশ করেন নি। অবশেষে বিভিন্ন অজুহাত আর তালবাহানা করে অপারেশন না করে রোগীকে হাসপাতাল থেকে বাড়ি পাঠিয়ে দিয়েছেন। হাফিজুর রহমান বিস্তারিত..

ইলিশের চাহিদা পুরণ করতে ঝিনাইদহের মহেশপুরে চাষ হচ্ছে মনিপুরি ইলিশ

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুরে শুরু হয়েছে মনিপুরি ইলিশের চাষ। মাছটি দেখতে মাথার অংশ ইলিশের আর পেছনের অংশ পুটি মাছের মতো, কিন্তু স্বাদ ও গন্ধে পুরোটাই ইলিশ। অনেকে মাছটিকে পেংবা বলেও চেনেন। মৎস্য চাষীরা বলছেন, এবছরই তারা প্রথম এই মনিপুরি ইলিশের চাষ করেছেন। উপজেলার বাশবাড়িয়া ও পান্তাপাড়া ইউনিয়নের তিনটি গ্রামে প্রায় অর্ধশত পুকুরে বিস্তারিত..

 ঝিনাইদহে ব্যবসায়ীর নামে ৯০ লাখ টাকার চেক জালিয়াতি মামলা: বিডি ফুড’র ম্যানেজারের উপর দুবৃর্ত্তদের হামলা

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ দুবৃর্ত্তদের হামলায় গুরুতর আহত হয়েছে বিডি ফুড’র ঝিনাইদহে কর্মরত রিজিওনাল ম্যানেজার আতিকুর রহমান। মঙ্গলবার দুপুরে শহরের হাটের রাস্তায় এ ঘটনা ঘটে। আহত আতিকুর রহমানকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, আতিকুর রহমান দুপুরে হাটের রাস্তায় বিডি ফুড’র খুচরা বিক্রেতা একটি দোকানে আসছিলেন। এসময় ১৫/২০ জনের একদল দুবৃর্ত্ত তার উপর হামলা চালায়। বিস্তারিত..

কালীগঞ্জে ফসলের সাথে শত্রুতা! কালীগঞ্জে কৃষকের ৫০ শতক জমির লাউ গাছ কেটে দিয়েছে দুবৃত্তরা

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে এক কৃষকের ৫০ শতক জমির লাউ ক্ষেতের সবুজ গাছগুলো কেটে দিয়েছে দুবৃত্তরা। সোমবার রাতে কে বা কারা এই গাছুগলো কেটে দেওয়া হয়েছে। কৃষক বলছেন এই জমিতে তার ২৫০ টি লাউ গাছ ছিল। যেগুলোতে লাউ আসতে শুরু করেছিল। ক্ষতিগ্রস্থ কৃষক আতিয়ার রহমান এর দাবি এতে তার কমপক্ষে আড়াই লাখ টাকার বিস্তারিত..

ঝিনাইদহে এসিআই মটরস্’র সোনালীকা-ডে’র বার্ষিক সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে এসি আই মটরস্ এর আয়োজনে সোনালীকা–ডে বার্ষিক সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী শহরের জোহান ড্রীম ভ্যালী পার্ক এলাকায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দিনব্যাপী ট্রাক্টরকে ফ্রি সার্ভিস, বুকিং ও স্পেয়ার পার্টসের উপর আকর্ষণীয় ডিস্কাউন্ট, সোনালীকা ট্রাষ্টর প্রদর্শনী, বিনামূল্যে স্বাস্থ্যসেবা, খেলাধূলা, র‌্যাফেল ড্র, পুরুস্কার বিতরণ করা হয়। এসময় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com