January 28, 2022, 5:44 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

বান্দরবান পৌরসভার পুন:কর অর্ন্তর্বতীকালীন ও কর আদায় বৃদ্ধি সংক্রান্ত প্রশিক্ষণ সম্পন্ন

      মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান পৌর সভার মেয়র,কাউন্সিলর,সচিব,কর নির্ধারক,কর আদায়কারী, সহকারী কর নির্ধারক,সহকারী কর আদায়কারীসহ সকলের অংশগ্রহনে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নিকরন(সেক্টর) প্রকল্প (ইউ জি আই আই-৩) বান্দরবান পৌরসভার পুন:কর অর্ন্তর্বতীকালীন ও কর আদায় বৃদ্ধি সংক্রান্ত প্রশিক্ষণ দাতা সংস্থ্যা এডিবি.ওএফইডি,জিওবি এর যৌত সহযোগিতায় ২১ ও ২২ বিস্তারিত..

মুন্সীগঞ্জে মাদক সেবনের দায়ে ৪ জনকে কারাদন্ড

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ সদরে মাদক সেবনের দায়ে চার জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মো. আব্দুল মতিন (৬২), মো. জয়নাল ভূইঁয়া (৫৫), মো. দিপু বেপারী (২৮) ও মো. মন্টু (৪০) কে মাদক সেবনের দায়ে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। আটককৃতদের মধ্যে মো. আব্দুল মতিন বিস্তারিত..

গোবিন্দগঞ্জ ডায়াবেটিস হাসপাতালের উন্নয়নে জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জের রাখালবুরুজ ইউনিয়ন সমিতির তত্বাবধানে ডায়াবেটিস হাসপাতালের উন্নয়নকল্পে জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের সাথে সোমবার দুপুরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রাখালবুরুজ ইউনিয়ন সমিতির সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুল গণি সরকারের বিস্তারিত..

টঙ্গীবাড়ীতে ঝুকিপূর্ণ কাঠের পুল দিয়ে পাড়াপাড় হচ্ছে হাজার হাজার মানুষ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি- মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়নে একটি ঝুকিপূর্ণ কাঠের পুল দিয়ে ওই গ্রামের হাজার হাজার লোক যাতায়াত করছে। আজিজ সরদারের বাড়ি হতে পশ্চিমে আব্দুর রব শেখের বাড়ি পর্যন্ত নির্মিত পুলটি দীর্ঘ ৮ বছরেও মেরামত হয়নি। যার কারনে চরম দূর্ভোগ পোহাতে হয় এই গ্রামের মানুষদের। পুলটি মেরামতের জন্য ৫ মাস পূর্বে ৭০ হাজার বিস্তারিত..

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘সবাইকে নিয়ে চলো’ নীতি বঙ্গবন্ধুই প্রথম গ্রহণ করেছিলেন।

বিগত দশ বছরে প্রতিষ্ঠালগ্নের নীতিতে ফিরে যাওয়া বাংলাদেশের বর্তমান উন্নয়নে সহায়তা করেছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধুর দৌহিত্র এবং সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)-এর ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক। রবিবার (২০ সেপ্টেম্বর) পলিসি ম্যাগাজিন হোয়াইটবোর্ডের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। এই ম্যাগাজিনের প্রধান সম্পাদকের দায়িত্বে থাকা রাদওয়ান মুজিব আরো জানান, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘সবাইকে নিয়ে বিস্তারিত..

শ্রমিক কল্যাণ তহবিল থেকে ৪০ কোটি টাকার আর্থিক সহায়তা দেয়া হয়েছে’

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের ২২তম বোর্ড সভায় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান। ফাইল ছবি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল হতে এ পর্যন্ত প্রায় সাড়ে ৯ হাজার শ্রমিককে ৪০ কোটি টাকা সহায়তা প্রদান করা হয়েছে। Ad by Valueimpression আজ রবিবার সচিবালয়ে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে আর্ন্তজাতিক শান্তি দিবস পালিত

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: এত অশান্তির ভিড়ে শান্তি খুঁজে বেড়ান মানুষ। নাইক্ষ্যংছড়িতে পালিত হয়েছে আর্ন্তজাতিক শান্তি দিবস। ২১ সেপ্টম্বার (সোমবার)সকাল ১১টায় নাইক্ষ্যংছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলানায়তনে একেএস ও গ্রাউসের সমন্বয়ে আয়োজিত অনুষ্টানের আলোচনা সভায় সভাপতিত্ব করেন একেএস অনন্যাকল্যাণ সংগঠনের এল,ভি,এম,এফ কমিটির সদস্য মংনু অং মার্মা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি মডেল বিস্তারিত..

শৈলকুপায় সাপের কামড়ে শিক্ষার্থীর মৃত্যু

  চঞ্চল মাহমুদ ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় সাপের কামড়ে সুমাইয়া (৭) নামের শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার শৈলকুপা পৌরসভার সাতগাছি গ্রামে এঘটনা ঘটে। সে ওই গ্রামের মোঃ সুজাল মন্ডল মেয়ে সাতগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী। পারিবারিক সুত্রে জানা যায়, ভোরে শিশুটি হঠাৎ করে হাতে ব্যাথা বলে চিৎকার শুরু করে। পরিবারের লোকের সাপের কামড় টের পেয়ে বিস্তারিত..

আলীকদমএ ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সেমিনার অনুষ্ঠিত

  আবদুর রহমান,আলীকদম (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবান জেলা আলীকদম উপজেলা,আজ (২১ সেপ্টেম্বর) সোমবার সেমিনার অনুষ্ঠিত হয়। তখন এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল কালাম। এমতাবস্থায়, আগামী ২৬ সেপ্টেম্বর ২০২০ জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষে আলীকদমে এডভোকেসি সভার আয়োজন করা হয়েছে। সোমবার সকালে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com