January 25, 2022, 10:28 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

প্রাতিষ্ঠানিক ইমেইল পেতে যাচ্ছে জবি শিক্ষার্থীরা

জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রতিষ্ঠার প্রায় ১৫ বছর পর শিক্ষার্থীরা পেতে যাচ্ছেন নিজস্ব প্রাতিষ্ঠানিক ই-মেইল অ্যাকাউন্ট। ফলে গবেষণা ক্ষেত্র, শিক্ষাবৃত্তি ও ই-লার্নিং এ নানা ধরণের অসুবিধা ও ভোগান্তির থেকে রেহাই মিলবে শিক্ষার্থীদের। আগামী দুই সপ্তাহের মধ্যে শিক্ষার্থীদের মিলবে প্রাতিষ্ঠানিক ইমেইল এড্রেস। রবিবার (২০ সেপ্টেম্বর, ২০২০) প্রতিবেদকের সাথে ফোনালাপে এসব তথ্য জানায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক বিস্তারিত..

জাতীয় তরুণ পার্টি, ঝালকাঠি জেলার ৩১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদিত

সাবেক ছাত্রনেতা জনাব আলহাজ্ব তোফাজ্জল জমাদ্দার কে আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা মোঃ হেলাল বিশ্বাস কে সদস্য সচিব সহ যুগ্ম আহ্বায়ক মোঃ শাকিল আহমেদ, এস এ জুয়েল হাওলাদার, মোঃ কামরুল খাঁন, আবুল বাশার খাঁন নান্টু সহ সদস্য মোঃ মাছুম হাসান শাওন, মোঃ মাছুম হোসেন, মোঃ সুমন হোসেন, আব্দুল মতিন সরদার, মোঃ বেলায়েত হোসেন, মোঃ সাইয়েদ মল্লিক, বিস্তারিত..

সকল দূর্যোগে আওয়ামী মানুষের পাশে থাকে’ ভোলায় ত্রান বিতরণকালে তোফায়েল আহমেদ

মাহমুদুল হাসান ফাহাদঃ ভোলায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেন, করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপের কারনেই দেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। ব্যবসা বাণিজ্য থেকে শুরু করে সকল ক্ষেত্রেই অগ্রগতি অব্যাহত রয়েছে। তাই প্রধানমন্ত্রীর নির্দেশগুলো সঠিকভাবে মেনে চললে দেশে আর কোন সমস্যা থাকবে না। আজ রোববার সকালে ভোলার ইলিশা ও রাজাপুর এলাকায় ঝড় বিস্তারিত..

গোবিন্দগঞ্জে শীতের আগাম সবজি চাষে ব্যস্ত হয়ে পড়েছে কৃষক

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে বন্যার পানি নেমে যাওয়ার সাথে সাথে কৃষকরা বন্যার ক্ষতি পুষিয়ে নিতে শীতের আগাম সবজি চাষে ব্যস্ত হয়ে পড়েছে। আগাম ফসল চাষে অধিক লাভবান হওয়া যায় এ আশায় তারা উৎসাহী হয়ে উঠেছেন। মুলা, পটল সহ আরও কিছু শীতের সবজি ইতিমধ্যে বাজারে উঠতে শুরু করেছে। ভাল দাম পেয়ে কৃষকরা বিস্তারিত..

ঝিনাইদহের আলোচিত কারিশমা হিজড়া হত্যার রহস্য উদঘাটন হয়নি ১০ দিনেও

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের আলোচিত কারিশমা হিজড়া হত্যার ঘটনায় ১০ দিন পেরিয়ে গেলেও রহস্য উদঘাটন না হওয়ায় হতাশায় দিন কাটাচ্ছে স্বজনরা। গত ৯ সেপ্টেম্বর সকালে সদর উপজেলার উদয়পুর গ্রামে নিজ ঘর থেকে কারিশমা (৪০) নামে তৃতীয় লিঙ্গের এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। কারিশমা সদর উপজেলার কাশিমপুর গ্রামের মৃত সুলতান আলীর সন্তান। কারিশমার বড় ভাই বিস্তারিত..

ঝিনাইদহে করোনায় গৃহবধুর মৃত্যু, ইসলামি ফাউন্ডেশন কর্তৃক লাশ দাফন

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে শনিবার ভোরে মোছাঃ নার্গিস খাতুন (৪৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। তিনি সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের নাছির উদ্দীন মন্ডলের স্ত্রী। ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান জানান, গত ১১ সেপ্টম্বর করোনা উপসর্গ নিয়ে নার্গিস খাতুন ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হন। ১৩ সেপ্টম্বর তার করোনা রিপোর্ট পজিটিভ আসলে বিস্তারিত..

প্রবাসে ঝিনাইদহের ছেলের ইমু আইডি হ্যাক: বিকাশে বিপুল পরিমান টাকা হাতিয়ে নেয়ার পর নাটোরের সেই হ্যাকার গ্রেফতার

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ মোঃ লুকমান হোসেন, ভুপতিপুর ঝিনাইদহ এর ছেলে হামিদ মালয়েশিয়াতে স্টুডেন্ট হিসেবে পড়াশুনা করে। জৈনক প্রতারক হামিদের ইমু আইডি হ্যাক করে হামিদের সহপাঠী সহ অন্যান্য আত্মীয় স্বজনকে মিথ্যা বলে বিকাশের মাধ্যমে ৮১,১০০ টাকা হাতিয়ে নেয়। ঘটনার প্রেক্ষিতে জনাব লুকমান হোসেন, জনাব আবুল বাশার, অতিরিক্ত পুলিশ সুপার, ঝিনাইদহ সার্কেল, ঝিনাইদহ মহোদয়ের শরণাপন্ন হন বিস্তারিত..

শৈলকুপার সেই প্রধান শিক্ষকের বিরুদ্ধে এবার ছাত্রী মেধাবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সাময়িক বরখাস্তকৃত প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জোয়ারদারের বিরুদ্ধে নতুন করে যশোর শিক্ষা বোর্ড কর্তৃক প্রদানকৃত ১০ ছাত্রী মেধাবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ প্রমানিত হয়েছে। গত ২৯ জুন পাওয়া লিখিত অভিযোগের তদন্ত করে সত্যতা পেয়েছেন তদন্ত কমিটির সদস্য যশোর শিক্ষা বোর্ডরে উপ-পরিচালক মোঃ এমদাদুল হক ও সহকারী বিদ্যালয় বিস্তারিত..

ঝিনাইদহে আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ‘চিকিৎসা আছে সর্প দংশনে সরকারী হাসপাতালে, সবখানে’ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস পালিত হয়েছে। সিভিল সার্জন অফিসের আয়োজনে শনিবার সকালে সিভিল সার্জনের কার্যালয় চত্বর থেকে একটি র্যা লী বের করা হয়। র্যা লীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত বিস্তারিত..

ঝিনাইদহে বন্ধ থাকা নির্মাণাধীন পৌর মার্কেট চালু ও দোকান পাওয়ার দাবীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে বন্ধ থাকা নির্মাণাধীন পৌর মার্কেটের নির্মাণ কাজ চালু ও দোকান পাওয়ার দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শনিবার সকালে শহরের এইচএসএস সড়কের পৌর মার্কেটের সামনে এ কর্মসূচীর আয়োজন করে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা। এতে ব্যানার ফেস্টুন নিয়ে পুরাতন ওই মার্কেটের ব্যবসায়ী ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেয়। এসময় বক্তব্য রাখেন, জেলা দোকান মালিক সমিতির বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com