January 28, 2022, 6:14 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

করোনাসংকটে অর্থনীতিকে চাঙ্গা রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১ লক্ষ ১২ হাজার ৬৩৩ কোটি টাকার প্রণোদনা

  করোনাসংকটে অর্থনীতিকে চাঙ্গা রাখতে প্রধানমন্ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাসের সংকটের কারণে দেশের বিভিন্ন খাতে মোট প্রায় ১ লাখ ১২ হাজার ৬৩৩ কোটি টাকার ২১টি প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন, যা দেশের মোট জিডিপির ৪ দশমিক ০৩ শতাংশ।   মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত প্রণোদনা প্যাকেজগুলোর মধ্যে রয়েছেঃ ১. রপ্তানিমুখী শিল্প প্রতিষ্ঠানসমূহের জন্য বিশেষ তহবিল বিস্তারিত..

মহেশপুরে কৃষকের ১০ লাখ টাকার ড্রাগন ও পেয়ারা গাছ কেটে দিয়েছে দুবৃত্তরা

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে এক কৃষকের ২ বিঘা জমির ড্রাগন ও পেয়ারা গাছ কেটে দিয়েছে দুবৃত্তরা। সোমবার গভীর রাতে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ কৃষক হাসান আলী জানান, ৬ মাস আগে ২ বিঘা জমি লীজ নিয়ে ড্রাগন ফল ও পেয়ারার আবাদ করেছিলেন তিনি। কিছুদিনের মধ্যেই ড্রাগন ফল ও পেয়ারা বিস্তারিত..

‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ শ্লোগানে হরিণাকুন্ডুতে বাড়ি বাড়ি সেবা দিতে বিট পুলিশি

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ‘মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার‘ শ্লোগানে ‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি‘ অঙ্গিকার নিয়ে জনসাধারণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌছে দিতে সারাদেশে শুরু হয়েছে বিট পুলিশিং কার্যক্রম। মঙ্গলবার বিকেলে ঝিনাইদহের হরিণাকুন্ডুতে এ বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম)। পরে এ উপলক্ষে পৌরসভা প্রাঙ্গনে আয়োজিত এক বিস্তারিত..

ঝিনাইদহে ডিবি পুলিশের জালে টাকা দ্বিগুণ করা প্রতারক গ্রেফতার, টাকা দ্বিগুণ করা সরঞ্জামাদি উদ্ধার

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের হাতে টাকা দ্বিগুণ করার প্রতারক চক্রের এক সদস্য গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত আসামি হলো মোঃ বকুল মোল্লা (৩৭)। সে ঝিনাইদহ সদরের বিত্তি বাগডাঙ্গা গ্রামের মৃত আলী কদর মোল্লার ছেলে। সোমবার (১৪ই সেপ্টেম্বর) ঝিনাইদহ পৌরশহরের আজাদ রেস্ট হাউসে অভিযান পরিচালনা করে তাকে আটক করে ডিবি পুলিশ। বিস্তারিত..

সমকামিতার মাধ্যমে গড়ে ওঠে সখ্যতা দীর্ঘ এক বছর পর অবশেষে ঝিনাইদহ ডিবি পুলিশের হাতে হত্যার মোটিভ ও ক্লু উদ্ধার,টাকার জন্যই অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য’কে খুন করে ৩ কিশোর

    জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ সমকামিতার মাধ্যমে এক কিশোরের সাথে সম্পর্ক গড়ে ওঠে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুজ্জামানের। দীর্ঘদিন ধরে চলে ফোনালাপ ও সমকামিতা। কিশোরের মোবাইল খরচ, পকেট মানিও দিয়ে আসছিল নুরুজ্জামান। স্ত্রীর চিকিৎসার জন্য ব্যাংক থেকে টাকা তোলার কথা শুনেই হত্যার পরিকল্পনা করে ওই কিশোর। ৩ সহযোগিকে নিয়ে গত বছরের ৯ সেপ্টেম্বর নুরুজ্জামানের বাড়িতে বিস্তারিত..

শৈলকুপায় করোনা ভাইরাসে ওষুধ ব্যবসায়ী ও আ.লীগের সাধারণ সম্পাদকের মৃত্যু, ইাসলামিক ফাউন্ডেশনের ৫৫তম লাশ দাফন

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ওষুধ ব্যবসায়ী, উমেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ মল্লিকের মৃত্যু হয়েছে। তিনি উমেদপুর ইউনিয়নের বাহির রয়েড়া গ্রামের আকিল উদ্দীন মল্লিকের ছেলে। ৩৭ বছর ধরে তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এই নিয়ে ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফন কমিটি করোনায় আক্রন্ত বিস্তারিত..

ভোলার লঞ্চে কিশোরীকে অপহরণের ২৪ দিন পর অবশেষে থানায় মামলা

        বিশেষ প্রতিনিধিঃ অবশেষে ভোলার স্কুল ছাত্রী জাহানারা বেগম(১২) এর নিখোঁজ এর ঘটনায় ভোলার এমবি সম্পদ লঞ্চের স্টাফদের বিরুদ্ধে ভোলা সদর থানায় অপহরণ মামলা দায়ের করেছে তার পরিবার। গত ২২ আগস্ট ২০২০ইং তারিখে ভোলার রাজাপুর ইউনিয়নে ৭নং ওয়ার্ডের বাসিন্দা দিনমজুর হযরত আলীর কন্যা, ষষ্ঠ শ্রেনীর ছাত্রী জাহানারা বেগম ভোলার ইলিশা বিশ্বরোড রুটের বিস্তারিত..

দেশের চার পাবলিক বিশ্ববিদ্যালয়ের বাজেট ঘোষণা, শীর্ষে ঢাবি পিছিয়ে জবি

    ডেস্ক রিপোর্টঃ করোনাকালীন সংকটময় এই সময়ে দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। দেশের সনামধন্য ৪টি বিশ্ববিদ্যালয় ঢাবি, রাবি, চবি এবং জবি এর মধ্যে সবচেয়ে বেশি বাজেট ঢাকা বিশ্ববিদ্যালয়ে এবং কম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে। চলুন জেনে নেয়া যাক ২০২০-২১ শিক্ষাবর্ষে কোন বিশ্ববিদ্যালয়ের বাজেট কত: ঢাকা বিশ্ববিদ্যালয়ঃ ৮৬৯.৫৬ কোটি টাকার বাজেট পাস করেছে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com