January 26, 2022, 8:06 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঠাকুরগাঁওয়ে রেলওয়ের উচ্ছেদ অভিযান

      আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও রেল স্টেশনের জায়গা থেকে আাবাসিক ভাবে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ। সোমবার দিনব্যাপী ঠাকুরগাঁও রেল স্টেশনের আশে পাশে গড়ে ওঠা তালিকাভুক্ত ২৫০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। বাংলাদেশ রেলওয়ের বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট, লালমনিহাট- পূর্ণেন্দু দেব এ উচ্ছেদ অভিযান বিস্তারিত..

যৌন নিপিড়ক জবি শিক্ষক প্রামাণিকের বরখাস্ত চেয়ে শিক্ষার্থীদের মানববন্ধন

    জবি প্রতিনিধিঃ যৌন নিপিড়নের অভিযোগে লঘুদণ্ডপ্রাপ্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নাট্যকলা বিভাগের শিক্ষক আব্দুল হালিম প্রামাণিকের উপযুক্ত শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন সাধারণ শিক্ষার্থীরা। সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে মানববন্ধনে অংশ নেন তারা। এসময় তারা অভিযুক্ত শিক্ষকে স্থায়ী বরখাস্তের দাবি জানান। মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষার্থীরা বলেন, যেহেতু তাকে শাস্তি দেওয়া হয়েছে অর্থাৎ অভিযোগের বিস্তারিত..

খুটাখালী পুরাতন ইউপি ভবনে বঙ্গবন্ধু পাঠাগারের বেহাল দশা!

          সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনে কার্যক্রম বন্ধ ও সংস্কার না হওয়ায় দিনে দিনে ধ্বংসস্তুপে রূপ নিচ্ছে। সময়ের সাথে সাথে সংস্কারের অভাবে বেহাল দশা ভবনের দরজা-জানালা। ভবনটি পরিত্যাক্ত অবস্থায় পড়ে থাকায় সাধারন মানুষ নানা সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন। এমনকি দেখভালের কেহ না থাকায় সরকারী সম্পত্তি দখল বিস্তারিত..

রোয়াংছড়িতে করোনা সংক্রামন প্রতিরোধে স্বাস্থ্যের রক্ষা সরঞ্জামাদি বিতরণ

        হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : বান্দরবানের রোয়াংছড়িতে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট পক্ষ থেকে রোয়াংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও প:প: কর্মকর্তার ডা: মংহ্লাপ্রু মারমার হাতে স্বাস্থ্য রক্ষা সরঞ্জামাদি সামগ্রী হস্তাতর করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা। সূত্রে জানা গেছে, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তর ঢাকা যুব বিস্তারিত..

ভোলার সদর থানার ওসির তত্বাবধানে শিশু ইভা ফিরে পেল তার পরিবারকে

        এম এইচ ফাহাদঃ গত ১৩/০৯/২০২০ইং তারিখ দুপুর অনুমানিক ১২:৩০ ঘটিকায় একজন হারিয়ে যাওয়া কন্যা শিশু ইভা আক্তার (০৭), পিতা-মোঃ ইদ্রিস বেপারী, মাতা-ফাতেমা বেগম, সাং-শ্রীপুর, থানা-মেহেন্দীগঞ্জ, জেলা-বরিশালকে ভোলা সদর থানাধীন ভোলা পৌরসভাস্থ বাসস্ট্যান্ড এলাকা হইতে উদ্ধার করে ভোলা সদর মডেল থানার পুলিশ। পরে ১৪/০৯/২০২০ইং তারিখ সকাল অনুমান ১১:২৫ ঘটিকায় তাঁর নানা মোঃ বিস্তারিত..

ফেনীতে জাপার নবঘোষিত আহবায়ক কমিটি বাতিলের দাবিতে গণপদত্যাগের হুমকি

        নিজস্ব প্রতিবেদক :- সম্প্রতি ফেনী জেলা জাতীয় পার্টির নব ঘোষিত আহবায়ক কমিটিকে পকেট কমিটি আখ্যা দিয়ে বাতিলের দাবিতে গণপদত্যাগের হুমকি দিয়েছেন জেলার তৃণমূল নেতাকর্মীরা। রোবববার বিকালে জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার, সাংসদ নাজমা আক্তারের ফেনী শহরস্থ বাসভবনের সামনে এক জরুরী সভায় এই দাবিতে হুমকি দেন তৃণমূলের নেতাকর্মীরা। তারা দাবি করেন, ত্যাগী ও বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com