January 23, 2022, 5:40 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে দুই নারীকে ধর্ষণের অভিযোগ

        বিশেষ প্রতিনিধিঃ প্রথমে প্রেম পরে বিয়ের প্রলোভনে একাধিকবার হোটেলে রাত্রিযাপন। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মন্ত্রণালয়ে এমন অভিযোগ করেছেন সিলেট ও ময়মনসিংহের দুই নারী। দুটি অভিযোগে অভিযোগকারী দুই নারীকে আজ তদন্ত কমিটির কাছে হাজির হতে বলা হয়েছে। অভিযুক্ত কর্মকর্তাকেও ডাকা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সহকারী সচিব যিনি যশোর জেলা প্রশাসক কার্যালয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট বিস্তারিত..

রোয়াংছড়িতে টুরিষ্ট গাইডেরকে দিনব্যাপী প্রশিক্ষণ দিল রেডক্রিসেন্ট ইউনিট

        হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি: বান্দরবানে রোয়াংছড়িতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগের রোয়াংছড়ি উপজেলা পযর্টক গাইডদেরকে দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৩ সেপ্টেম্বর) সকালে কচ্ছপতলী দেবতাকুম হিল এ্যাভেন্জার রিসোর্ট প্রাঙ্গনে বাংলাদশ রেডক্রিসেন্ট সোসাইটি রোয়াংছড়ি ইউনিটের পক্ষ থেকে এই প্রশিক্ষণটি উদ্যোগটি নেওয়া হয়। এসময় রেডক্রিসেন্ট সোসাইটি রোয়াংছড়ি ইউনিটের যুবনেতা উমংনু মারমা সভাপতিত্বে প্রধান অতিথি বিস্তারিত..

বান্দরবানে করোনাভাইরাস প্রতিরোধে রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে পৌর এলাকায় মাক্স বিতরণ

        মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে কোভিড-১৯ প্রতিরোধে রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে বিভিন্ন এলাকায় ও পথচারীদের মাক্স বিতরণ করা হয়েছে। রবিবার (১৩ সেপ্টেম্বর) সকালে বান্দরবান বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে বাংলাদশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের পক্ষ থেকে এই মাক্স বিতরণ করা হয়। এসময় রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশের সভাপতিত্বে বিস্তারিত..

শান্তিরক্ষী প্রেরণে পুনরায় শীর্ষে বাংলাদেশ

  নিউজ ডেস্কঃ জাতিসংঘের শান্তি মিশনে শান্তিরক্ষী পাঠিয়ে আবারও প্রথম স্থান অর্জন করেছে বাংলাদেশ। শনিবার (১২ সেপ্টেম্বর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আইএসপিআরের সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, ৬৭৩১ জন শান্তিরক্ষী প্রেরণের মাধ্যমে জাতিসংঘের শান্তিরক্ষী প্রেরণকারী দেশ হিসেবে বাংলাদেশ পুনরায় প্রথম স্থান অর্জন করেছে। বাংলাদেশ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com