January 28, 2022, 12:27 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত যাওয়ার সময় আটক ১১

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত যাওয়ার সময় ১১ জনকে আটক করেছে বিজিবি। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে মহেশপুরের লড়াইঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়। সন্ধ্যায় বিজিবির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। আটককৃতরা হলো-বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার পূর্ব চিপাবারইখালি গ্রামের মৃত হোসেন হাওলাদারের ছেলে খোকন হাওলাদার, মৃত ইসমাইল হোসেনের বিস্তারিত..

ঝিনাইদহে মহাসড়কের উপর ট্রাক পার্কিং : প্রাণ গেলো যুবকের

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ মহাসড়কের উপর ট্রাক পার্কিং করে রাখায় প্রাণ গেলো ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়নের ভড়ুয়াপাড়া গ্রামের উজির মন্ডলের ছেলে মোঃ নাজির হোসেনের (২২)। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ১০ টার দিকে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় নাজির হোসেন সহ তার গ্রামের চার জন ইজি ভ্যানে করে ঝিনাইদহ থেকে  বারোবাজারে অনুষ্ঠিত মেলা দেখার উদ্দেশ্যে যাচ্ছিলো। বিস্তারিত..

২০ হাজার টাকা চাঁদা না দেয়ায় ঝিনাইদহের ডাকবাংলায় ব্যবসায়ীকে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগে ক্যাম্পের এএসআই রাম প্রসাদ বরখাস্ত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা পুলিশ ক্যাম্পের এএসআই রামপ্রসাদকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সার ব্যবসায়ীকে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ প্রমাণিত হওয়ার পরে বৃহস্পতিবার সন্ধ্যায় জারি করা আদেশে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার বলেন, অপরাধ করলে কেউ ছাড় পাবেনা। ইতিমধ্যে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের বিস্তারিত..

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ঝিনাইদহে আলোচনা সভা অনুষ্ঠিত

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ঝিনাইদহে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে শহরের মদন মোহন মন্দির প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সদর ও পৌর শাখা। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সদর উপজেলা শাখার সভাপতি বিনয় কৃষ্ণ বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানার ওসি মিজানুর বিস্তারিত..

বাংলাদেশকে ১ লাখ ডোজ ভ্যাকসিন ফ্রি দেবে চীন

চীনের তৈরি করোনা ভাইরাসের ভ্যাকসিনের ১ লাখ ডোজ ফ্রি পাবে বাংলাদেশ। বিভিন্ন দেশের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক জোরদারের নিয়ামক হিসেবে কাজে লাগাতে বাংলাদেশকে নাভ্যাকসিন দেওয়ার পরিকল্পনা করেছে চীন। নিউইয়র্ক টাইমসের বেইজিং ব্যুরোর প্রতিনিধি সুই-লি উই এক বিশেষ প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়। সুই-লি উই তার প্রতিবেদনে বলেছেন, বাংলাদেশের রাজধানী ঢাকায় ৪ হাজার ২০০ স্বাস্থ্যকর্মীকে নিয়ে বিস্তারিত..

ব্রির গবেষকদের সাফল্য লবণাক্ততা সহনশীল ধানের আরও তিন জাত উদ্ভাবন

গাজীপুর প্রতিনিধি আউশ মৌসুমে চাষাবাদের জন্য অবমুক্ত করা হয়েছে লবণাক্ততা সহনশীল ধানের তিন জাত সমকাল উপকূলীয় এলাকায় বোরো মৌসুমে লবণাক্ততা সহনশীল এবং আউশ মৌসুমে চাষের উপযোগী আরও তিনটি উচ্চ ফলনশীল ধানের জাত উদ্ভাবন করেছেন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের (ব্রি) গবেষকরা। এই নিয়ে উদ্ভাবিত উচ্চ ফলনশীল ধানের জাত দাঁড়াল ১০৫-এ। ইতোমধ্যে উদ্ভাবিত নতুন তিন জাতের ধানের বিস্তারিত..

মুক্তিযোদ্ধাদের জন্য ‘বীর নিবাস’ প্রতিটি ভবনের নির্মাণব্যয় ধরা হয়েছে ১৫ লাখ ৭৫ হাজার টাকা

নিউজ ডেস্ক: এরকম একতলা বাড়ি নির্মিত হবে অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য – সংগৃহীত অসচ্ছল মুক্তিযোদ্ধাদের আবাসনের জন্য দেশের জেলা-উপজেলা পর্যায়ে ১৪ হাজার একতলা বাড়ি তৈরির উদ্যোগ নিয়েছে সরকার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চলমান ‘মুজিববর্ষ’ উদযাপনের আওতায় এই প্রকল্প নেওয়া হয়েছে। প্রকল্প বাস্তবায়নে নির্মাণসহ অন্যান্য ব্যয় ধরা হয়েছে প্রায় আড়াই হাজার কোটি টাকা। বিস্তারিত..

প্রধানমন্ত্রীর অনুদানের চেক পেলেন অসুস্থ হোমিও চিকিৎসক শওকত

          সেলিম উদ্দীন,কক্সবাজার। ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধিন কক্সবাজারের ঈদগাঁহ এম ইসলাম জসিম উদ্দীন হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ শওকতুর রহমানের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলের আর্থিক অনুদানের চেক তুলে দেয়া হয়েছে। স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ অসুস্থ রোগী হোমিও চিকিৎসক শওকতের সু-চিকিৎসার জন্য ১লাখ টাকার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com