January 24, 2022, 7:44 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আলীকদমে পানির নিরসনে সাড়ে ৯কোটি টাকা ব্যায়ের পানি প্রকল্পের উদ্বোধন

        আবদুর রহমান,আলীকদম (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবান জেলা আলীকদম উপজেলা সদরে পানি সংকট নিরসনে ৯ কোটি ৪৭লক্ষ টাকা ব্যায়ে জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। এতে করে উপজেলা সদরের প্রায় অর্ধলক্ষ মানুষ নিরাপদ পানির আওতায় আসবে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে আলীকদম উপজেলা পরিষদ চত্বরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বিস্তারিত..

জবিতে বিধিবহির্ভূত পদোন্নতি; নানা অভিযোগ

      জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বিধিবহির্ভূতভাবে বেশ কয়েকজন শিক্ষক-কর্মকর্তাকে পদোন্নতি দেওয়ার অভিযোগ উঠেছে। অনলাইন প্ল্যাটফরম জুম ক্লাউড মিটিংয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৮২তম সিন্ডিকেট সভায় এমন বেশ কয়েকটি নিয়ম বহির্ভূত পদোন্নতি দেয় সিন্ডিকেট। সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয়ে উপস্থিত ছিলেন উপাচার্য ড. মীজানুর রহমান এবং ট্রেজারার ও রেজিস্ট্রার। বাকি সিন্ডিকেট সদস্যরা অনলাইনে যুক্ত হন। সভায় অনেকে বিতর্কিত বিস্তারিত..

লামায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে মারামারি।

লামা প্রতিনিধি। তুচ্ছ ঘটনাাকে কেন্দ্র করে বান্দরবানের লামা উপজেলায় প্রতিপক্ষের হামলায় এক পরিবারের ২ নারী সহ ৩জন আহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ভদ্রসেন পাড়ায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- লিটন বড়–য়া (৪০), পিতা- মৃত ভদ্রসে বড়–য়া, লসি বড়–য়া,(২৮) স্বামী- সুবধন বড়–য়া নন বড়–য়া(৩৫) স্বামী- লিটন বড়–য়া। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিস্তারিত..

শৈলকুপায় চেয়ারম্যানকে মারধরের ঘটনায় সিসি টিভির ফুটেজ ভাইরাল হওয়ার পর এসআই সাখাওয়াত প্রত্যাহার

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ইউপি চেয়ারম্যানকে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। সোমবার রাতে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরে এ ঘটনা ঘটে। এ ঘটনার সিসি টিভি ফুটেজ বুধবার রাতে উদ্ধার করা হয়েছে। মারধরে অভিযুক্ত শৈলকুপা থানার এসআই সাখাওয়াত হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। ভুক্তভোগী মাহমুদুল হাসান মামুন সারুটিয়া ইউপির বর্তমান চেয়ারম্যান ও ইউপি বিস্তারিত..

কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতে মাদক সেবির ৬মাসের কারাদন্ড

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ কালীগঞ্জে মাদক সেবনের অপরাধে এক মাদকসেবিকে জরিমানা ও কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) ভুপালী সরকার। বৃহস্পতিবার দুপুরে কালীগঞ্জ পৌরসভার কাশিপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে সজীব হোসেন (২২) কে মাদক সেবনের অপরাধে দু’শ টাকা জরিমানা ও ৬মাসের কারাদন্ড প্রদান করেছে নির্বাহী বিস্তারিত..

যে কারণে দেশের সবচেয়ে বেশি মানুষ আত্মহত্যা করে ঝিনাইদহ জেলায়

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ বাংলাদেশের সরকারি তথ্য অনুযায়ী দেশের সবচেয়ে বেশি মানুষ আত্মহত্যা করেন দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় জেলা ঝিনাইদহে। যারা আত্মহত্যা করেন তাদের বেশিরভাগ অল্প বয়সী এবং নারী। ঝিনাইদহে এখন সরকারি ও বেসরকারিভাবে আত্মহত্যার প্রবণতা ঠেকাতে নানা রকম উদ্যোগ নেয়া হচ্ছে বলে জানিয়েছেন কর্মকর্তারা। ঝিনাইদহে স্থানীয় কয়েকটি স্বেচ্ছাসেবী ও বেসরকারি সংস্থা আত্মহত্যা প্রতিরোধে কাজ করে, বিস্তারিত..

শৈলকুপার মনিরুল এখন সফল মৌ চাষে

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ জেলা থেকে প্রায় ২০ কিলোমিটার উত্তরে শৈলকুপা উপজেলা শহর। এই শহরতলীতেই কবীরপুর এলাকায় মনিরুল হকের বাস। নিজের বাড়িটিকেই মনিরুল বেছে নিয়েছেন মৌ চাষের জন্য। তিল তিল করে গড়ে তুলেছেন মৌ খামার। নাম দিয়েছেন মামনি মৌ খামার। এই মামনি খামর থেকেই এবার মনিরুল উৎপাদন করেছেন প্রায় শত মন মধু। উপার্জন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com