January 24, 2022, 5:10 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কোথাও না কোথাও গুলিবিদ্ধ লাশ পড়ে থাকছে: জি এম কাদের

        জাতীয় সংসদে বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড বন্ধ করা সমাজ ও রাষ্ট্রের জন্য চ্যালেঞ্জ হয়ে যাচ্ছে। অবস্থা এমন পর্যায়ে পৌঁছেছে যে প্রায়ই কোথাও না কোথাও গুলিবিদ্ধ লাশ পড়ে থাকছে। বেআইনি কাজ বন্ধ করতে প্রয়োজন আইনি ব্যবস্থা। বেআইনিভাবে বেআইনি কাজ প্রতিরোধ ন্যায়বিচারের পরিপন্থী। আজ বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদের নবম বিস্তারিত..

স্বাস্থ্য বিধি ও নিয়ম মেনে মোটরযান চলাচলে বান্দরবানে অভিযান, জরিমানা আদায়

        মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে সড়কে শৃংখলা ফেরাতে স্বাস্থ্যবিধি মেনে গাড়ি নিয়ে রাস্তায় বের হতে ও হেলমেট ব্যবহারের তাগিদের পাশাপাশি ড্রাইভিং লাইসেন্স সঙ্গে নিয়ে যাতায়াতসহ মোটরযান আইন মেনে চলার স্বার্থে বান্দরবানে জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। ১০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দুপুরে বান্দরবানের জেলা প্রশাসকের কার্যালয়ে সামনের প্রধান বিস্তারিত..

ঝিনাইদহ নিউজ

    শৈলকুপায় চেয়ারম্যানকে লাঞ্ছিত ও মারধর করেছে পুলিশ, সিসি টিভি ফুটেজ উদ্ধার স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় এক ইউপি চেয়ারম্যানকে মারধর ও লাঞ্ছিত করার ঘটনা ঘটেছে। সোমবার রাত ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটক থেকে তাকে মারধর ও লাঞ্ছিত করে পুলিশ। যার সিসি টিভি ফুটেজ বুধবার উদ্ধার করা হয়েছে। যা এখন সবার হাতে বিস্তারিত..

আগস্টে বাংলাদেশের পুঁজিবাজার ‘বিশ্বসেরা’

চলতি বছর আগস্টে বিশ্বের পুঁজিবাজারগুলোর মধ্যে সবচেয়ে বেশি সূচক বেড়েছে বাংলাদেশের পুঁজিবাজারে। এ সময় দেশের পুঁজিবাজারে সূচক বেড়েছে ১৫ দশমিক ৮ শতাংশ। এতে করে আগস্টে বাংলাদেশের পুঁজিবাজার বিশ্বের সেরা পারফর্মিং বাজার হিসেবে চিহ্নিত হয়েছে। ব্লুমবার্গের তথ্যের ভিত্তিতে হংকংভিত্তিক তহবিল ব্যবস্থাপক এশিয়া ফ্রন্টিয়ার কোম্পানির (এএফসি) এশিয়া ফ্রন্টিয়ার ফান্ডের প্রতিবেদনে এমন তথ্যই উঠে এসেছে।মূলত গত মে মাসে বিস্তারিত..

মাঠ প্রশাসন গতিশীল করতে নতুন উদ্যোগ বিভাগীয় কমিশনারদের ‘ক্ষমতা’ কমছে

মাঠ প্রশাসনে গতিশীল করতে এবং কর্মকর্তাদের কর্মকান্ড জবাবদিহিতা নিশ্চিত করতে এখন থেকে মন্ত্রণালয় সরাসরি তদারকী করবে বলে জানা গেছে। গুরুত্বপূর্ণ কর্মকর্তাদের যাতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের অনুকম্পায় থাকতে না হয় সে জন্যই এ চিন্তাভাবনা চলছে। খবর নির্ভরযোগ্য সূত্রের। দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার পর মূলত এ চিন্তাভাবনা শুরু হয় বলে জানা গেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিস্তারিত..

পুঠিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দৌড়ে এগিয়ে এ বি এম শাখাওয়াত হোসেন বাশার

      রাজশাহীর পুঠিয়ায় পৌরসভায় মাঠ দাপাচ্ছেন মনোনয়ন প্রত্যাশীরা। নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি নেতারা এখন প্রস্তুতি নিতে শুরু করেছেন। ২০১৫ সালের ৩০ ডিসেম্বর এই পৌরসভার নির্বাচন হয়েছিল। সেই হিসেবে চলতি বছরের শেষের দিকে নির্বাচন হওয়ার কথা রয়েছে । পৌর নির্বাচনে মনোনয়ন পেতে বেশ কয়েক মাস ধরেই বড় দুই দলের সম্ভাব্য প্রার্থীরা তৎপরতা শুরু বিস্তারিত..

বান্দরবান অবসর প্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির কার্য নির্বাহী সভা অনুষ্ঠিত

          মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনধি: বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি লিঃ বান্দরবান বান্দরবান জেলা শাখা র্কাযনির্বাহী সভা বৃহস্পতিবার সকাল ১১টায় অবসরপ্রাপ্ত সমিতির অফিস কক্ষে সভার আয়োজন করা হয়। বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি লিঃ বান্দরবান বান্দরবান জেলা শাখার চেয়ারম্যান মোঃ আবুল কালাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাধারণ বিস্তারিত..

স্বাস্থ্য বিধি মেনে খুলছে জবির উন্মুক্ত পাঠাগার

      জবি প্রতিনিধিঃ স্বাস্থ্য বিধি মেনে দীর্ঘ ৬ মাস পর আবারও খুলতে যাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর উন্মুক্ত পাঠাগার। শুক্রবার ( ১১ সেপ্টেম্বর) থেকে শিক্ষার্থীরা পুনরায় বিশ্ববিদ্যালয়ের উন্মুক্ত পাঠাগারে অধ্যায়নের সুযোগ পাবে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান মুঠোফোন আলাপে বিষয়টি নিশ্চিত করেছেন। তবে খোলা থাকবে শুধুমাত্র ইসলামের ইতিহাস ও বিস্তারিত..

মসজিদটি একটি গ্যাস লাইনের ওপর নির্মিত, অনুমোদন কে দিল?

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার নারায়ণগঞ্জে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের কারণ উদ্ঘাটনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন। ওই বিস্ফোরণে বেশ কয়েকজন হতাহত হয়েছেন। আজ রবিবার সংসদে সদ্যঃপ্রয়াত ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি এবং একাদশ জাতীয় সংসদের সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন ও ইসরাফিল আলমসহ কয়েকজন বিশিষ্ট ব্যক্তির মৃত্যুতে জাতীয় সংসদে শোক প্রস্তাবের ওপর আলোচনায় অংশগ্রহণকালে সংসদ নেতা এ কথা বলেন। বিস্তারিত..

আজ ঐতিহাসিক ৯ সেপ্টেম্বর ১৯৭২ঃ এদিনে তোফায়েল আহমেদ।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধিঃ ঢাকা কলেজ ছাত্রলীগের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি প্রধানমন্ত্রীর রাজনৈতিক সচিব তোফায়েল আহমেদ মুজিব বাদের মহান নীতি ঘরে ঘরে পৌঁছে দেয়ার জন্য জনগনের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন আন্দোলন সংগ্রামের ইতিহাসে ঢাকা কলেজ একটি নক্ষত্র তাই আজ যারা নবীন হিসেবে এ কলেজে ভর্তি হয়েছে তারা আগামী দিনে শোষণ মুক্ত সমাজ প্রতিষ্ঠা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com