January 16, 2022, 2:37 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ভোলায় এমবি সম্পদ লঞ্চের স্টাপ কর্তৃক ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে অপহরণের অভিযোগ

      স্টাফ রিপোর্টার ঃ- গত ঈদুল আযহার সময় দাদা বাড়িতে ঈদ পালনের উদ্দেশ্যে ঢাকার আশুলিয়া থেকে মাদ্রাসায় পড়ুয়া ষষ্ঠ শ্রেনীর ছাত্রী জাহানারা বেগম(১৪) পিতা, হযরত আলী,রাজাপুর ইউনিয়নের মেদুয়া ৭নং ওয়ার্ডে ডাক্তার.বাড়িতে আসেন। গত ২৪ আগস্ট ঈদ পরবর্তী সময়ে দাদার বাড়ি থেকে ভোলার ইলিশা ঘাট হতে এমবি সম্পদ লঞ্চযোগে ফের ঢাকার বাড়িতে ফেরার উদ্দেশ্যে বিস্তারিত..

দেশের জনপ্রিয় অভিনেতা কে এস ফিরোজ আর নেই

      এম এইচ ফাহাদ -বিশেষ প্রতিনিধিঃ- বিশিষ্ট অভিনেতা কে এস ফিরোজ (৭৬) আর নেই। বুধবার (৯ সেপ্টেম্বর) সকাল ৬টা ২০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। এর আগে হাসপাতালটিতে লাইফ সাপোর্টে ছিলেন এই তারকা। তার মৃত্যুর খবরটি ফেসবুকে জানিয়েছেন তার মেয়ে প্রীতু ফিরোজ। তিনি লেখেন, আমার সৈনিক বিস্তারিত..

বান্দরবানের বিষপানে বিজয় দাশ নামে ব্যবসায়ীর আত্মহত্যা

        মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানের বনরুপা এলাকায় বিষপানে বিজয় দাশ (৩২) নামে এক ফল ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে শহরের বনরুপা পাড়ার এক‌টি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, তিন দিন আগে বিজয় দাশ তার মাকে নিয়ে তীর্থ করার জন্য বান্দরবা‌নের বাইরে বিস্তারিত..

মুন্সীগঞ্জে নদীতে ভাসমান অজ্ঞাত বৃক্তির মরদেহ উদ্ধার

    মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত (৩৮) এক বৃক্তির মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ । বুধবার ভোর সকালে শহরের উত্তর ইসলামপুর ফরাজিবাড়ী ঘাট এলাকার কালীদাস সাগর নদীতে নির্মিত কাঠের পোলের নিচে অজ্ঞাত ওই বৃক্তির মরদেহটি ভাসতে দেখা যায়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। প্রত্যক্ষদর্শিরা জানায়,বুধবার সকাল ভোরে স্থানীয়রা হাটতে বের বিস্তারিত..

চকরিয়া উপজেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দীনের কৃতজ্ঞতা

        সেলিম উদ্দীন,কক্সবাজার। বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল চকরিয়া উপজেলা শাখার আংশিক কমিটি ঘোষিত হয়েছে। জেলা শ্রমিক দলের সভাপতি সাবেক পৌর প্যানেল মেয়র রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন কমিশনারের যৌথ সাক্ষরে ৯ সেপ্টেম্বর এই কমিটি অনুমোদন দেয়া হয়। এতে মোহাম্মদ নাছির উদ্দিন (পৌরসভা) সভাপতি, মুসলেম উদ্দিন মোস্তাক সিনিয়র সহ সভাপতি, নাজেম বিস্তারিত..

ভোলায় বেড়াতে এসে ঢাকায় ফেরার পথে লঞ্চের স্টাপ কর্তৃক কিশোরী অপহরণের অভিযোগ

        স্টাফ রিপোর্টঃ গত ঈদুল আযহার সময় দাদা বাড়িতে ঈদ পালনের উদ্দেশ্যে ঢাকার আশুলিয়া থেকে মাদ্রাসায় পড়ুয়া ষষ্ঠ শ্রেনীর ছাত্রী জাহানারা বেগম(১৪) পিতা, হযরত আলী,রাজাপুর ইউনিয়নের মেদুয়া ৭নং ওয়ার্ডে ডাক্তার.বাড়িতে আসেন। গত ২৪ আগস্ট ঈদ পরবর্তী সময়ে দাদার বাড়ি থেকে ভোলার ইলিশা ঘাট হতে এমবি সম্পদ লঞ্চযোগে ফের ঢাকার বাড়িতে ফেরার উদ্দেশ্যে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com