January 25, 2022, 10:28 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নাইক্ষ্যংছড়ি উপজেলায় ৫ ইউনিয়নে ইউএনডিপির অর্থায়নে ত্রাণ বিতরণ সম্পন্ন

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি উপজেলার ৫ ইউনিয়নে করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবি অসহায়দের মাঝে ইউএনডিপি অর্থায়নে ৯হাজার ২শ ৬২জন পরিবারকে ধারাবাহিক ত্রাণ বিতরণ সম্পন্ন করা হয়েছে। শনিবার (৫সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টায় জাতিসংঘ উন্নয়ন কর্মসূচী (ইউএনডিপি) এর অর্থায়নে সমাপনি দিনে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন পরিষদ ভবন ও ঘুমধুম বরইতলী জুনিয়র হাইস্কুল মাঠে অসহায়দের বিস্তারিত..

জাতীয় পার্টি, ফেনী জেলা শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন

  উপদেষ্টা-লেঃ জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, আহ্বায়ক-নাজমা আকতার এমপি। ঢাকা- ০৬ সেপ্টেম্বর, রবিবার, ২০২০। জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি দলীয় গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে এবং পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এর সুপারিশে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লেঃ জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি’কে উপদেষ্টা ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাজমা আকতার এমপি’কে বিস্তারিত..

টঙ্গীবাড়ীতে ভয়াবহ অগ্নিকান্ডে দুই দোকান পুড়ে ছাই ক্ষতির পরিমান প্রায় ৫ লক্ষ টাকা

        মোঃ‌লিটন মাহমুদ ঃ # স্থানীয়দের ধারণা মশার কয়েল থেকে এ অগ্নিকান্ড টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) সংবাদদাতা॥ টঙ্গীবাড়ীতে দুইটি দোকান আগুনে পুড়ে ছাই হয়েগেছে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। গত শনিবার ভোর রাতে উপজেলার আড়িয়ল বাজারের মশার কয়েল থেকে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা ধারনা করছে। এ ভয়াভহ অগ্নিকান্ডের ঘটনায় বিস্তারিত..

ভালবাসে —- ফাতিমা পারভীন

    ভালবাসে ফাতিমা পারভীন কেউ একজন আমার কানে কানে সারাক্ষণ ফিস ফিস করে বলতে চায় ভালবাসি কেউ একজন আমার স্বপ্নের সারথী হয়ে এলোমেলো বাতাসে উড়িয়ে নিয়ে যায় তেপান্তরে আমার ঘুম হরণ করে স্বপ্নের সিঁড়ি বেয়ে উঠে যায় সমস্ত চূড়ায় আমি অহর্নিশ তাকে দেখি। কেউ একজন আমার চেতনায় উজ্জীবিত হয়ে দুচোখে তাকিয়ে থাকে মিনিটের পর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com