January 24, 2022, 5:28 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জে হতদরিদ্রদের ১০ টাকা কেজি চাল আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন

      মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ টঙ্গিবাড়ীতে হতদরিদ্রদেও ৪০ টি পরিবারের নামে বরাদ্ধকৃত ১০ টাকা কেজি ধরের চাল আত্মসাতের অভিযোগ এনে দুই ইউপি সদস্যের বিচার চেয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার সকালে জেলার টঙ্গিবাড়ী উপজেলার বেতকা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামেন শতাধিক হতদরিদ্র পরিবার ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসূর্চি পালন করেন। মানববন্ধন কারীরা অভিযোগ করে বলেন, বেতকা বিস্তারিত..

সাতক্ষিরায় বানবাসী মানুষের পাশে ইবির সামাজিক সংগঠন

        সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায়, রমজান নগর ইউনিয়নে গোলাখালী গ্রামের মানুষ গুলোর জীবন যাপন জোয়ার ভাটায় বিপর্যস্ত । সেখানে গ্রামের মানুষের দুর্বিষহ জীবনযাত্রার খবর পেয়ে ছুটে যান ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কুষ্টিয়ার, স্বেচ্ছাসেবি সংগঠন বুনন। সংগঠনটি অর্ধ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেন। ত্রান বিতরণ কালে উপস্থিত ছিলেন বুননের সদস্য ইব্রাহিম খলিল, বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে ১২টি উন্নয়ন প্রকল্পের কাজ উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

  শামীম ইকবাল চৌধুরী নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)থেকে: নাইক্ষ্যংছড়ি উপজেলায় প্রায় ২১কোটি ২০ লাখ টাকা ব্যয়ে নব নির্মিত সোনাইছড়ি ইউপি ভবনসহ ১২টি উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। শুক্রবার( ৪ সেপ্টেম্বর) সকালে আনুষ্ঠানিকভাবে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকায় এসব উন্নয়ন কাজের উদ্বোধন করেন তিনি। উদ্বোধনী প্রকল্পগুলো হলো- সোনাইছড়িতে এলজিইডি বিস্তারিত..

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি জাতীয় পার্টির ভ্যানগার্ড হিসেবে মাঠে আছে-গোলাম মোহাম্মদ কাদের

        ঢাকা, শনিবার, ০৫ সেপ্টেম্বর-২০২০ : জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-এর আদর্শ বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি জাতীয় পার্টির ভ্যানগার্ড হিসেবে মাঠে আছে। করোনাকালে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি দেশের সাধারণ মানুষের পাশে থেকে প্রশংসা অর্জন করেছে। আজ বিস্তারিত..

পার্বত্য মন্ত্রী কতৃর্ক বান্দরবান পৌরসভার৬নংওয়ার্ড কাউন্সিলর শেখর কে লিখিত ধন্যবাদ জ্ঞাপন পত্র প্রদান

      মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবান পৌরসভার ৬নংওয়ার্ড এর সফল কাউন্সিলর সৌরভ দাশ শেখর কে কাজের মুল্যায়ন স্বরুপ লিখিত ধন্যবাদ জ্ঞাপন পত্র প্রদান করেন পার্বত্য মন্ত্রী। যা অত্যন্ত আনন্দ ও গৌরবের বিষয়। বান্দরবান পৌরসভার ৬ নং ওয়ার্ডে পরিষ্কার-পরিচ্ছন্ন ও সৌন্দর্য বর্ধন কর্মসূচি এবং অত্র ওয়ার্ডে ছোট খাটো রাস্তাঘাট সংস্কার ও উন্নয়নের ক্ষেত্রে বিস্তারিত..

ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তু মুলক শাস্তি নিশ্চিত করতে হবে-গোলাম মোহাম্মদ কাদের

      ঢাকা, শনিবার, ০৫ সেপ্টেম্বর-২০২০ : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম-এর উপর সন্ত্রাসী হামলার তিব্র নিন্দা জানিয়েছে জাতীয় পার্টি। আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বনানী কার্যালয়ে অতিরিক্ত মহাসচিবদের সাথে সভায় জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেন, ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তুমুলক শাস্তি বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে কষ্টিপাথরের মূর্তি উদ্ধার

      আসিফ জামান ,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলরহাট ইউনিয়নে টাঙ্গন নদীতে খনন করার সময় ৫ কেজি ওজনের একটি কষ্টি পাথরের মূর্তি উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে ওই ইউনিয়নের বড়দেশ্বরী এলাকা থেকে উদ্ধারকৃত মূর্তিটি পানি উন্নয়ন বোর্ডে জমা দেয় শ্রমিকরা। এর আগে শুক্রবার বিকেলে নদীতে ড্রেজার মেশিন দিয়ে খনন করার সময় মূর্তিটি পায় বিস্তারিত..

লামা উপজেলার পরিচিতি অবস্থান,আয়তন,জাতিগোষ্ঠী এবং নামকরণ

  লামা বাংলাদেশের চট্টগ্রাম বিভাগ এবং বান্দরবান জেলার অন্তর্গত একটি উপজেলা । এটি বান্দরবান জেলার সবচেয়ে জনবহুল উপজেলা। অবস্থান: বান্দরবান জেলা সদর থেকে লামা উপজেলার দূরত্ব প্রায় ৯২ কিলোমিটার। এ উপজেলার দক্ষিণে নাইক্ষ্যংছড়ি উপজেলা, দক্ষিণ-পূর্বে আলীকদম উপজেলা, পূর্বে থানচি উপজেলা ও রুমা উপজেলা , উত্তরে বান্দরবান সদর উপজেলা ও লোহাগাড়া উপজেলা এবং পশ্চিমে চকরিয়া উপজেলা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com