January 28, 2022, 11:14 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

পাহাড়ে উপাদেয় খাদ্য ‘বাঁশকোঁড়ল’

প্রতিবছর এপ্রিল-মে মাস থেকে বাঁঁশের বংশবৃদ্ধি ঘটে। এ সময় বাঁশের গোড়া থেকে গজিয়ে ওঠা কঁচি অংশকে বলা হয় বাঁশকোঁড়ল। মৌসুমের মাঝামাঝি সময় বাজারে এখন বাঁশকোঁড়লের ছড়াছড়ি। মূলত এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত এটি পাওয়া যায়। সারাদিন বাঁশবন এবং বনজঙ্গল থেকে সংগ্রহ করে বিক্রির জন্য বাজারে নিয়ে আসেন ক্ষুদ্র নৃগোষ্ঠী নারীরা।বিক্রির উদ্দেশ্যে আঁটি করে রাখা বাঁশকোঁড়ল। পার্বত্য বিস্তারিত..

দূর দিগন্তে – ফাতিমা পারভীন

      আমার ক্যানভাসে জ্বলনের দাগ দাউদাউ করে জ্বলে ভাঙ্গনের সুর বিরহের তাপ ছাড়া নেই আজ কিছু ধমনীর ভেতরেও আগুনের নদী দিনলিপির প্রতি অক্ষরে বিষাদের ছোঁয়া নতুন কক্ষপথে নিকষ কালো নিঃসীম অন্ধকার শেষের বিকেলে নেই সূর্যের আলো। তোমার কোমল পায়ের নিচে পিষ্ট হয়ে গেছে আমার অতীত ও বর্তমান তবু ঝরাপাতার মতো চলছে অবিরাম ঝরোয়ার বিস্তারিত..

ঈদগাঁহতে বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকীর দোয়া ও আলোচনা সভা

          সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদরের ঈদগাঁহতে বিএনপি’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা বলেছেন, বিএনপি প্রতিষ্ঠার শুরু করে এ দেশের মানুষের স্বার্থ রক্ষায় সব সময় বদ্ধপরিকর ছিল। বিএনপি দেশ ও জনগণের কথা বলে। বিএনপি গণতন্ত্র, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার সংগ্রামে প্রতিষ্ঠালগ্ন থেকে আজ অবধি কাজ করে যাচ্ছে। তাই দেশের ১৬ কোটি বিস্তারিত..

বান্দরবানের জামছড়িতে দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা নিহত

        মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি : বান্দরবান সদর উপজেলার জামছড়ি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মংচিংউ মারমাকে (৩৮) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ১ সেপ্টেম্বর রাত ৮ সময় সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের চিংক্যউ পাড়ায় মংচিংউ মারমার বাড়ির পাশে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় একদল অস্ত্রধারী বাড়ির পাশে এসে মংচিংউ বিস্তারিত..

আলীকদমে পাহাড় ধসে ১জন নিখোঁজ ১জন আহত

      আলীকদম প্রতিনিধি – বান্দরবান জেলা আলীকদম উপজেলা নয়াপাড়া ইউনিয়নে কলার ঝিরিতে পাহাড় ধসে ১জন নিখোঁজ ও আরো ১জন আহত অবস্থায় আলীকদম সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আজ ১ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুর ১টায় হঠাৎ করে কিছুক্ষণ ধরে বৃষ্টি হলে ঝিরিতে পানি হয়ে পাহাড়টি ধসে পড়ে। তখন আব্দুল রহিম রুবেল(২৫) নিখোঁজ হন,সে কক্সবাজার উখিয়া উপজেলা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com