January 23, 2022, 5:02 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রাণীশংকৈলে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

        রাণীশংকৈল(ঠাকুরগাঁও)­প্রতিনিধিঃ- “প্রতিষ্ঠা বার্ষিকীর অঙ্গিকার,রুখতে হবে স্বৈরাচার” প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির গৌরবময় ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা বিএনপির আয়োজনে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরের রাণীশংকৈল ডিগ্রী কলেজ হলরুমে ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। সভায় উপজেলা বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান আইনুল হক বিস্তারিত..

আলীকদমে বাঁশ কাটতে গিয়ে পাহাড়ের মাটি চাপা পড়ে নিখোঁজ ১, আহত ১

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানের আলীকদমে বাঁশ কাটতে গিয়ে পাহাড়ধসে মাটিচাপা পড়ে এক শ্রমিক নিখোঁজ ও ১ জন আহত হয়েছে। নিখোঁজ শ্রমিককে উদ্ধারে সেখানে স্থানীয় লোকজন, দমকল বাহিনী ও সেনাবাহিনীর সদস‍্যরা কাজ করছে। মঙ্গলবার বিকাল ৪টার দিকে বৃষ্টির সময় উপজেলার নয়াপাড়া ইউনিয়নের মঙ্গল ঝিড়ি এলাকায় এ ঘটনা ঘটে। অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউনুল ইসলাম ও নোয়াপাড়া ইউনিয়নের বিস্তারিত..

জ্ঞান চর্চার জন্য ভালো মাধ্যম ক্লাবিং”- অধ্যাপক ড. মীজানুর রহমান

      জবি প্রতিনিধিঃ নানান বিষয়ে জ্ঞান অর্জন করতে হলে শুধু বই পড়া নয়, নতুন নতুন মানুষের সাথে পরিচিত হয়ে এক সাথে কাজ করা তথ্য শেয়ার করা উচিত। আর এর অন্যতম মাধ্যমের সর্বোত্তম স্থান হলো ক্ল্যাবিং করা বা বিভিন্ন সংগঠনের সাথে যুক্ত থাকা, কেননা এখনই নানান বিভাগের শিক্ষার্থীদের একত্রিত হওয়ার সুযোগ তৈরি হয়। জগন্নাথ বিস্তারিত..

বান্দরবানে সুলতানপুর সড়কের উদ্বোধন ও রেইছা বাজার শেডের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং গরীব পরিবারের মাঝে সোলার বিতরন করেন পার্বত্য মন্ত্রী

      মোহাম্মদ আলী বান্দরবান -জেলা প্রতিনিধি: তিন পার্বত্য জেলায় বিদ্যুৎহীন এলাকার জনসাধারণের সুবিধার্থে সরকার ২১৭ কোটি টাকা ব্যয়ে ৪২ হাজার পরিবারের মধ্যে সোলার বিতরনের উদ্যোগ নিয়েছে। ০১সেপ্টেম্বর মঙ্গলবার সকালে বান্দরবানের সুয়ালক ইউনিয়ন পরিষদে স্থানীয় ৪২টি গরীব ও দুস্থ পরিবারের মাঝে সোলার বিতরনের সময় তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন দ্রুত এ প্রকল্পের কাজ বিস্তারিত..

টঙ্গিবাড়িতে আত্মগোপনের ১৩দিন পর নিখোঁজ ড্রেজার শ্রমিক উদ্ধার

      মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ টঙ্গিবাড়িতে আত্মগোপনের ১৩ দিন পর নিখোঁজ ড্রেজার শ্রমিক জালালকে উদ্ধার করেছে দিঘীরপাড় তদন্ত কেন্দ্রের পুলিশ। গত বুধবার (১৯ আগস্ট) পদ্মা নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন কালে টঙ্গিবাড়ি উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে মহিউদ্দিন হালদার এর ড্রেজার জব্দ করার পর ড্রেজারে কর্মরত জালাল নামের একজন ড্রেজার শ্রমিক নদীতে ঝাঁপিয়ে নিখোঁজ হয়ে বিস্তারিত..

পবিত্র আশুরার মর্মবানী ধারণ করে বৈষম্যহীন দেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র আশুরার মর্মবাণী অন্তরে ধারণ করে জাতীয় জীবনে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার ক্ষেত্রে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন, সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ দেশ গড়ে তুলতে সকলের প্রতি আহবান জানিয়েছেন। আজ পবিত্র আশুরা উপলক্ষ্যে দেয়া এক বাণীতে এ আহ্বান জানান তিনি। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, “পবিত্র আশুরা একটি বিস্তারিত..

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে সচেতন হয়ে চলতে হবে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মাস্ক পরার পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে সচেতন হয়ে চলতে হবে। আমি বলতে চাই, সবাইকে মাস্ক পরে, স্বাস্থ্যবিধি মেনে সচেতন হয়ে চলতে হবে। নিজে সুরক্ষিত থাকা অন্যকে সুরক্ষিত রাখা। সবাইকেই এটা মেনে চলতে হবে। আজ রবিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ বিস্তারিত..

বঙ্গবন্ধু বেঁচে থাকলে বিশ্বের বুকে বাংলাদেশ হতো উন্নত দেশ

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, দলের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শনকে জীবনে ধারণ করতে হবে। তিনি বেঁচে থাকলে বিশ্বের বুকে বাংলাদেশ হতো উন্নত দেশ । কিন্তু তার সেই স্বপ্ন বাস্তবায়ন করতে দেয়নি হায়েনার দল। তিনি যদি ১০ বছর দেশ চালাতে পারতেন তাহলে দেশকে সোনার বাংলাদেশ গড়ে তুলতে পারতেন। অথচ মাত্র বিস্তারিত..

গুম-খুন-পেট্রোলবোমার অপরাজনীতির জন্য বিএনপিকে জনগণের কাছে ক্ষমা চাইতে বললেন তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক |  তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপি’র উদ্দেশ্যে বলেছেন, ‘গুম-খুন-সন্ত্রাস ও পেট্রোলবোমার যে অপরাজনীতি আপনারা করেছেন, সেজন্য সহসাই জনগণের কাছে ক্ষমা চান, তাহলে জনগণ ক্ষমা করলেও করতে পারে।’একইসাথে আগামী উপনির্বাচনগুলোতে বিএনপি’র অংশ নেবার সিদ্ধান্তকে সাধুবাদ জানান তথ্যমন্ত্রী। তবে এ অংশগ্রহণ যেন গন্ডগোলের চেষ্টা বা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিস্তারিত..

কন্টেইনার হ্যান্ডলিংয়ে ৬ ধাপ এগিয়ে ৫৮তম চট্টগ্রাম বন্দর

প্রেসটিভি  ডেস্ক  ।   কন্টেইনার হ্যান্ডলিংয়ে এক বছরের ব্যবধানে ছয় ধাপ এগিয়ে চট্টগ্রাম বিশ্বের ব্যস্ততম বন্দরের তালিকায় ৫৮তম স্থান অর্জন করেছে। গত ২০১৮ সালে এই তালিকায় চট্টগ্রাম বন্দর ৬৪তম স্থানে ছিল। এ নিয়ে গত এক দশকে ৩০ ধাপ এগিয়েছে এই বন্দর। লন্ডনভিত্তিক শিপিং বিষয়ক লয়েডস তালিকায় কন্টেইনার হ্যান্ডলিংয়ে এক বছরেই চট্টগ্রাম বন্দর ছয় ধাপ এগিয়ে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com