January 24, 2022, 3:00 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলার তজুমদ্দিনে মারবেল খেলাকে কেন্দ্র করে অভিভাবকের আঘাতে শিশু নিহত ১

      এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি:- ভোলার তজুমদ্দিনের শম্ভুপুরে শিশুদের মারবেল খেলার সময় মারামারিকে কেন্দ্র করে অপর অভিভাবকের আঘাতে এক শিশু নিহত হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে মামলা প্রক্রিয়াধীন আছে। থানায় অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সিরু মুন্সী বাড়ীর সিরাজের ছেলে মোঃ শান্ত (১২)র সাথে একই বাড়ীর শফিউল্যাহ র ছেলে জিহাদ বিস্তারিত..

জাতির জনককে কোন দলীয় বৃত্তে আটকে রাখা সম্ভব নয় – গোলাম মোহাম্মদ কাদের

      জাতীয়  পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জাতির জনক শেখ মুজিবুর রহমান কোন দলের নয়। জাতির জনক সকলের, তিনি বাঙালী জাতির নেতা। জাতির জনককে কোন দলীয় বৃত্তে আটকে রাখা সম্ভব নয়। তিনি বলেন, জাতির জনক সারাটা জীবন বাঙালী জাতির মুক্তির জন্য সংগ্রাম করেছেন। তাঁর সংগ্রাম ছিলো বৈষম্য বিস্তারিত..

কালীগঞ্জে দুর্বৃত্ত কর্তৃক মৎসচাষীর পুকুরে গ্যাস বড়ি দিয়ে মাছ নিধন

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ কালীগঞ্জের এক মৎসচাষীর পুকুরে গ্যাস বড়ি দিয়ে মাছ নিধন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার বেলা ১২ টার দিকে উপজেলার সাইটবাড়িয়া গ্রামের ইউপি সদস্য নান্নু মিয়ার পুকুরে। তিনি ওই গ্রামের মৃত নুর আলী বিশ্বাসের ছেলে। ক্ষতিগ্রস্থ মাছচাষী নান্নু মিয়া জানান, শনিবার বেলা ১২ টার দিকে লোক মাধ্যমে খবর পান তার পুকুরের বিস্তারিত..

শৈলকুপায় বিষধর সাপের কামড়ে অন্ত:স্বত্তা নারী ও যুবকের মৃত্যু

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দোহারো গ্রামে সাপের কামড়ে শরিফা খাতুন (২২) নামের অন্ত:স্বত্তা এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। শরিফা খাতুন দোহারো গ্রামের রাশিদুল ইসলামের স্ত্রী। শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিল ৭ মাসের অন্ত:স্বত্তা শরিফা খাতুন। রাত ৩ বিস্তারিত..

ভয়াবহ মহামারি করোনার মধ্যেই সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোটচাঁদপুরে অহরহ চলছে জমজমাট কোচিং ও প্রাইভেট বাণিজ্য

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় অহরহ চলছে জমজমাট কোচিং ও প্রাইভেট বাণিজ্য। কোথাও কোথাও সাইনবোর্ড সরিয়ে, আবার কেউ কেউ পুরানো কৌশল অবলম্বন করে শিক্ষকরা এই বাণিজ্য চালিয়ে যাচ্ছে। সরেজমিনে গিয়ে দেখা গেছে, উপজেলার সরকারি স্কুল, কলেজ ও এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা বাসা ভাড়া নিয়ে চালিয়ে যাচ্ছে বিস্তারিত..

মহেশপুর ও হরিণাকুন্ডুর ক্লিনিকে ৪ প্রসুতির মৃত্যুর পর এবার ঝিনাইদহের বৈডাঙ্গা ক্লিনিকে অপারেশনের পর স্কুল ছাত্রীর মৃত্যু, বাদীকে ম্যানেজ

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নের বৈডাঙ্গা প্রাইভেট হাসপাতালে ভূল অপারেশনে রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে ক্লিনিক মালিক বাদীকে ম্যানেজ করে ফেলেছে। গত দুই মাস আগে ক্লিনিকটিতে সুর্বনা খাতুনের (১৩) এপেনডিক্স অপারেশন করেন রানা ও ফারুক আহম্মেদ। অপারেশনের পর ২৫দিন যাবৎ সুবর্না ঐ ক্লিনিকেই চিকিৎ নেয়। তার অবস্থার অবনতি হলে বিস্তারিত..

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে ভুল চিকিৎসায় বাচ্চা সহ আখি আক্তার(২২) নামে এক প্রসুতির মৃত্যু।

মুন্সীগঞ্জ প্রতিনিধি গত কাল মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ীতে ভুল চিকিৎসায় বাচ্চা সহ আখি আক্তার(২২) নামে এক প্রসুতির মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে৷ শনিবার দুপুরে স্থানীয় টঙ্গীবাড়ী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে এঘটনা ঘটে। নিহত আখি উপজেলার সোনারং এলাকার মোঃ পিন্টুর স্ত্রী ও ২সন্তানের জননী। নিহতের স্বামী পিন্টু জানায়, শুক্রবার সকাল ৮টায় সিজারের জন্য স্ত্রী আখিঁ কে টঙ্গীবাড়ী ক্লিনিকে বিস্তারিত..

বান্দরবান জেলা সিএনজি মাহিন্দ্রা মালিক সমিতি’র উদ্যোগে শ্রমিক মালিকদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাজার এবং ভাড়ার তালিকা বিতরণ

মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান জেলা সিএনজি মাহিন্দ্রা মালিক সমিতির উদ্যোগে মালিক চালক শ্রমিকদের করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার এবং যাত্রিদের সুবির্ধাতে সম্মানিত যাত্রিরা বেশী ভাড়া দেওয়ার হয়রানি থেকে মুক্তি পেতে ভাড়ার তালিকা ৩০ আগস্ট সন্ধ্যায় বান্দরবান জেলা সিএনজি মাহিন্দ্রা মালিক সমিতির কার্যালয়ে বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিস্তারিত..

লামায় ‘সরকারি নগদ অর্থ সহায়তার টাকা হাতিয়ে নিল গ্রাম পুলিশ

  নিজস্ব প্রতিনিধি: করোনা ভাইরাস সংকটে ক্ষতিগ্রস্ত ৫০ লক্ষ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী নগদ অর্থ সহায়তার ঘোষণা দিয়েছেন। ইতিমধ্যে অনেকে নগদ অর্থ সহায়তার টাকা পেয়েছেন আবার অনেকের নির্দিষ্ট মোবাইলে নাম্বারে টাকা চলে আসছে। সুবিধাভোগীরা অনেকে অশিক্ষিত ও মোবাইল ব্যবহার করতে না জানায় কিছু দুস্কৃতি প্রকৃতির লোক সে সুযোগকে কাজে লাগিয়ে অনেকের টাকা কৌশলে হাতিয়ে নিচ্ছে। বান্দরবানের লামা বিস্তারিত..

চাকঢালয় ইউএনডিপির উদ্যোগে কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি সদর চাকঢালায় করোনা প্রার্দুভাবের কারণে কর্মহীন হয়ে পড়া প্রান্তিক জনগোষ্টির নিম্নবিত্তদের মাঝে ইউএনডিপি,র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (৩০ আগস্ট) বেলা সাড়ে ১২টায় জাতিসংঘ উন্নয়ন কর্মসূচী(ইউএনডিপি) এর অর্থায়নে নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালা জুনিয়ার হাই স্কুলের মাঠে ত্রাণ বিতরণ উদ্বোধন করা হয়। এতে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারমান নূরুল আবছার ইমন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com