January 24, 2022, 12:49 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবা‌ন পৌরসভাকে রোড রোলার হস্তান্তর,পরিস্কার পরিছন্নতা অভিযান এবং এলইডি টিভির উদ্বোধন

          মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় কর্তৃক প্রদানকৃত রোড রোলার গাড়ী বান্দরবা‌ন পৌরসভাকে হস্তান্তর, ও পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য সমাজ সেবক কাজল কান্তি দাশ কর্তৃক করোনাভাইরাস রোগ প্রতিরোধে ব্লিচিং পাউডার মিশ্রিত জীবাণু নাশক পানি ছিটানো ও ডেঙ্গু মশা নিধনে মশক নিধন স্প্রে পরিস্কার পরিছন্নতা অভিযান বিস্তারিত..

করোনার ক্ষতি মোকাবিলা বাংলাদেশকে ১১ বিলিয়ন ডলার ঋণ দিচ্ছে এডিবি

নিজস্ব প্রতিবেদক কভিডের ক্ষতি মোকাবিলায় বাংলাদেশকে ১১ বিলিয়ন ডলার ঋণ দিচ্ছে এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি)। তিন অর্থবছরের মধ্যে কয়েকটি কিস্তিতে এই অর্থ ছাড় করা হবে। চলতি অর্থবছর থেকে আগামী ২০২২-২৩ অর্থবছর মেয়াদে এ ঋণ দেওয়া হবে।গতকাল বৃহস্পতিবার এডিবির ঢাকা অফিসের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনার ক্ষতি পুষিয়ে নিতে বাংলাদেশের ক্ষেত্রে এডিবি এই কান্ট্রি অপারেশন বিজনেস বিস্তারিত..

অশ্রুঝরা আগস্ট বাঙালির আত্মপরিচয়ের প্রতিরূপ বঙ্গবন্ধু

  ড. সত্য প্রসাদ মজুমদার :   জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১০০ বছর আগে ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। এই স্বনামধন্য বঙ্গসন্তানের পিতার নাম শেখ লুৎফর রহমান। তিনি গোপালগঞ্জের গিমাডাঙ্গা প্রাইমারি স্কুল থেকে শিক্ষাজীবন শুরু করেন। ১৯৪২ সালে গোপালগঞ্জ মিশনারি স্কুল থেকে ম্যাট্রিক ও ১৯৪৪ সালে কলকাতা ইসলামিয়া কলেজ থেকে বিস্তারিত..

দেশে ট্রায়ালের অনুমতি পেল চীনের ভ্যাকসিন

নিজস্ব প্রতিবেদক করোনাভাইরাস প্রতিরোধে দেশে ভ্যাকসিন ট্রায়ালের নীতিগত সিদ্ধান্ত নেওয়া হয়েছে। চীনের কম্পানি সিনোভ্যাক বাংলাদেশে ভ্যাকসিন ট্রায়ালে অংশ নিতে আইসিডিডিআরবির মাধ্যমে যে আবেদন করেছিল, সেটির কার্যকারিতা নিয়ে নানা বিশ্লেষণ শেষে অনুমোদন দিয়েছে সরকার। এ ছাড়া ভারতসহ অন্য কোনো দেশ ভ্যাকসিন ট্রায়ালে আগ্রহ দেখালে সরকার তার কার্যকারিতা যাচাই করে অনুমোদন দেওয়ার ক্ষেত্রেও আন্তরিক থাকবে। যত দ্রুত বিস্তারিত..

৩১ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হোন : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিদ্যুৎ উৎপাদন খরচ অনেক বেশি হওয়া সত্ত্বেও ভর্তুকি দিয়ে তা গ্রাহকদের কাছে সরবরাহ করা হচ্ছে। তাই অহেতুক বিদ্যুৎ অপচয় করবেন না। বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হোন। গতকাল ৩১টি উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী একই সঙ্গে দুটি পাওয়ার প্লান্ট, ১১টি গ্রিড সাব-স্টেশন, ছয়টি নতুন সঞ্চালন লাইন বিস্তারিত..

যৌতুকের দাবিতে আগুন দিয়ে স্ত্রীকে পুড়িয়ে হত্যা চেষ্ঠার অভিযোগ

    মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধিঃ রাণীশংকৈল পৌরশহরের ৪ নং ওয়ার্ডের ভান্ডারা/বন্দরে স্ত্রী (২১) কে কেরোসিন তৈল দিয়ে পুড়িয়ে মারার অভিযোগ ওঠেছে তার স্বামী, শ্বাশুড়ী এবং শ্বশুড়ের বিরুদ্ধে। বর্তমানে গুরুতর আহত হয়ে ঐ নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী পরিবারটি। ঘটনাটি ঘটিয়েছেন পৌরশহরের গার্মেন্টর্স এর দোকানের কর্মচারী বিস্তারিত..

বিশিষ্ট সমাজ সেবক মোঃ হোসেন অপি মাদবরের বাবা মরহুম হাজী আব্দুল কাদের এর প্রথম মৃত্যু বার্ষিকী

      মোঃ‌লিটন মাহমুদ :- আজ শুক্রবার বিশিষ্ট সমাজ সেবক মোঃ হোসেন অপি মাদবরের বাবা মরহুম হাজী আব্দুল কাদের এর প্রথম মৃত্যু বার্ষিকী। তাই মৃত্যু বার্ষিকীতে সকলের নিটক দোয়া কামনা করেছেন তার বড় ছেলে মোঃ হোসেন অপি। এ উপলক্ষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দিনবব্যাপী কোরআন খানি ও দোয়ার আয়োজন করা হয়েছে। এ ছাড়া বাদ বিস্তারিত..

বিশিষ্ট সমাজ সেবক মোঃ হোসেন অপি মাদবরের বাবা মরহুম হাজী আব্দুল কাদের এর প্রথম মৃত্যু বার্ষিকী

      মোঃ‌লিটন মাহমুদ :- আজ শুক্রবার বিশিষ্ট সমাজ সেবক মোঃ হোসেন অপি মাদবরের বাবা মরহুম হাজী আব্দুল কাদের এর প্রথম মৃত্যু বার্ষিকী। তাই মৃত্যু বার্ষিকীতে সকলের নিটক দোয়া কামনা করেছেন তার বড় ছেলে মোঃ হোসেন অপি। এ উপলক্ষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দিনবব্যাপী কোরআন খানি ও দোয়ার আয়োজন করা হয়েছে। এ ছাড়া বাদ বিস্তারিত..

পার্বত্যমন্ত্রীর ২৯ আগষ্ট সফর বাতিল : সোনাইছড়িতে যাচ্ছেন ৪ সেপ্টম্বর –

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: ২৯ আগষ্ট শনিবার নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে সফরে আসার কথা থাকলেও সফরে আসচ্ছে না পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি। বিষয়টি নিশ্চিত করে পার্বত্যমন্ত্রী সহকারি একান্ত সচিব মো, সাদেক হোসেন চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ২৯ আগষ্ট শনিবার নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয় ও সোনাইছড়ি ইউনিয়নে সফর করার কথা থাকলেও সফরে আসতে পারচ্ছেন না পার্বত্যমন্ত্রী বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com