January 24, 2022, 4:03 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সাংবাদিক মোহাম্মদ সেলিম মুন্সীগঞ্জের কাগজে যোগদান

        মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের সিনিয়র সাংবাদিক মোহাম্মদ সেলিম মুন্সীগঞ্জের কাগজ পত্রিকায় যোগদান করেছেন। গত ২৬ আগষ্ট মুন্সীগঞ্জের কাগজ ভবনে মুন্সীগঞ্জের কাগজ পত্রিকার সম্পাদক মোহাম্মদ আরফিন এর কাছে আনুষ্ঠানিক ভাবে মোহাম্মদ সেলিম যোগদান করেছেন। মোহাম্মদ সেলিম ১৯৬৪ সালের ১১ ডিসেম্বর মুন্সীগঞ্জ পৌরসভার নয়াপাড়াস্থ নানি বাড়িতে বসবাসরত অবস্থায় মুন্সীগঞ্জ পুরাতন হাসপাতালে জন্ম গ্রহণ করেন। বিস্তারিত..

মুন্সীগঞ্জে যক্ষা নিরোধে সুশীল সমাজের ভূমিকা শির্ষক মতবিনিময় ও জাতীয় শোক দিবসে দোয়া অনুষ্ঠিত হয়েছে

      মোঃ‌লিটন মাহমুদ ,মুন্সীগঞ্জঃ এখনই সময় অঙ্গীকার করার, যক্ষামুক্ত বাংলাদেশ গড়ার এই শ্লোগান নিয়ে মুন্সীগঞ্জে বাংলাদেশ জাতীয় যক্ষা নিরোধ সমিতি (নাটাব) এর সুশীল সমাজের ভূমিকা শির্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরের শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় কালে যক্ষা ছড়াতে পারে এমন সব তথ্য তুলে ধরে আলোচকরা বলেন,ফুসফুসে বিস্তারিত..

বান্দরবা‌ন বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে পার্বত্য মন্ত্রী’র মানবিক সহায়তা প্রদান

        মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবা‌ন বাজারে পূরবী বা‌র্মিজ মা‌র্কেটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মানবিক সহায়তা প্রদান করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,। বৃহস্পতিবার (২৭ আগস্ট) ‌বিকালে পূরবী বা‌র্মিজ মা‌র্কেটেট প্রাঙ্গণে এর আয়োজন করা হয়। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পাবর্ত্য বিস্তারিত..

মুন্সীগঞ্জে সংবাদিকের উপর সন্ত্রাসী হামলা,ভেঙ্গে দিলো হাত।

        মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি মুন্সীগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক রজত রেখা পত্রিকার সিনিয়র রিপোর্টার মোঃ নাজির হোসেনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার আধারা ইউনিয়নের বকুলতলা ব্রীজের পূর্ব পাশে তার এই সন্ত্রাসী হামলা চালানো হয়।হমলায় গ্রুরুতর অবস্থায় নাজিরকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,এলাকার জয়নাল সরকারের ছেলে চিহৃিত বিস্তারিত..

স্বামী ঢাকায় বাড়িতে স্ত্রীর চুটিয়ে প্রেম ও দৈহিক সম্পর্ক, ধরা পড়ে দুই সন্তানের জননী সেই স্ত্রীকে তালাক দিল স্বামী!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ স্বামী ঢাকায় থাকার সুবাদে স্ত্রী জেসমিন চুটিয়ে প্রেম ও দৈহিক সম্পর্ক গড়ে তোলে প্রতিবেশি যুবক আকুল মন্ডলের সাথে। অবশেষে ভাতিজার হাতে ধরা পড়ে তালাক প্রাপ্ত হতে হয়েছে জেসমিনকে। আর প্রেমিক আকুল মন্ডলের ঠাই হয়েছে শ্রীঘরে। লম্পট আকুল চাঁদপুর গ্রামের শহিদুল মন্ডলের ছেলে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার চাঁদপুর গ্রামে। এই গ্রামের বিস্তারিত..

একের পর এক ভুল চিকিৎসায় মৃত্যু, ঝিনাইদহের ৬ উপজেলায় কোনো ক্লিনিকেরই নেই লাইসেন্স নবায়ন, হতাশ সচেতন মহল!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ‘ভোরে স্ত্রীর প্রসব বেদনা শুরু হয়। এরপর স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করি। সকালে একজন ডাক্তার এসে অপারেশন করেন। সিজারের পর পরই মারা যায় আমার স্ত্রী লাবনী। অবস্থা নিয়ন্ত্রণে নিজেদের অপকর্ম আড়াল করতে আমার স্ত্রী লাবনীর মৃতদেহ জীবিত দেখিয়ে টেনে নিয়ে যাওয়া হয় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে।’ এভাবেই ঘটনার বর্ণনা করছিলেন মারা বিস্তারিত..

যেভাবে কালীগঞ্জে বিকাশ এজেন্টের ২ লাখ টাকা গায়েব!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ কালীগঞ্জে এক বিকাশ এজেন্টের ২ লাখ টাকা হারিয়ে গেছে। মঙ্গলবার সকালে ওই প্রতিষ্ঠানের সত্বাধিকারী সিদ্দিকুর রহমান বাড়ি থেকে বাই সাইকেলযোগে শহরের নিমতলা বাসস্ট্যান্ডের ব্যবসা প্রতিষ্ঠান রনি মোবাইলে এসে দেখেন বড় ব্যাগের মধ্যে রাখা তার টাকার ছোট ব্যাগটি নেই। এ ব্যাপারে থানায় একটি সাধারন ডাইয়েরী করা হয়েছে। দোকানের সত্বাধিকারী সিদ্দিকুর রহমান বিস্তারিত..

মুক্তিযুদ্ধের গৌরবকে ধ্বংস করে দিতে দেশে জঙ্গিবাদের উত্থান ঘটায় বিএনপি

বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ২০০৪ সালের ২১ আগস্ট রাজধানী ঢাকার বুকে শান্তিপূর্ণ রাজনৈতিক সমাবেশে চালানো হয় নজিরবিহীন হত্যাযজ্ঞ। গ্রেনেড হামলার উদ্দেশ্য ও প্রধান টার্গেট ছিলেন বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধীদলীয় নেতা শেখ হাসিনা। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় আয়োজিত সমাবেশে সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে এসে সন্ত্রাসের শিকার হয়েছিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ বিস্তারিত..

করোনায় অ্যান্টিজেন টেস্ট চালু করছে সরকার

নিউজ ডেস্ক: তাৎক্ষণিকভাবে ফলাফল পেতে এবং আরও বেশি মানুষকে করোনাভাইরাস পরীক্ষার আওতায় আনতে ‘অ্যান্টিজেন টেস্ট’ চালুর সিদ্ধান্ত নিয়েছে সরকার। শিগগির দেশের কিছু সরকারি হাসপাতালে এই পরীক্ষা চালু হবে। এই টেস্টের মাধ্যমে নমুনা দেওয়ার কিছুক্ষণের মধ্যেই ফলাফল পাওয়া যাবে। পাশাপাশি এ মাসেই কিছু ‘কভিড-১৯’ হাসপাতালকে ‘নন-কভিড’ ঘোষণা করা হবে। অর্থাৎ যেসব হাসপাতালে করোনাভাইরাসে সংক্রমিত রোগীকে চিকিৎসা বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে পাহাড়ী বাংলা মদ ধ্বংস করেছে পুলিশ

 শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়িতে পাহাড়ী বাংলা মদ ধ্বংস করেছে পুলিশ । বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি। তিনি জানান, বিভিন্ন সময় নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ অভিযান চালিয়ে ৫শত ৮৪লিটার পাহাড়ী বাংলা (চোলাই)মদ উদ্ধার করা হয়। ওসব উদ্ধারকৃত চোলাই মদ আমার উপস্থিতিতে ধাবংস করা হয়। বৃহস্পতিবার ২৭ আগষ্ট সকাল সাড়ে ১১টায় নাইক্ষ্যংছড়ি থানায় প্রায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com