January 26, 2022, 8:57 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ইসলামপুর নাপিতখালী সড়কে অসংখ্য খানাখন্দে ভরা

        সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার শিল্প এলাকা ইসলামপুর নাপিতখালী সড়কটি একটি জনগুরুত্বপূর্ণ সড়ক। এ সড়ক দিয়ে দৈনিক শত শত যানবাহন ও হাজার হাজার মানুষ চলাচল করে। বিশেষ করে ঢাকাগামী লবণ পরিবহনের বড় বড় ট্রাক চলাচলের মূল সড়ক এটি। এছাড়াও সিএনজি অটোরিক্সা, দিয়ে মানুষ চলাচল করে থাকে। কিন্তু সেই সড়কের নাপিতখালী বটতল বিস্তারিত..

আলীকদমে কর্মহীনদের পাশে ইউ এন ডিপি

        আব্দুর রহমান,আলীকদম প্রতিনিধিঃ বান্দরবান জেলা আলীকদম উপজেলায় ৪টি ইউনিয়নে করোনা ভাইরাস উপলক্ষে ইউ এন ডি পি’র বরাদ্দকৃত খাদ্য সামগ্রী শান্তিপূর্ণ ভাবে পাহাড়ী ও বাংঙ্গালীর মাঝে প্রয়োজনীয় খাদ্য সহায়তা দেওয়া হয়েছে এই সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ২নং চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফৈরদ্দোস রহমান। রবিবার (২৫ আগষ্ট) সকাল থেকে আলীকদম উপজেলার বিস্তারিত..

মুন্সিগঞ্জ ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ আটক-১

        মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানে ১২৫ গ্রাম গাঁজাসহ একজনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার রাত পৌনে ১১টায় সদর উপজেলার মুক্তারপুর এবিসি ফুটভিলেজ এন্ড চাইনিজ রেস্টুরেন্ট এর সামনে থেকে মোহাম্মদ হানিফ (৪২)নামের একজন গাঁজা ব্যবসায়ীকে আটক করা।এসআই সালাম ও এসআই ফয়সালের নেতৃত্বে জেলা ডিবি পুলিশের চৌকস একটি টিম বিস্তারিত..

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শিলই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিতরণ

      মোঃ‌লিটন মাহমুদ মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মুন্সিগঞ্জ সদর উপজেলার শিলই ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শিলই ইউনিয়নের পূর্বরাখি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় হতদরিদ্র মানুষের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়। মুন্সিগঞ্জ সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিস্তারিত..

মন্ত্রিসভা বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইভি রহমানের মতো এমন নিরহংকার মানুষের মৃত্যু মেনে নেওয়া কষ্টের

নিজস্ব প্রতিবেদক প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আইভি রহমানের মতো এমন একজন চমৎকার নিরহংকার মানুষের মৃত্যু মেনে নেওয়া খুবই কষ্টের। প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গতকাল মন্ত্রিসভার বৈঠকে সংযুক্ত হন। বৈঠকে সভাপতিত্বকালে ২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহত আওয়ামী লীগ নেত্রী আইভি রহমানের কথা স্মরণ করে গতকাল তাঁর ১৬তম শাহাদাতবার্ষিকীতে তিনি এ কথা বলেন। মন্ত্রিসভার সদস্যরা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com