January 29, 2022, 7:11 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

প্রায় ৫ মাস বন্ধ থাকার পর জেলার পর্যটন কেন্দ্রগুলো আজ সকাল থেকে খুলে দিয়েছে জেলা প্রশাসন।

  সরেজমিনে গিয়ে দেখা যায়, বান্দরবানের নীলাচলে সকাল থেকে আসতে শুরু করেছেন পর্যটকরা। মুখে মাস্ক লাগিয়ে, হাত সাবান দিয়ে ধুয়ে টিকিট কেটে একে একে প্রবেশ করছেন পর্যটকরা। ছুটির দিন হলেও সকালে পর্যটকের তেমন ভিড় দেখা যায়নি। অনেক পর্যটক পর্যটন কেন্দ্রে পরিবার, বন্ধু-বান্ধব নিয়ে এদিক ওদিক ছুটছেন। কেউ প্রাকৃতিক দৃশ্যটিকে নিজের ক্যামরায় বন্দী করছেন। কেউবা দোলনায় বিস্তারিত..

কাশিমপুর থানায় ভুয়া RAB অফিসার আটক

      গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) এর কাশিমপুর থানায় ০১ (এক) জন ভুয়া RAB অফিসার আটক করেছেন অত্র থানার সঙ্গীয় ফোর্স সহ চৌকস পুলিশ অফিসার এসআই/মোহাম্মদ মাহাবুব। গত ইং ২২ আগষ্ট ২০২০ খ্রিঃ শনিবার রাত অনুমান ০৯.৩০ ঘটিকার সময় গাজীপুর মহানগর কাশিমপুর থানা এলাকার ডোমনা বাগানবাড়ী চেয়ারম্যানবাড়ী নতুন বাজার থেকে সাইফুল ইসলাম নামের এক বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে মাটির দেওয়াল চাপায় আহত ব্যক্তির হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি: নাইক্ষ্যংছড়ির উপজেলার ঘুমধুমে মাটির দেওয়াল চাপায় গুরুতর আহত হয়ে হাসপাতালে নেওয়ার পথে নুরুল বশর নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ওই ব্যক্তি ইউনিয়নের ৫নং ওয়ার্ড ঘোনারপাড়া এলাকার মৃত ছৈয়দ আহমদের ছেলে। রবিবার (২৩ আগষ্ট) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। ঘুমধুম ইউপি চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ জানান, বাড়ীর দেওয়াল ধ্বসের সময় বিস্তারিত..

ঝিনাইদহে মুজিববর্ষ উপলক্ষে সামাজিক সংগঠন সংশপ্তক’র বৃক্ষরোপণ কর্মসূচী

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘মুজিববর্ষীয়‘ বৃক্ষরোপণ কর্মসূচি আয়োজন করে সংশপ্তক নামের একটি সামাজিক সংগঠন। বাংলাদেশে বনের পরিমান ১৭% থেকে ২৫% এ বাড়ানো এবং প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলার লক্ষ্যে ‘সংশপ্তক‘ সংগঠনটি এই বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করে।‘ সংশপ্তক‘র বৃক্ষরোপণ অনুষ্ঠানে বিশ্বের জলবায়ু তাপমাত্রা নিয়ন্ত্রণ ও পরিবেশের ভারসাম্য রক্ষায় করণীয় বিভিন্ন বিস্তারিত..

ডাক্তারের বিরুদ্ধে ডাক্তার দিয়ে তদন্ত কমিটি, শাস্তি নিশ্চিতে রয়েছে যথেষ্ট সন্দেহ! ঝিনাইদহে ১৬৯ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স নবায়ন নেই

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ দুই বছর ধরে ঝিনাইদহের ক্লিনিক ও ডায়াগনেস্টিক সেন্টারগুলোর লাইসেন্স নবায়ন নেই। আবার ঝিনাইদহ শহরে অনেক ক্লিনিক লাইসেন্স ছাড়াই মাসের পর মাস ব্যবসা চালিয়ে যাচ্ছে। আর এ ভাবেই চলছে জেলার ক্লিনিক ও প্যাথলজি ব্যবসা। অভিযোগ উঠেছে, উপজেলা পর্যায়ের ক্লিনিকগুলোতে অহরহ অপচিকিৎসা চলছে। ডাক্তারের অবহেলায় প্রসুতির মৃত্যু ঘটছে। ক্লিনিকগুলোতে চিকিৎসার উন্নত পরিবেশ নেই। বিস্তারিত..

কালীগঞ্জে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী ফজলে রাব্বীর ঐতিহ্যবাহি মাল্টা বাগান

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ইউটিউবে মাল্টা বাগানের ভিডিও দেখে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী ফজলে রাব্বী (২৫) আহদান এগ্রো প্রজেক্ট নামে একটি প্রজেক্টের মাধ্যমে বাবার সাথে পরামর্শ করে শুরু করে মাল্টা বাগান’। কৃষি উদ্যোক্তা রাব্বি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার তত্ত্বিপুর গ্রামের আসাদুল ইসলাম মোল্লার বড় ছেলে। রাব্বি ইসলামি বিশ্ববিদ্যালয়ের ফিনান্স এন্ড মার্কেটিং এর মাষ্টের্সের ছাত্র। মাল্টা দিয়ে শুরু বিস্তারিত..

ঝিনাইদহে চাকরিজীবীদের নিয়ে যুবদলের কমিটি!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ সরকারি–বেসরকারি ও এলাকাকায় থাকেন না এমন ব্যক্তিদের নিয়ে ঝিনাইদহের ছয় উপজেলা ও পৌর যুবদলের কমিটি গঠন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ২০ আগস্ট বৃহস্পতিবার রাতে জাতীয়তাবাদী যুবদলের ঝিনাইদহ শাখার সভাপতি আহসান হাবীব রনক ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু স্বাক্ষরিত দলীয় প্যাডে এ সকল কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটি নিয়ে বিস্তারিত..

শৈলকুপায় অসামাজিক কাজে লিপ্ত: খরিদ্দার ও পতিতাসহ আটক ২ 

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় এক খরিদ্দার আব্দুর রাজ্জাক ও পতিতা করুনা খাতুন নামে দুজনকে আটক করেছে পুলিশ। শনিবার (২২ আগস্ট) দুপুরে পৌর এলাকার কবিরপুর মাধ্যমিক স্কুলের পাশে একটি বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত পতিতার বাড়ি ঝিনাইদেহ ও খরিদ্দার পুরুষের বাড়ি উপজেলার দিগনগর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে। বিস্তারিত..

গোবিন্দগঞ্জে আওয়ামীলীগের উদ্যোগে ২১ আগস্ট গ্রেনেড হামলার ১৬তম বার্ষিকীতে বিভিন্ন কর্মসূচী পালিত

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধিঃ একুশে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার ১৬তম বার্ষিকীতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শুক্রবার সকালে দলীয় পতাকা অর্ধনমিতকরণ, জাতীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে পুষ্পমাল্য অর্পণ, ১ মিনিট নিরবতা পালন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিকেলে দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভায় ঢাকা থেকে মোবাইল ফোনে বিস্তারিত..

পূর্বাচলে তৈরি হচ্ছে দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু চত্বর

নিজস্ব প্রতিবেদকঃ আকর্ষণীয় পর্যটন কেন্দ্রে রূপ নেবে থাকবে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী স্মারক সৌধ ১৯২০ থেকে ১৯৭৫ সাল পর্যন্ত ইতিহাস তুলে ধরা হবে মশিউর রহমান খান ॥ রাজধানীর পূর্বাচলে নির্মিত হচ্ছে দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু চত্বর। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে এই প্রকল্প হাতে নিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। পূর্বাচল নতুন শহর প্রকল্পে একসঙ্গে নির্মাণ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com