January 25, 2022, 4:25 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

জাতীয় পার্টি হচ্ছে গণমানুষের আস্থার একমাত্র দল-গোলাম মোহাম্মদ কাদের

      জাতীয় পার্টি হচ্ছে গণমানুষের আস্থার একমাত্র দল-গোলাম মোহাম্মদ কাদের ঢাকা, শনিবার, ২২ আগষ্ট -২০২০ : জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় পার্টি হচ্ছে গণমানুষের আস্থার একমাত্র দল। সাফল্যের সাথে দেশ পরিচালনায় অভিজ্ঞ জাতীয় পার্টির ওপর গণমানুষের আস্থা আছে। সাধারণ মানুষ জাতীয় পার্টিকে আরো শক্তিশালী দেখতে চায়। বিস্তারিত..

অবশেষে পর্যটকদের জন্য খুলে দেওয়া হলো বান্দরবানের সকল পর্যটন কেন্দ্র

        মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে টানা প্রায় ৫ মাস পর অবশেষে ২১ আগস্ট শুক্রবার পর্যটকদের জন্য খুলে দেওয়া হল পর্যটন কেন্দ্র। বান্দরবানের হোটেল-মোটেল রিসোট ব্যবসায়ীরা কিছুটা সস্থির নিশ্বাস ফেলতে শুরু করেছে। খুলে দেয়া হল জেলার হোটেল-মোটেল রিসোর্টসহ সব পর্যটন কেন্দ্র, জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। জেলা প্রশাসক বিস্তারিত..

মুন্সীগঞ্জ‌ে জাতীয় শ্রমিক লীগ শিল্পায়ণ আঞ্চলিক শাখার কমিটি ইস্তফা ।

      মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগ শিল্পায়ণ আঞ্চলিক শাখার কমিটি ইস্তফা দিয়েছে। এতে করে কমিটি শূন্য হয়ে পরেছে ওয়ার্ড টি। কমিটির সভাপতি রাজীব প্রধান ও সাধারণ সম্পাদক মোঃ সুমন হোসেন এর স্বক্ষরিত চিঠির মাধ্যমে ২০ আগষ্ট এই পদত্যাগ পত্র জেলা কমিটির বরবর প্রেরণ করা হয়। সদ্য পদত্যাগ কৃত বিস্তারিত..

শ্রীনগর কলেজের নবনির্বাচিত ছাত্রদল কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন এস এম জাহাঙ্গীর হাসান।

        মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জঃ শ্রীনগর সরকারী কলেজের নবনির্বাচিত ছাত্রদল আহবায়ক কমিটিকে কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও ঢাকা আর্টস কলেজের সাবেক ভিপি এস এম জাহাঙ্গীর হাসানের পক্ষ থেকে শ্রীনগরের ছনবাড়ি নামক স্থানে একটি রেস্তোরায় শুভেচ্ছা জানান ছাত্রদলের বিভিন্ন ইউনিয়ন ছাত্রদল নেতারা। এসময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম শিবলু ,যুগ্ন আহবায়ক ইমামুল বিস্তারিত..

সিরাজদিখানে জাতীয় শোক দিবস ও ২১ আগষ্টে নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা যুবলীগের

        মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ সিরাজদিখানে যুবলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় শহীদদের স্বরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা যুবলীগের আয়োজন মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা অডিটরিয়ামে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের শহীদদের বিস্তারিত..

মুন্সীগঞ্জের স্বনামধন্য থিয়েটার “মুন্সীগঞ্জ থিয়েটার” এর নতুন কমিটি গঠন

    মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের স্বনামধন্য থিয়েটার “মুন্সীগঞ্জ থিয়েটার” এর নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে মুন্সীগঞ্জ শহরের আড্ডা কনভেনশন সেন্টারে এই কমিটি গঠন করা হয় ৷ উক্ত সভা মোঃ দুলাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এবং সভায় আরও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ থিয়েটারের প্রধান পৃষ্ঠপোষক অভিজিৎ দাস বিস্তারিত..

একটি মানবিক আবেদন… থেরাপী বাঁচাবে জবি শিক্ষার্থীর বাবাকে

  জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তরুণ সাহার বাবা তাপস সাহা দীর্ঘদিন যাবৎ মুত্রথলির ক্যান্সারে আক্রান্ত রয়েছেন। ৫ টি কেমোথেরাপি সম্পন্ন করা হলেও শেষ ১টি কেমোথেরাপি অর্থের অভাবে আটকে রয়েছে। থেরাপির জন্য প্রয়োজন প্রায় ২৫,০০০ টাকা। পারিবারিক সূত্রে জানা যায়, তরূণ সাহা ঢাকায় টিউশনি করে চলেন। তাদের ৪ সদস্যবিশিষ্ট বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ১৬ জন আক্রান্ত করোনায়

ঠাকুরগাঁওয়ে ১৬ জন আক্রান্ত করোনায় আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর হাসপাতালের ৪৩ বছরের নারী স্বাস্থ্যকর্মী ও ব্যাংক কর্মকর্তা-সহ ১৬ জন করোনায় আক্রান্ত। এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন ১৬ জন(সদর উপজেলা-১০ জন,বালিয়াডাঙ্গী-৩ জন এবং রাণীশংকৈল-৩ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ, যুবক গ্রেপ্তার

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদরে পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃত যুবককে আদালতের মাধ্যমে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয় বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com