January 29, 2022, 8:17 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

এমপিওভুক্ত শিক্ষকদের জন্য সুখব

বেসরকারি এমপিওভুক্ত স্কুলের অর্ধেক শিক্ষককে সিনিয়র শিক্ষক পদে পদোন্নতি দেয়া হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দিপু মনি। দীর্ঘদিন ধরে সহকারী শিক্ষকদের পদোন্নতির ব্যবস্থা ছিল না। অবশেষে সে জটিলতা কাটলো। সহকারী শিক্ষক পদে যোগদানের ১০ বছর পর সিনিয়র শিক্ষক পদে পদোন্নতি পাবেন তারা। সম্প্রতি এমপিওভুক্ত শিক্ষকদের নীতিমালা ও জনবল কাঠামো সংশোধনী চূড়ান্তকরণের এক সভায় এমন তথ্য জানিয়েছেন বিস্তারিত..

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছেন প্রধানমন্ত্রী’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু যা চিন্তা করতেন, বালাদেশকে নিয়ে যে স্বপ্ন দেখতেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই পরিকল্পনা অনুযায়ীই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর রক্ত তাঁর ধমনীতে প্রবাহিত হচ্ছে বলেই আজ তিনি দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যেতে পেরেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বাষির্কী ও জাতীয় শোক বিস্তারিত..

অশ্রুঝরা আগস্ট যে কারণে বঙ্গবন্ধু শতাব্দীর মহানায়ক

অশ্রুঝরা আগস্ট যে কারণে বঙ্গবন্ধু শতাব্দীর মহানায়ক ১৯২০ সালের ১৭ মার্চের সোনালি সন্ধ্যায় গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামের শেখ পরিবারের প্রাঙ্গণ আলোকিত ও মুখরিত হয়ে উঠেছিল একটি শিশুর জন্ম উপলক্ষে। জন্মলগ্নে মা-বাবা ও আত্মীয়স্বজন খুশিতে শিশুটিকে ‘খোকা’ বলে ডাকতে শুরু করলেন। নিভৃত পল্লীর ছায়াঘেরা ও প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি বাইগার নদীর তীরে বেড়ে ওঠা সেই খোকা পরবর্তী বিস্তারিত..

আদালতের নিষেধাজ্ঞার পরও আইন অমান্য করে ধান রোপণ

  আলীকদম প্রতিনিধি,আবদুর রহমানঃ বান্দরবান আলীকদম উপজেলা চৈক্ষ্যং এ মান্নান মেম্বার পাড়াতে সরকারি রাস্তা কেটে ফসলি জমি তৈরী করে এমন অভিযোগ পাওয়া যায়। গত শনিবার ১৫ আগষ্ট সকাল ভোর ৫ টায় রাস্তা কেটে আউশ ধান রোপণ করে। এর আগে ১৩ জুলাই আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ দায়ের করে স্থানীয় বাসিন্দারা। সরেজমিনে গত, বিস্তারিত..

মুন্সিগঞ্জে বজ্রযোগিনীতে ১৫ আগস্ট শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল

  মুন্সিগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সিগঞ্জে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলার প্রতিবাদে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বজ্রযোগিনী জে কে উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে এ সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে বজ্রযোগিনী ইউনিয়ন আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিস্তারিত..

বান্দরবা‌ন বাজারে পূরবী বা‌র্মিজ মা‌র্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ২৫টি দোকান পুড়ে ছাই

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: ভয়াবহ আগু‌নে পু‌ড়ে গে‌ছে বান্দরবা‌নের পূরবী বা‌র্মিজ মা‌র্কেট। শুক্রবার (২১ আগস্ট) ‌বিকালে পূরবী বা‌র্মিজ মা‌র্কেটের ভেত‌রে থাকা দোকানে বৈদ্যু‌তিক শর্টসা‌র্কিট থে‌কে আগু‌নের সূত্রপাত হয়। এসময় মা‌র্কে‌টের ভেত‌রের প্রায় ২৫টির মতো দোকান পু‌ড়ে যায়। প্রায় আড়াই ঘণ্টা চেষ্টার পর সা‌ড়ে ৫টার দি‌কে সেনাবা‌হিনী, পু‌লিশ, স্থানীয় লোকজন ও ফায়ার সা‌র্ভি‌সের বান্দরবান সদর বিস্তারিত..

২১ আগস্ট গ্রেনেড হামলা: মূল পরিকল্পনাকারীর ফাঁসি দাবিতে ঝিনাদিা‌তে বিশ্ব মু‌জিব সেনা ঐক্য লীগ‌ের মানববন্ধন ।

  ‌মোঃ‌লিটন মাহমুদঃ ২১ আগস্ট গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী হিসেবে বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ফাঁসির দাবি জানিয়েছে হামলায় নিহতদের স্বজন ও আহতরা। আজ শুক্র বার (২১ আগস্ট) ঝিনাইদাতে বিশ্ব মুজ‌িব সেনা ঐক্য লীগের উদ্দো‌গে এক মানববন্ধনে এই দাবি জানান তারা। মানববন্ধনে বক্তারা বলেন, তৎকালীন বিরোধী দলীয় নেতা এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার বিস্তারিত..

দীর্ঘ ৪৯ বছর ধরে রাস্তায় ভোগান্তি!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। বর্তমান সরকার দেশের প্রতিটি জেলা-উপজেলা ও গ্রামাঞ্চলে উন্নয়নের মহাযজ্ঞ চালিয়ে গেলেও তা থেকে অনেকাংশে বঞ্চিত রয়েছে কক্সবাজার সদর উপজেলার প্রত্যন্ত ইউনিয়ন পোকখালীর গোমাতলী গ্রাম। উপজেলা সদর থেকে প্রায় ৩৫ কিলোমিটার উত্তরে এই ইউনিয়নের অবস্থান। লবণ ও মৎস্য ব্যবসার জন্য সমৃদ্ধ উপজেলার সবচেয়ে উল্লেখযোগ্য গোমাতলী। তবে এখানকার মানুষের ভোগান্তির আরেক নাম হচ্ছে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com