January 26, 2022, 2:05 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

মুন্সীগঞ্জে বেড়াতে এসে পানিতে ডুবে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু

        মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ বেড়াতে এসে পানিতে ডুবে তন্দ্র (১২), হাফসা আক্তার (৭) ও আরফাত (৭) নামের ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে মুন্সীগঞ্জ সদর উপজেলার গুহের কান্দি গ্রামে নৌকা যোগে ঘুরতে বের হলে নৌকে উল্টে গিয়ে এই দূর্ঘটনা ঘাটে। পানিতে ডুবে মৃত্যুর ঘটনায় শোকাহত পরিবারে মাঝে শোকের মাতম চলছে। মৃত্য ৩ বিস্তারিত..

জাতীয় শোক দিবস উপলক্ষে মুন্সীগঞ্জে বৃক্ষ রোপন করেছে জেলা ছাত্রলীগ।

        মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক আপন দাসের সার্বিক সহযোগীতায় ও কেন্দ্রী ছাত্রলীগের কার্যকরি সদস্য ও যুবলীগ নেতা আবু বাক্কার সিদ্দিক মীথুন এর অনুপ্রেরণায় ৩ শতাধিক ফলজ,বনজ ও ঔষধী গাছের চারা রোপণ করেছে মুন্সীগঞ্জ জেলা বিস্তারিত..

জাতীয় শোক দিবসে মিরকাদিমে ব্যাপক আয়োজন

      মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ জাতীয় শোক দিবস উপলক্ষে মিরকাদিম পৌরসভায় ব্যাপক আয়োজন করেছেন পৌর মেয়র মোঃ শহিদুল ইসলাম শাহীন। শোক দিবসের শুরুতে শনিবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যে দিয়ে দিনের কার্যক্রম শুরু করা হবে। এছাড়াও মিরকাদিমে পৌরসভার ৯ টি ওয়ার্ডের ৩৫ এলাকায় দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করেছেন তিনি । শনিবার সকাল থেকে বিস্তারিত..

বিচার শুরু সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার

        আদালত প্রতিবেদক         জালিয়াতির মাধ্যমে ফারমার্স ব্যাংক থেকে ৪ কোটি টাকা ঋণ নিয়ে আত্মসাতের মামলায় সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাসহ ১১ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে আদালত। পাশাপাশি সাক্ষ্য গ্রহণের জন্য ১৮ আগস্ট দিন ধার্য করা হয়েছে। গতকাল ঢাকার ৪ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক শেখ নাজমুল বিস্তারিত..

বঙ্গবন্ধুহত্যার নেপথ্য কুশীলবদের মুখোশ উন্মোচনে কমিশন গঠন প্রয়োজন : তথ্যমন্ত্রী

 নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধুহত্যার নেপথ্য কুশীলবদের মুখোশ উন্মোচনে কমিশন গঠন প্রয়োজন : তথ্যমন্ত্রী – ছবি : সংগৃহীত তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধু হত্যার নেপথ্য কুশীলবদের মুখোশ উন্মোচনে কমিশন গঠন প্রয়োজন। তিনি বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘জাতীয় শোক দিবস’ উপলক্ষে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) আয়োজিত তিনদিনব্যাপী কর্মসূচীর সূচনা দিনের সম্মেলনে প্রধান বিস্তারিত..

ভোলায় জাতীয় শোক দিবসে শিশু কিশোরদের সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

        এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ভোলা জেলা আওয়ামীলীগের আয়োজনে শহরে বাংলা স্কুল মোড় ওবায়েদুল হক বাবুল মোল্লা মাহাবিদ্যালয়ের শিশু কিশোরদের নিয়ে অনুষ্ঠিত সাংস্কৃতিক ও প্রতিযোগিতা ২০২০,ইং অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে মধ্যমণি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা জেলা পরিষদের চেয়্যারমেন ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবদুল মোমিন টুলু,সদর বিস্তারিত..

৮ বিভাগে আটটি ১৫ তলা ক্যান্সার হাসপাতাল হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার ॥ আগামী ২০২২ সালের মধ্যে দেশের আটটি বিভাগে আটটি ১৫ তলাবিশিষ্ট ক্যান্সার হাসপাতাল নির্মাণ করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন, এসব হাসপাতালে ক্যান্সার রোগের পাশাপাশি কিডনি ও হার্টের চিকিৎসারও পর্যাপ্ত ব্যবস্থা থাকবে। ক্যান্সার, কিডনি ও হার্টের চিকিৎসার জন্য প্রতিটি বিভাগে অন্তত ৩০০ করে শয্যা রাখা হবে। বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে স্বাস্থ্য বিস্তারিত..

বঙ্গবন্ধুর পলাতক ৫ খুনিকে দেশে ফিরিয়ে না আনা পর্যন্ত প্রচেষ্টা অব্যাহত থাকবে’

নিজস্ব প্রতিবেদকঃ আইনমন্ত্রী আনিসুল হক।ছবি: সংগৃহীত আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক পাঁচ খুনিকে দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় সম্পূর্ণভাবে কার্যকর করতে না পারব, ততক্ষণ পর্যন্ত তাদেরকে খুঁজে বের করে আনার প্রচেষ্টা অব্যাহত থাকবে। যখন তাদেরকে আনা হবে তখনই এই প্রচেষ্টার পরিসমাপ্তি ঘটবে।’ বৃহস্পতিবার (১৩ আগস্ট) এক বিস্তারিত..

অশ্রুঝরা আগস্ট ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠায় বঙ্গবন্ধুর শিক্ষাভাবনা

নিউজ ডেস্ক: স্বাধীনতার পর দেশে ফিরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে ‘সোনার বাংলা’ হিসেবে গড়ে তুলতে নানামুখী উদ্যোগ নেন। সবার আগে শিক্ষার ওপর গুরুত্ব দিয়ে তা ঢেলে সাজানোর পরিকল্পনা হাতে নেন তিনি। তাই প্রাথমিক শিক্ষাকে অবৈতনিক করেন, পাশাপাশি গুরুত্বারোপ করেন কর্মমুখী শিক্ষার ওপর। প্রতিষ্ঠা করেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন। বিশ্ববিদ্যালয়গুলোতে মানসম্পন্ন গবেষণাকর্ম বাড়ানোর তাগিদ বিস্তারিত..

বঙ্গবন্ধুর সমান উচ্চতার নেতা বিশ্বে বিরল ড. কামাল হোসেন

বঙ্গবন্ধুর সমান উচ্চতার নেতা বিশ্বে বিরল ড. কামাল হোসেন..বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে আমার পরিচয় ১৯৫৯ সালে। এর কয়েক বছর আগে বার-অ্যাট-ল শেষ করে আমি বিলাত থেকে দেশে ফিরেছিলাম। তফাজ্জল হোসেন মানিক মিয়া সাহেবের বাসায় তিনি যেতেন। সেখানে হোসেন শহীদ সোহরাওয়ার্দী সাহেবও যেতেন। বিমানবন্দরে সোহরাওয়ার্দী সাহেব এলে সেখানেও মুজিব ভাইয়ের সঙ্গে দেখা হতো। একসঙ্গে ওখান বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com