January 16, 2022, 2:50 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

রোয়াংছড়িতে বার্ষিক পুষ্টি পরিকল্পনা ও পর্যালোচনা কর্মশাল

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি আয়োজনে বাংলাদেশ জাতীয় পুষ্টি সমন্বয়কারী কমিটি দশক কর্মপরিকল্পনা ২০১৬-২০২৫ সাল নাগাদ পুষ্টি উন্নয়নের লক্ষে ৩ পার্বত্য চট্টগ্রাম ৩টি জেলার ১৮টি উপজেলায় ৭৭টি ইউনিয়নে ইউরোপিয়ান অর্থায়নে ৩টি মূল কার্যক্রম নিউট্রিশন গভর্নন্স সিস্টেম, নিউট্রিশন বিষয়ে সচেতনতা বৃদ্ধি, এগ্রিকালচারাল ভেল্যু চেইন ও মার্কেট সিস্টেম উন্নয়ন কর্মসূচীসহ বিস্তারিত..

মিরকাদিম পৌরসভার নগর কসবা গ্রা‌মের বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব গিয়াসউদ্দিন মুন্সী অার নেই ।

  মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সীগন্জ সদর উপ‌জেলার মিরকাদিম পৌরসভার ৯নংওয়া‌র্ডে নগর কসবা জিরানন্দ পট্টির বিশিষ্ট সমাজ ও ব্যবসায়ী আলহাজ্ব গিয়াসউদ্দিন মুন্সী (৮০ )সাহেব আজ সকাল সকাল ৮ ঘ‌টিকার সময় ইন্ত‌েকাল ক‌রে‌ছেন (ইন্নানিল্লাহি……রাজিউন)। তিনি কিছু দিন যাবৎ শারীরিক সমস্যায় ভুগছিলেন। তিনি নগর কসবা গ্রামের মরহুম মরন মুন্স‌ী সা‌হেব‌ের মেঝপুত্র । মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ ছেলে ও বিস্তারিত..

মুন্সীগঞ্জ পুলিশ লাইন্সে জেলা পুলিশের “মাসিক কল্যাণ সভা”

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ পুলিশ লাইন্সে জেলা পুলিশের “মাসিক কল্যাণ সভা” এবং পুলিশ সুপারের কার্যালয়ে “মাসিক অপরাধ পর্যালোচনা সভা” অনুষ্ঠিত হয়। মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভার সভাপতিত্ব করেন মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম। এসময় অফিসার ও ফোর্সের উদ্দেশ্যে পুলিশ সুপার করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেন বিস্তারিত..

প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় শক্ত ভিতে অর্থনীতি

      প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় শক্ত ভিতে অর্থনীতি ইউরোপের দেশ নেদারল্যান্ডস পঞ্চাশের দশক পর্যন্ত প্রতিবছর বন্যায় ব্যাপক ক্ষতির মুখে পড়ত। প্রাকৃতিক দুর্যোগ ঠেকাতে টেকসই বদ্বীপ ব্যবস্থাপনা গ্রহণ করায় ১৯৫৪ সালের পর আর বন্যা দেখেনি সেখানকার মানুষ। দেশটিতে এখন যে প্রবৃদ্ধি হয়, তার ৬৫ শতাংশ আসে সমুদ্রের নিচ থেকে। রাষ্ট্রীয় কাজে একাধিকবার নেদারল্যান্ডসে যাওয়ার সুবাদে সেখানকার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com