January 24, 2022, 1:08 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

টঙ্গীবাড়ীতে বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

      মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার দিঘিরপাড় ইউনিয়নে বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ৩৬ টি পরিবারের মাঝে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় কর্তৃক প্রতি পরিবারকে এক বান্ডেল করে ঢেউটিন ও ঢেউটিন প্রাপ্ত প্রতিজনকে গৃহনির্মান মঞ্জুরীর নগদ তিন হাজার টাকা করে প্রদান করা হয়। বুধবার সকাল ১১ টায় দিঘিরপাড় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ ত্রান বিস্তারিত..

সিরাজদিখানে স্বেচ্ছাসেবী সংগঠনের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

        মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ সিরাজদিখানের সামাজিক সংগঠনের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে দ্বিতীয় ধাপে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে । বুধবার ১২ আগষ্ট উপজেলার লতব্দী ইউনিয়নে উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের যৌথ উদ্যোগে কাটসাগড়া গ্রামের আশ্রয় প্রকল্পে বন্যায় পানি বন্ধি কর্মহীন ক্ষতিগ্রস্ত ৩শত পরিবারের মাঝে দ্বিতীয় ধাপে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।আশ্রয়ন বিস্তারিত..

আগামী বর্ষার আগেই শেষ হবে মুন্সীগঞ্জ শহর রক্ষা বাঁধের নির্মাণ কাজ- পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম

      মুন্সীগঞ্জ প্রতিনিধি : পানি সম্পদ মন্ত্রণালয় উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, ‘শুধু বর্ষা আসলেই জরুরী ভিত্তিতে জিও ব্যাগ ফেলে নদী ভাঙ্গন রোধ করার চেষ্টা নয়, বর্ষার পূর্বেই পর্যায়ক্রমিকভাবে সকল ঝুঁকিপূর্ণ নদী ভাঙ্গন প্রবন এলাকাতে আমরা কার্যকর ব্যবস্থা গ্রহণ করবো ফলে আগামী কয়েক বছরের মধ্যে বাংলাদেশের কোথাও আর নদী ভাঙ্গন থাকবে না’। বিস্তারিত..

বান্দরবানে হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের আয়োজনে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপিত

        মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের আয়োজনে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ আবির্ভাব তিথি শ্রীশ্রী জন্মাষ্টমী ২০২০ উদযাপিত হয়েছে। ১১ আগস্ট সোমবার বিকাল সাড়ে ৫টায় বান্দরবান শ্রীশ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরে পূজা, বিশেষ প্রার্থনা ও প্রসাদ বিতরণের মধ্যদিয়ে জন্মাষ্টমী উৎসব পালিত হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের সম্মানিত ট্রাস্টি বিস্তারিত..

হত্যা-খুনের রাজনীতি চিরতরে বন্ধ হোক: হাছান মাহমুদ

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর প্রথম পুত্র এবং দ্বিতীয় সন্তান শহীদ শেখ কামাল ভাইয়ের জন্মদিন একই সঙ্গে যেমন আনন্দের, তেমনই বেদনার স্মৃতিবাহক। তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার বিরুদ্ধে যে অপরাধ সংঘটিত হয়েছিল, তখন পিতা বঙ্গবন্ধু, মাতা বঙ্গমাতা ও পরিবারের সদস্যদের সঙ্গে তিনিও নির্মমভাবে শহীদ বিস্তারিত..

ভারত আপিল না করে বন্ধুসুলভ আচরণ করেছে: ওবায়দুল কাদের

বাংলাদেশ-ভারতের বন্ধুত্ব ইতিহাসের যে কোনো সময়ের চেয়ে উষ্ণ ও সৌহার্দপূর্ণ উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের সমুদ্র জয়ের মামলায় ভারত আপিল না করে বন্ধুসুলভ যে আচরণ করেছে তা সম্পর্কের সূত্রকে করেছে আরও সুদৃঢ়। আস্থা ও বিশ্বাসের যে সেতুবন্ধ তৈরি হয়েছে, তার মাধ্যমে তিস্তা সমস্যা ও অন্যান্য বিস্তারিত..

বঙ্গবন্ধু হত্যা ছিল বাংলাদেশ হত্যার ষড়যন্ত্র: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধু হত্যা ছিল সদ্য স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রকে হত্যার ষড়যন্ত্রের অংশ। তিনি বলেন, যেসব দেশি-বিদেশি চক্র বাংলাদেশের স্বাধীনতা চায়নি, তারা ভেবেছিল বাংলাদেশ কখনও স্বাধীন রাষ্ট্র হিসেবে মাথা তুলে দাঁড়াতে পারবে না। কিন্তু স্বাধীনতার পর মাত্র সাড়ে তিন বছরের মাথায় যখন বঙ্গবন্ধুর নেতৃত্বে একটি যুদ্ধবিধ্বস্ত দেশ বিস্তারিত..

ঠাকুরগাঁও সদর হাসপাতালে আওয়ামী লীগের সুরক্ষা সামগ্রী বিতরণ

ঢাকা: কোভিড-১৯ মোকাবেলায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের জন্য অক্সিজেন কনসেনট্রেট, পিপিই, মাস্ক এবং ফেস শিল্ডসহ ১০ আইটেমের বিভিন্ন সরঞ্জামাদি হস্তান্তর করেছে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি। মঙ্গলবার (১১ আগস্ট) আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী’র সমন্বয়ে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির কেন্দ্রীয় সদস্য বিস্তারিত..

করোনাকালে শেখ হাসিনার যত সাফল্য

করোনা মোকাবিলা শক্ত হাতে । পরবর্তী খাদ্য সংকট নিয়ে পদক্ষেপ । বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণ । বন্যা মোকাবিলায় তৎপরতা ।।ফরিদ উদ্দীন।। বৈশ্বিক মহামারী করোনার কারণে বিপর্যস্ত বিশ্ব। যার প্রভাব এড়াতে পারেনি বাংলাদেশও। গত ছয় মাস ধরে অদৃশ্য এ শক্তির মোকাবিলার পাশাপাশি ছিল প্রাকৃতিক দুর্যোগ ঘূর্ণিঝড় আম্ফান। এখন চলছে বন্যা। এসব প্রতিকূল পরিস্থিতি থেকে মানুষকে বাঁচাতে বহুমাত্রিক বিস্তারিত..

বাঙালির মুক্তির দূত বঙ্গবন্ধু

আগস্ট আমাদের শোকের মাস। বেদনার মাস। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। স্বাধীন বাংলাদেশের স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী। ১৯৭৫ সালের ওই দিনে স্বাধীনতাবিরোধী কুচক্রী মহল এবং সামরিক বাহিনীর একদল বিপথগামী সদস্যের নৃশংসতায় বঙ্গবন্ধু ও তার পরিবারের অধিকাংশ সদস্যসহ ১৮ জন শাহাদতবরণ করেন। ৪৫তম জাতীয় শোক দিবসে আমি বঙ্গবন্ধু ও তার পরিবারের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com